new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

পায়জামার উপর দিয়ে সোনা হাতালো

ভাইবোন বাপমা মিল্লা আট দশ জন হইবো। ঘর বেশী বড় না। আমারে রান্নাঘরে বিছনা দিত। আমি বেহুশ ঘুমাইতাম কাজকাম শেষে। এই বাড়িতে কাজ করি সেই ছোটকাল থেকে। একটা মায়া বসি গেছিল, তাই কোতাও যাইনা। বয়সও কম হয়নাই। বিশ বাইশ তো হইবোই। বয়সের তুলনায় মোটা হইছি বেশী। খাওন দেখলে লোভ সামলাইতে পারি না। বাসায় সবাই আমারে রেখে বেড়াইতে গেলে আমি গাপুস করে খাইদাই। এই বাড়ির লোকগুলা বড় ভালো। এরা তিন ভাই। বড়জনের বয়স ২৫ হইবো, তারপরের জন ২০, সবতে ছোটজন ১৫ হইতে পারে। এই বাড়ির বেটা বেডি সবডির বিরক্ত লাগে এরা সারাক্ষণ আমারে ডাকে। এক গ্লাস পানিও পুরাই খাইতে পারে না লাটের বাচ্চারা। এত কাজ। ঘরমোছা, কাপর ধোয়া, রান্না করা, দুনিয়ার ঝামেলা সব। ঘুমাইতে ঘুমাইতে বারোটা পার। প্রত্যেকদিন এরকম। গ্রাম থেকে আমারে নিতে কেউ আসলে চলে যেতাম। এত কাজ পোষায় না। আর এরা আমারে বিয়াও দিবে না মনে হয়। বিয়া দিলে কাজ করবে কে। এদিকে শরীরের যৌবন কি বসে থাকে? ইয়া মোটা হইছি। গোসলখানায় জামাকাপড় খুলে যখন নিজেরে দেখি লজ্জা লাগে। এত বড় বড় পেপের লাহান বুকগুলা। কেউ কোনদিন ধরে নাই। বোটাগুলো চিমটি দিয়া দেখি। পুরুষমানুষ এগুলা চুষে বিয়ার পর। আমার কবে যে হইবো। এরকম পেটমোটা বুক মোটা পাছামোটা মেয়েরে কে নিবে। আমি কচলে কচলে নিজেরে নিজে কিছুক্ষন আদর করি। তারপর মাথায় পানি ঢালি। বাড়িতে এতগুলা পুরুষ আছে কেউ গায়ে হাতও দেয়না। এত ভদ্দরলোক ভালো না। রাগ লাগে আমার।

সেদিন আমি গরমে জামা খুলে শুইছি। ব্রাও খুলছি। এটা বেশী টাইট। বড় আপার পুরান জিনিস। তার চেয়ে আমার বুক এখন বড়। তবু টাইট করে পরি। নইলে দুধগুলা ঝুলাঝুলি করে। রাইতে সব খুলে শুধু শেমিজ পরে ঘুমাই। পাইজামার ফিতাও খুলে রাখি। বাতাস লাগে। রান্নাঘরের জানালা খুলে দেই। কতক্ষণ ঘুমাইছি জানি তারপর হঠাৎ ঘুম ভাঙি গেলে দেখি কে জানি আমার দুধ হাতায়। অন্ধকারে চেহারা দেখি না। মটকা মেরে পরে থাকি। দুধটিপাটিপি শেষে শেমিজ তুলে দুধের বোটা মুখে নিল। এইটা বড় জব্বর। শইলটা কিরাম জানি করি উঠলো। বান্দির পুত এদ্দিনে বুঝলি এই শইলের মর্ম। খা মন ভরি। দুধে গোফের ঘষা পায়া বুঝলাম এটা বড় ছেলেটা। পড়ুয়া হালার। এর কখুন দুধের উপর নজর পড়লো। বইছাড়া তারে কুনদিন দেখি নাই। বড় বড় দুধগুলা সে পিষতে পিষতে চুষতে থাকে। আমার ইচ্ছা করে তার মাথাটা জোর করে চেপে রাখি। সারারাত খাবি আমাকে। এরপর সে নীচে হাত দেয়। ওমা তার লুঙ্গি তোলা। সে গুতা দিল শক্ত ডাণ্ডা দিয়া। ঢুক ঢুক শালা। কিন্তু ডরায় মনেহয়। দুধ থেকে হাত তুলে সে বসে পড়ে। আমার দুই রান ফাক করে সে আবার ঢুকাতে চেষ্টা করে। একটু ঢুকে। ব্যথামতন লাগে। উফফ করে উঠি। সে চট করে আমার মুখে হাতচাপা দেয়। ফিসফিস করে বলে, নাজমা তোকে একশ টাকা দিমু। চুপ করে থাক।




আমি তো খুশী। মজাও পাবো, আবার টাকাও। সে ঠেলতে থাকে। বুঝা যায় জীবনে কাউরে ঢুকায় নাই।আমি গুতায় ব্যথা পাই না। আরাম পাই। আমার পানি আসে। পিছলা পানি। তার মুণ্ডিটা ঢুকে যায়। এরপর সে আরো ঠেলে। কিছুক্ষনগুতাগুতি করে পুরাটা ঢুকায় দিল। তারপর ঠাপাতে থাকে আনাড়ির মতো। দশ পনের ঠাপ দেবার পরই তার মাল বের হয়ে গেল। আমি ভিতরে গরম গরম পানির মতো আভাস পাই। শালা এত জলদি খালাস। আরেকবার মারবি নাকি। মাল খালাস করে সে ভিতর থেকে ডান্ডা বের করে নিয়ে উঠে যায়। কিছু না বলে সোজা চলে যায়। আমার ভিতরে তখন আগুন। এখানে আরো কয়টা পুরুষ আমারে চুদতে পারবে এখন। আর কেউ নাই? রাগ হলো বড়পোলাটার উপর। তুই চাইলে আরেকবার চুদতে পারতি হারামজাদা।
কদিন আর খবর নাই। একসপ্তাহ পর আরেক রাতে আমি তখনো জেগে। দেখি মেজ পোলাটা ঢুকতেছে। এটা হাড্ডিমার্কা। সে চোরের মতো এদিকসেদিক তাকিয়ে আমার কাছে আসলো। আমি চোখটা প্রায় বন্ধ করে রাখছি। সে পয়লা চেক করছে জেগে আছি কিনা। হাত ধরে টানলো। পেটে গুতা দিল। দুধে চাপ দিল। কিন্তু আমি নড়ি না। এরপর সে দুই দুধ হাতান শুরু করলো। সে কি চাপ। ময়দা মাখতেছে যেন। মাখ মাখ। দুইহাতের শক্তি দিয়ে দুধগুলারে পিষতেছে। সেদিন শুধু কামিজ। ব্রা শেমিজ নাই। সে কামিজ তুলে দুধে মুখ দিল। বোটা মুখে নিয়ে এমন রাক্ষসের মতো খাওয়া শুরু করলো আমি ব্যথায় অস্থির। কিন্তু এই জানোয়ার তবু ছাড়ে না। জীবনে কিছু খায় নাই যেন। রাইক্ষস একটা। কামড় দিয়া দুধ ছিড়ে ফিলতেছে। তারপর সে পায়জামার উপর দিয়ে সোনা হাতালো। সোনায় মুখ নিয়ে ঘষলো। আমি মজায় পাগল পাগল। পুরুষমানুষ সোনা চুষে নাকি। নতুন জিনিস। চোখ বন্ধ করে মজা নিতে থাকি। তখন হঠাৎ খিয়াল করি নাকের কাছে বোটকা গন্ধ। চোখ খুলে দেখি সে বুকের উপর বসে পড়ছে। বসে তার ডাণ্ডা দিয়ে আমার মুখে ঘষতেছে। শালা খবিস করেকি। আমি মুখবন্ধ করে রাখি। সে আমার নাকে চোখে ঘষতে আছে। তার আণ্ডাবিচিসহ ঘষে। ঘামের গন্ধ হালার। আমি না পেরে ধাক্কা দিয়ে ফেলে দিলাম তারে। সে আমারে জেগে উঠতে দেখে লুঙ্গি তুলে দৌড়। খানকির পুত মেজাজ আরো খারাপ করে দিছে। না চুদে দৌড় দিলি কেন শুয়োরেরবাচ্চা?
পরদিন বাড়ির সব বাইরে। কিন্তু মাইজাপায়জামার উপর দিয়ে সোনা হাতালো
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi