new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

পিছলা সোনা ঢুকে গেল ফচাত করে


পাশের বাসার ভাবীটা দেখতে সাদাসিদা। তেমন আহামরি সুন্দরী না। আবার অত খারাপও না। বয়স ত্রিশের মধ্যেই। একটা বাচ্চা আছে স্কুলে পড়ে। স্বামী ব্যাংকার। গাড়িটাড়ি আছে। বাচ্চাকে সকালে স্কুলে দিয়ে এসে স্বামীকে নাস্তা দিয়ে নিজে নাস্তা করে নেয়। গাড়ি স্বামীকে নামিয়ে দিয়ে এসে বাচ্চার স্কুলে যাবার জন্য তৈরী থাকে। ততক্ষণে ভাবী রেডি হয়ে নেয়। ড্রাইভার ছেলেটার বয়স বড়জোর বিশ হবে। পড়ালেখা আণ্ডারমেট্রিক হলেও ফ্যাশনবাজ টাইপ। এরকম চ্যাংড়া পোলাপান দেখতে বিরক্ত লাগে আমার। একদিন আরো বিরক্ত হলাম যখন দেখি সে ভাবীর সাথে কি জানি সস্তা মশকরা করছে। অবশ্য আমি আড়ালে ছিলাম, আমাকে দেখেনি।

ভাবীদের একটা রুম আমার বাথরুমের জানালা থেকে দেখা যায়। ভাবীটা প্রায় সময় মনমরা। কেন কি জানি। রমিজ ড্রাইভার ভাবীকে মামী বলে ডাকে। মামী ডাকলেও সেদিনের সস্তা মশকরাটা আমার কানে বাজছে। আমি সন্দেহ করতে শুরু করছি। চোখ রাখতে শুরু করলাম। মঙ্গলবার আমি বৃষ্টির জন্য অফিসে যাইনাই। বাসায় একা। এগারোটার সময় রমিজকে ঘরে ঢুকতে দেখলাম। বারোটার দিকে বাচ্চাকে স্কুল থেকে আনতে যায়। আমি কি মনে করে বাথরুমের লাইট বন্ধ করে উকি দিলাম ভাবির রুমে। যে দৃশ্য দেখলাম তা ভাষায় প্রকাশ করতেও আমার আউট হবার যোগাড়। আমি যখন উকি দিছি তখন ভাবীর জামা খোলা। মনে হয় বেডরুমে জামা বদলাচ্ছিল।

শুধু কালো একটা ব্রা পরা। রমিজ ভাবীকে জড়িয়ে ধরে দেয়ালের সাথে চেপে রাখছে। ভাবী বেশ লম্বা না কিন্তু রমিজের চেয়ে একটু লম্বা হবে। ভাবী রমিজকে বাধা দিচ্ছে না। কিন্তু চেহারা দেখে মনে হচ্ছে না রমিজের আচরনে খুশী। এরকম একটা ছেলের সাথে প্রেম হবার কথা না ভাবীর মতো ভদ্র নম্র এক মহিলার। তবে ভাবী প্রশ্রয় দেয় রমিজকে বুঝা যায়। ভাবী নির্বিকার উদাস চোখে তাকিয়ে আছে আর রমিজ ভাবিকে চুমু খাচ্ছে ব্রার উপর দিয়ে দুধ টিপছে। দুধের উপরভাগে মুখঘষছে। রমিজের মধ্যে তাড়াহুড়া আছে। আমি জানি না এই প্রথম সে এরকম করছে নাকি আগেও করছে। রমিজ ব্রার হুক খুলে দুধদুটো উন্মুক্ত করলো। বেশ সুন্দর দুটো স্তন। এখনো তেমন ঝুলেনি।

দুটো মাঝারি সাইজের আম যেন। রমিজ দুধগুলো খামচে খামচে টিপছে। প্রথমে আস্তে আস্তে টিপলেও দুধে মুখ দেবার পর সে রাক্ষস হয়ে গেল। খাবলে খাবলে বহুদিনের ক্ষুধার্তের মতো চুষে চুষে খাচ্ছে। রমিজের খাবার স্টাইলটা দেখার মতো। আমরা বাজার থেকে তাজা আম কিনে গোটা আমটা ছিলে যেভাবে চুষে চুষে খাই, রমিজও ঠিক সেভাবে দুহাতে একটা স্তন ধরে বোটারা খয়েরি অংশটা মুখের ভেতর পুরে টেনে টেনে চুষছে। এরকম অনেকক্ষণ চুষতে থাকলে ভাবির বোটায় দুধ চলে আসতে পারে। চুষে দুধ আনার অভিজ্ঞতা আমার আছে। কিন্তু রমিজ যেটা খায় সেটা আমদুধ। ভাবির দুধকে কখনো বান মনে হয় কখনো আম। বেশী বড় না। আবার ছোটও না।

বিদেশী বানগুলো এরকম বাদামী। বানের ভেতর মাংশের কিমা। ভাবির বানের ভেতর কি। রমিজের জিববা কি সুখ জানি পায়। তার দাঁতও দেখা যায়। কামর দিচ্ছে চোট ছোট। খেতে জানে ছেলেটা। বান বান দুধের চারপাশে কামড় দিচ্ছে এবার। চেটে চেটে পরিস্কার করতেছে। ভাবিটার মুখ এরকম কালো কেন। সে কি সুখ পায় না? দুধ চুষলে মেয়েরা এরকম নির্বিকার থাকতে পারে না। এই মহিলা কি।

আমি এদিকে লোহার মতো ডান্ডা নিয়ে দেয়ালে ঘষাঘষি করতে শুরু করছি। শালার পুত শালা তুই একা খাস আমারেও ভাগ দে। মনে মনে বলতেছি। আমি এই ভদ্র নম্র ভাবীটার দুধ কোনদিন দেখার সাধ করিনি। কিন্তু আজকে শুধু দেখা না লাইভ চুষা দেখতেছি। অবিশ্বাস্য। কিন্তু অবাক ব্যাপার ভাবির চেহারা নির্বিকার। একটা কালোমতন ছেলে, যে তাদের ড্রাইভার, সে সামনে দাড়িয়ে খাবলে খাবলে দুধ চুষছে, ভাবি উপভোগও করছে না, কিন্তু সরিয়েও দিচ্চে না। খেয়াল করলাম ভাবির একটা হাত রমিজের প্যান্টের ভিতর। তার মানে ভাবিও……। রমিজ প্যান্টের বোতাম খুলে দিলে ভাবি রমিজের শক্ত লিঙ্গটা নিয়ে খেচতে লাগলো। রমিজের মধ্যে চোদার চেয়ে চোষার ঝোক বেশী। সেও আমার মতন। আমার রাগ হচ্ছে। ওর চেয়ে আমি কত বেশী হ্যাণ্ডসাম সুপুরুষ। রমিজ যা করছে তা আমিও করে দিতে পারতাম।

কিন্তু ভাবী রমিজকে নিরাপদ ভাবছে। আমি তাকিয়ে তাকিয়ে গিলছি লাইভ ব্লু ফিলম। রমিজ ভাবিকে দাড় করানো অবস্থাতেই খাচ্ছে। দেয়ালে চেপে ধরে ভাবির বুকে মুখ ডুবিয়ে দুধ দুটো চুষে চুষে কামড়ে কামড়ে খাচ্ছে। ভাবী রমিজের ধোনটাকে টেনে নিজের দিকে আনার চেষ্টা করছে। বুঝতে পারলাম ভাবি রমিজকে দুধ খাওয়াচ্ছে যাতে সে শক্ত চোদা দেয়। ভাবি সালায়ার খুলে ফেললো। রমিজ দাড়িয়ে দাড়িয়ে ঢুকাতে চেষ্টা করলো। কিন্তু পজিশন ঠিক হচ্ছে না। একটু ঢুকে আবার বেরিয়ে গেল। ভাবি রমিজকে বিছানার দিকে টানতে লাগলো। রমিজ ভাবিকে নিয়ে বিছানায় পড়লো। আমার কপাল পুড়লো। এখান থেকে বিছানা দেখা যায় না ভালো করে। আমি পায়ের পাতার উপর উচু হয়ে দেখলাম রমিজের পাছাটা ওঠানামা করছে ভাবির গায়ের উপর। মানে রামঠাপ চলছে। আমি দেখতে দেখতে হাত দিয়ে খিঁচে মাল ফেলে দিলাম। তারপর শান্তি হলাম।

কয়েকদিন পর রমিজকে হাত ক
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi