new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

bangla choti মায়ের নরম পাছায় ধোন

bangla choti মায়ের নরম পাছায় ধোন : একটা হাফপ্যান্ট আর টিশার্ট পরে দরজার আড়ালে নিজের লেপিতে বাংলা চুদাচুদির গল্প পড়ছিলাম, কখন যে মা ঘরে ঢুকেছে জানতে পারি নি, শশব্যস্ত হয়ে ওয়ার্ড ডকুমেন্ট খুললাম, এই তো মা ক্লাসের একটা প্রজেক্ট তৈরী করছি।
bangla choti মায়ের নরম পাছায় ধোন
বলে মায়ের দিকে তাকালাম। ভাগ্যিস মা আমার দিকে তাকাই নি। আমার দিকে পিছন ফিরে ওয়ার্ডরোবে সে আমার ইস্ত্রি করা কাপড় রাখছিল। স্যার, কলেজে কাজ দিয়েছে, আবার বলি, আর মায়ের পিছন দিক দিয়ে তার দেহ পর্যবেক্ষন করতে থাকি। এটা বিশ্বাস করা কঠিন যে মা তার ২০ বছরের বিবাহিত জীবনে ৫টি সন্তানের জন্ম দিয়েছে। লম্বা আর সিল্কী চুলের সাথে তার দেহে বিয়ের পর সামান্যই পরিবর্তন এসেছে।হালকা গোলাকার হয়েছে। শালোয়ার আর কামিজ পরা মায়ের দেহ আসলেই দেখার মতো।
গা ঘর্মাক্ত থাকায় তার কামিজ গায়ের সাথে এটে গেছে, ফলে তার ব্রা স্পষ্ট বোঝা যাচ্ছে। মাজা বেকিয়ে সে যখন আমার একটি প্যান্ট ওয়ার্ডরোবে ভরতে গেল তার গোলাকার পাছা স্পষ্ট আমার দিকে তাক মারল। আমার ধোনে আমি একটা ঝাড়া অনুভব করলাম। কিছুক্ষণ আগে আমি যে গল্পটা পড়ছিলাম তা ছিল পুঙা মারা বিষয়ক, আর এখন আমার মা আমার দিকে তার পাছা তাক করে কাজ করছে। সে সোজা হয়ে দাড়াল, ফলে তার কামিজ তার পাছার মধ্যে আটকে গেল। তার পাছার দিকে …তাকিয়ে উপভোগ করতে লাগলাম। হঠাৎ সে বলল, শুনতে পেয়েছিস আমি কি বললাম? কি? উত্তরের সাথে আমার সাথে তার চোখাচুখি হয়ে গেল। আমি যা বললাম, সে বলতে লাগল। তোর ওয়ার্ডরোব নিজে পরিস্কার করে রাখতে পারিস না, ক্লান্ত হয়ে গেলাম আমি। তুইতো এখন আর ছোট নেই, ১৮ হয়ে গেছে বয়স।
bangla choti মায়ের নরম পাছায় ধোন
লাফাঙ্গা না হয়ে কাজ করা শেখ। যখন সে রুম ছেড়ে গেল, তখনো তার কামিজ পাছার খাজে ঢুকে রয়েছে, ১০ মিনিটের মধ্যে খেতে আয়, বলতে বলতে সে চলে গেল। আমার দৃষ্টি তখনও তার পাছার খাজে। কাপা কাপা ধোন নিয়ে আমি কিছুক্ষণ বসে থাকলাম, তার পর প্যান্টের মধ্য হাত গলিয়ে দিয়ে ধোন টাকে টিপতে লাগলাম। আমার বাবা বিয়ের পরে মাকে ফ্যামিলি প্লানিং করতে দেয়নি। বাধ্য হয়ে ৫টা সন্তান। এর আগে আমি কখনও ভাবিনি মাকে নিয়ে কলেজের ছুড়িদের নিয়েই ব্যস্ত থাকতাম। কিন্তু আজ কি হলো] নিজেকে তিরস্কার করলেও মায়ের পাছার কথা ভুলতে পারলাম না। আমার বাবা ব্যাংকে চাকরী করত। সেই সুবাদে আমরা শহরে ফ্লাট ভাড়া করে থাকতাম।
bangla choti মায়ের নরম পাছায় ধোন
বছরে একবার দুবার গ্রাম যেতাম। মে মাসের শেষের দিকে বাবা তার বাৎসরিক ছুটি নিয়ে গ্রামে গেল। আমাকে বলে গেল মা আর বোনদের নিয়ে দু’দিন পরে রওনা হতে। বাবা যাওয়ার দু’দিন পরে আমাদের মহল্লায় একটা বিয়ে ছিল। আমরা আগামীকাল রওনা দেব। আমার বোনেরা …দুপুরের পরেই বিয়ে বাড়ীতে চলে গেল। আর আমি দরজা আগলিয়ে ল্যাপিতে চুদাচুদির গল্প পড়ছি। হঠাৎ মা ডেকে বলল, আমি ঘন্টাখানেকের জন্য শুচ্ছি, তুই যাওয়ার সময় আমাকে ডেকে দিয়ে যাস। ওকে আম্মা, বলে আমি গল্প ছেড়ে চুদাচুদি দেখতে লাগলাম। আধাঘন্টার মধ্যেই একবার খেচা শেষ করে বাথরুমে যেয়ে পরিস্কার হয়ে আসলাম।
bangla choti মায়ের নরম পাছায় ধোন
আবারও নতুন একটা ব্লু দেখা শুরু করলাম, যেটা আগে দেখা হয়নি। মা, বোন আর খালাদের চোদার কাহিনী। অল্পক্ষনেই আমার ধোন বাবাজি পুণরায় দাড়িয়ে গেল। আবার খেচা শুরু করলাম। মাল পড়ার পর ঘড়ির দিকে তাকিয়ে বুঝলাম বিয়ে বাড়ীতে অতিথীদের দুধ টেপার সময় হয়ে গেছে। তাই পরিস্কার হওয়ার আগে মায়ের খোজে বের হলাম, তার ঘরের সামনে এসে দুবার ডাকার পরও কোন সাড়া পেলাম না। বাধ্য হয়ে দরজা ঠেলে উকি দিলাম। বিয়ে বাড়ি থেকে বাজনার প্রচুর শব্দ আসছিল, কাজেই আমার ডাক মা শুনতে পায়নি।

ঘরে লাইট জ্বলছিল, আর মে মাসের প্রচন্ড গরমে ফ্যান ঘুরছিল ফুল স্পিডে। মাকে আবারও ডাকলাম ,কিন্ত তার ঘুম ভাঙল না। হাত দিয়ে ধাক্কা দিয়েও কাজ হলো না, শুধুমাত্র পাশ ফিরে শোওয়া ছাড়া। ফলে মায়ের পাছা আমার দিকে চলে আসল, আর রসিক ফ্যান মায়ের কামিজ উড়িয়ে দিল পাছা পার করে। ফলে তার বিশাল সেক্সি পাছা আমার চোখের সামনে। প্রচন্ড গরম, তাই মা …পাতলা কাপড় পরেছিল, বহু ব্যবহারে জীর্ণ। স্পষ্ট মায়ের পাছার সবটুকু আমি দেখতে পাচ্ছিলাম, ফলে আবার ও আমার ধোনে কম্পন শুরু হল। আবারও ডাকলাম, নড়াচড়া ছাড়া মা জাগল না, নড়াচড়ার ফলে কামিজ উঠে তার পিঠের সাদা চামড়া আলগা করে দিল।
কম্পন যেন আরো শুরু হল। ভয়ে ভয়ে মাকে আর না ডেকে তার আলগা পিঠে হাত দিলাম। আতঙ্কে হঠাৎ হাত সরিয়ে নিয়ে পিছিয়ে আসলাম। ভয়ে আমার গা দিয়ে ঘাম বের হতে লাগল। মা এখনও গভীর ঘুমে। তার অবারিত পাছা আর খালি পিঠ আমার চোখের সামনে। পেটের পরে শুয়ে থাকায় তার পাছার খাজ আমাকে যেন জাদু করছিল, আবার এগিয়ে গেলাম। শয়তান জিতে গেল, ভাবলাম, কি হবে ? এমন সুযোগ আর আসবে না। অন্তত তার পাছাটা দেখব
Share:

1 টি মন্তব্য:

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi