new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

Bangla choti ma chudar notun golpo: ৬ পর্বের বাংলা চটি-৩


Bangla choti ma chudar notun golpo মা’কে সাইড করে শোয়ালো আর মা’র গিলে নিজের বাড়া খানা ঘসতে লাগলো. মা চেঁচিয়ে উঠলো যখন পিছন থেকে মা’র পোঁদে বাড়া ঢোকালো অর্ণব নামে লোকটি. সৌমেন সেই সময় নিজের বাড়া খানা মা’র মুখে পুরে দিলো.

Bangla choti ma chudar notun golpo


মা কাঁদতে কাঁদতে বাড়া খানা চুষতে লাগলো আর পিছন থেকে অর্ণবের ঠাপ খেতে লাগলো. অর্ণব ১০-১২টা ঠাপ দিয়ে চিৎকার করে মাকে পিছন থেকে জড়িয়ে ধরলো. সৌমেন লোকটি বাড়া থেকে পিচকিরির মতো বীর্য মা’র সারা মুখে ফেলতে লাগলো.

মা’র সারা মুখে, কাপালে, ঠোটে আর চুলে সৌমেনের বীর্য লেগেছিলো. অর্ণব লোকটি মা’র পোঁদ থেকে যখন নিজের নূনু খানা বেড় করলো. মা’র পোঁদ দিয়ে কিছুটা বীর্য গড়িয়ে পড়লো. মা’র সারা পোঁদ পুরুষের বীর্যে চপ চপ করছিলো.

সেই সময় ঘরে সুদীপ নামে লোকটি ঢুকল. ঘরে তখন সবাই কেলাচ্ছে, “গুরু … তোমারি তো অপেক্ষা করছি… এতো দেরি হলো…”

লোকটি সবাইকে বলল -“তোরা সবাই বেরিয়ে যা… নীচে যা….”

মা আধ খোলা চোখে তার নতুন মেটিংগ পার্টনারকে দেখলো. নীচে আমার পিসির বিয়ে শেষ, সবাই খুব চিৎকার চেঁচামেচি করছিলো. এদিকে ছাদের সুদীপ নামে লোকটি নিজের শার্ট দিয়ে মা’র মুখ মুছে দিলো. “এই ছোকরার দলগুলো তোমার কী অবস্থা করেছে”

মা’র ঠোটটা নিয়ে খেলা করতে করতে বলতে লাগলো – “নীচে তোমার বরের সাথে কথা বলছিলাম, তোমার বর খুব ভালো লোক… ইসস্ ..  তোমার বর যদি জানত আজ ছাদের ঘরে তার বউের কী অবস্থা করেছি আমরা”.

Bangla choti ma chudar notun golpo
মা’র ঠোট খানা চুষতে লাগলো আর প্যান্টটা খুলে নিজের বাড়া খানা বেড় করলো. বাড়া খানা দেখে আমার চোখ গোল হয়ে গেল, সবার থেকে বড়ো বাড়া ছিলো সুদিপের আর তেমনি মোটা. লোকটি বাকি শয়তানের থেকে বয়স্ক ছিলো আর তেমনি সাস্থ্যবান. নীচের ঘরে আমি মিনু মাসির গলার আওয়াজটা পেলাম “শ্রেয়া বৌদি…তুমি কোথায় গো..”

আমি দৌড়ে নীচে চলে গেলাম. মিনু মাসি – “কীরে তোর মা কই? নীচে এলো না তো… বিয়ে তো শেষ….”

আমি কী বলবো , বুঝতে পারছিলাম না. কোনো রকম ভাবে বললাম-“মা ছাদ থেকে বিয়ে দেখেছে…মা’র শরীর ভালো লাগছিলো না…”

মিনু – “ও… এখন কেমন আছে…”

আমি বললাম – “মা একটু একা থাকতে চায়ছিল… আমাকে কাছে আসতে বারণ করলো” মা’র সম্মান রক্ষ্যা করার আমায় এই মিথ্যে কথা বলতেই হলো.

মিনু – “বৌদি কী রেগে আছে কোনো কারণে.”

আমি ঢোক গিলে বললাম – “হা…”

মিনু-“তাহলে বাবা… আমি বৌদির কাছে যাচ্ছিনা…তোর বোনকে আমি দাদার কাছে দিয়ে আসছি…” মিনু মাসি নীচে নেমে গেলো.

আমি দৌড়ে উপরে যেতেই পকাত পক্ পকাত পক্, মা’র গুদ মারার আওয়াজ পেতে লাগলাম আর মা’র কাকুটি মিনতি শুনতে লাগলাম. জানলা দিয়ে উঁকি মেরে দেখলাম মা পুরো পা লোকটির কাঁধে তুলে দিয়ে বড় বড় ঠাপ খছে আর ঠোট ফুলিয়ে ফুলিয়ে পাগলের প্রলাপ বকছে.

প্রায় আধ ঘন্টা ধরে মা লোকটির বাড়ার গাদন খেলো.গাদন খেতে খেতে মা মাঝে মধ্যে ঝিমিয়ে পড়ছিল, লোকটি থাপ্পর খেয়ে আবার চোখ মেলে তাকচ্ছিলো. লোকটি প্রায় ২ মিনিট ধরে মা’র গুদে বীর্য বর্ষন করলো.

তারপর মাকে ল্যাংটো অবস্থায় ফেলে নীচে চলে গেলো. মা প্রায় ১৫  মিনিট ল্যাংটো হয়ে শুয়ে ছিলো.সারা ঘরে একটা গন্ধ ছড়িয়ে ছিলো(বীর্যের গন্ধ). মা আস্তে আস্তে উঠলো এবং নীচের শাড়ি সায়া পড়লো. মা কাওকে কিছু বলল না এই ঘটনা সম্বন্ধে.

আমি মনে মনে ভেবেইছিলাম মা লজ্জায় কাওকে বলতে পারেনি.মা যদি এই ঘটনাটা বাড়ির লোকদের জানাতো, সারা বিয়ে বাড়িতে হুলুস্থুলু পরে যেতো, সেটাও একটা কারণ হতে পরে. কিন্তু সব কিছুই আমার কাছে পরিস্কার হয়ে গেলো পিসির বৌভাতে.

পিসির বৌভাতে মাকে দেখলাম একটা পিংক কালারের মডার্ন শাড়ি আর পিছনে ফিতে লাগানো ব্লাউস পড়ে ঘুরে বেড়াতে.মা’র চোদনদাতাদের দেখলাম. মা সুদীপ লোকটির সাথে খুব চুটিয়ে গল্প করছিলো. কে বলবে এই সুদীপ লোকটাই মাকে সেই রাতে ছাদের ঘরে প্রায় জোর করেই চুদেছিলো. সুদীপ ছিলো আমার পিসের পিসতুত দাদা. গান বাজনার আয়োজন করা হয়েছিলো বরযাত্রীদেয জন্য.

আমার মা বাবা গাণবাজনা ভালোবাসে. মা গান গায়ও সুন্দর. সেদিন মা-কে সবাই অনুরোধ করতে মা গান গাইতে বসলো. তখন দেখলাম সুদীপ লোকটা মা-র পাশে এসে বসলো. মা এখানা অধুনিক গান শুরু করলো.

Bangla choti ma chudar notun golpo
আমার নজর সুদীপ লোকটার দিকে. গানের মাঝে একটু পরে দেখি সুদীপ আস্তে আস্তে তার ডান হাতটা মা’র শাড়ির আঁচলের নীচ দিয়ে ঢোকাচ্ছে. মা হঠাৎ ভিসম খেয়ে থেমে গেলো.. আমি ভালো করে দেখার জন্য উঠে গিয়ে মা’র আর সুদীপ কাকুর পিছনে গিয়ে বসলাম.

মা আবার গান শুরু করলো. সুদীপ-এর ডান হাত দেখি ক্রমে ক্রমে আঁচলের নীচ দিয়ে গিয়ে মা’র শরীর খাজ দিয়ে ঢুকে যাচ্ছে.

একটু পরেই মা আবার থেমে গেলো আর বলল “আমি আজ খুব টাইযর্ড গান গাইতে পারছি না. ২/৩ দিন ধরে খুব খাটা খাটনি গেছে”

তখন পিসির শ্বাশুড়ি বলল “ তুমি বরং উপরের ঘরে গিয়ে শুয়ে পর. ওখানে কেউ নেই কোনো ডিস্টার
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi