new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ডাসালো গুদটা চুষতে থাকি


ডাসালো গুদটা চুষতে থাকি, ডাসালো গুদটা চুষতে থাকি-baba meye chuda golpo-bangla choti, আমি চোদানোর ভঙ্গীতে দুই পা ভাঁজ করে ফাক করে ধরলাম
বাবা এবার একেবারে খোলাখুলি ‘গুদ’ শব্দটা ব্যবহার করতে লাগলো। বাবার মুখে নিজের গুদের কথা শুনে আমার সারা শরীর উত্তেজনায় কাঁপতে থাকলো। আমি খুব কাম জড়ানো স্বরে বললাম, “হ্যা বাবা, কি করবো বলো, ছোটবেলা থেকেই আমার ওখানে খুব ঘন চুল। ১২ বছর বয়সেই অনেক চুল গজিয়ে গেল। আর ১৬ বছর হতে না হতে তো একেবারে জঙ্গল হয়ে গেল। আমার বান্ধবীরা তো আমাকে ক্ষেপাতো, বলত কি জঙ্গল বানিয়ে ফেলেছিস। আমিতো স্কুলেও খুব লজ্জায় পড়ে যেতাম।
প্রায়ই চুলগুলো প্যান্টির বাইরে বেরিয়ে থাকতো আর ছেলেরা আমার স্কার্টের নীচে উকি দেয়ার চেষ্টা করতো।” “কি অসভ্য ছিল ওই ছেলেগুলো যে আমার মেয়ের স্কার্টের নীচে উঁকি দিতো! অবশ্য যখন তুই ১৬ বছরের তখন একবার আমার চোখও ভুল করে তোর স্কার্টের নীচে চলে গিয়েছিল।” “হায় রাম! কি না কি দেখে ফেলেছিলে কে জানে!” আমি বাবার বাড়াটাকে হাত বুলিয়ে আদর করতে করতে বললাম। “তুই বস্*তিস্*ই এমন অসতর্কভাবে যে তোর স্কার্টের নীচ দিয়ে সব দেখা যেত।” “হায় হায়! ১৬ বছর বয়সেই তুমি আমার সবকিছু দেখে ফেলেছো?” “আরে না, সবকিছু আর কই দেখেছি। তবে হ্যা, তোর প্যান্টিটা ঠিক দেখতে পেতাম। অবশ্য শুধু প্যান্টি দেখা গেলে আমি তেমন খেয়াল করতাম না, কিন্তু প্যান্টির উপর দিয়ে ফুলে থাকা তোর গুদের বাহার তো আমি দেখতেই থাকতাম।
আমি তো ভাবতেও পারিনি যে ১৬ বছর বয়সেই আমার মেয়ের গুদটা এত ফোলা হবে। সত্যি, আমি তো ওই দিন থেকেই আমার আদরের মেয়েটার পাগল হয়ে গেলাম।” মদের নেশায় আর কাম উত্তেজনায় বাবা নির্দ্বিধায় নিজের মেয়ের গুদের কথা বলতে লাগলো। “মিথ্যে কথা! একদম মিথ্যে! তুমি তো সারাক্ষণ মায়েরই আশে পাশে ঘুরঘুর করতে। আমার দিকে তুমি কখনো ফিরেও দেখনি। আমি কবে বড় হলাম, কবে আমার শরীরে যৌবন আসলো, কবে আমার বিয়ে হলো, তুমি তো খবরই রাখতে না।” আমি বাবার বড় বড় বিচি দুটোয় হাত বুলাতে বুলাতে বললাম। “না রে মা, তা না। তোর বড় হয়ে উঠতে থাকা মাই দুটোর উপর তো আমার অনেক আগে থেকেই নজর ছিল। কিন্তু যেদিন তোর প্যান্টির উপর দিয়ে ফুলে থাকা তোর গুদটা দেখলাম সেদিন থেকেই আমি তোর গুদেরও দিওয়ানা হয়ে গেলাম। সারাক্ষণ তোর স্কার্টের নীচে উঁকি দেয়ার সুযোগ খুঁজতাম। কিন্তু এসব তোর মায়ের চোখ এড়িয়ে করা সহজ ছিলনা। বাথরুমে গিয়ে তোর খুলে রাখা প্যান্টিটা একবার যেদিন শুকলাম সেদিন প্রথমবার একটা কুমারী গুদের গন্ধ কত মাদক হয় তা জানলাম।
সত্যি, আমার সোনা মেয়েটার গুদের গন্ধ আমাকে পাগল করে দিত। আর তোর লম্বা লম্বা বালও কখনও কখনও তোর প্যান্টিতে লেগে থাকতো। আমি তো সেসব দিনের কথা কখনও ভুলতে পারিনি। এখন একটু দেখতে দে তো সোনা, দেখি আমার মেয়েটার গুদে এখনও আগের মতো বাল আছে কিনা?” এই বলে বাবা আমার প্যান্টিটা নীচে নামিয়ে দিয়ে আমার বালের উপর হাত বুলাতে লাগলো। “ইসসসসস্* আআআআহ্*….খুব লম্বা বালগুলো, না বাবা?” “হ্যা রে সোনা, খুব ঘন তোর গুদের বাল।” “কিন্তু বাবা, মায়েরটা আর আমারটার মধ্যে এমন কি পার্থক্য ছিল যে তুমি মাকে ছেড়ে আমারটার জন্যে পাগল ছিলে? সব মেয়েরই তো একইরকম হয়।” “তুই বুঝবি না রে মা, একটা কুমারী গুদ আর চোদা খাওয়া গুদের গন্ধে অনেক পার্থক্য থাকে। সত্যি তোর কুমারী গুদের গন্ধ তো আমাকে পাগল করে দিয়েছিল। যে দিন স্কার্টের নীচ দিয়ে তোর প্যান্টিতে ঢাকা গুদের ঝলক মিলতো সেদিন আমি ধন্য হয়ে যেতাম।” বাবা এবার আমার আলগা গুদটা জোরে জোরে চটকাতে চটকাতে বলল। “ইসসসস্*… আআআআই…..ও বাবাআআআ” বাবার হাত সরাসরি আমার গুদে পড়তে আমার অবস্থা খুব খারাপ হয়ে গেল। বাবা সেই কখন থেকে নানান ছলে আমার মাই, গুদ, পাছা টিপে টিপে আমাকে পাগল করে তুলেছে।
এবার বাবার চোদা খাওয়ার জন্যে ভিতরে ভিতরে অস্থির হয়ে উঠলাম আমি। “আমারটা যখন তোমার এতই পছন্দ তাহলে কখনো ওটা নিতে ইচ্ছে করেনি তোমার?” “খুব ইচ্ছা করতো। কিন্তু নিজের ১৬ বছরের কচি মেয়েটার কুমারী গুদ নিতে ভয়ও লাগতো। আর তাছাড়া ঘরে তোর মাও সবসময় থাকতো।” “মিথ্যে কথা! যার নেয়ার ইচ্ছে হয় সে যেকোনভাবেই নিয়ে নেয়। তুমি তো আমারটা নিতেই চাওনি আসলে। মাকে তো তুমি রোজ নিতে, কখনও কখনও সারা রাত নিতে।” “এসব তুই কিভাবে জানিস রে মা?” “জানবো না!! মা মুখ দিয়ে যেই জোরে জোরে শব্দ করতো!! আর সেই সময় তো তোমার নিজের মেয়ের কথা মনেও পড়তো না।” “না রে, সত্যি বলছি, যেদিন থেকে প্যান্টির উপর দিয়ে তোর ফোলা গুদ দেখেছি সেদিন থেকেই আমি তোর মাকে চুদি ঠিকই কিন্তু মনে মনে ভাবি আমি আমার এই ১৬ বছরের আদুরী মেয়েটার কুমারী গুদ চুদছি। একবার তো তোর মাকে চোদার সময় আমার মুখ থেকে তোর নাম বের হয়ে গিয়েছিল।
খুব কষ্ট করে আমি তোর মাকে উল্টা বুঝিয়ে দিয়েছে।” বাবার গুদ চটকানোর ঠেলায় এবার আমার গুদ কল কল করে রস ছাড়তে
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi