new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ব্লাউজ খুলে মাই টিপছে আর অন্যটা চুষছে


ব্লাউজ খুলে মাই টিপছে bangla choti : চন্দন কি পিসি? এর মাঝে তোর কোন ছুটি আছে? পিসি কেন বলত? কেনাকাটা করার ছিল কিছু, বাজারে যেতাম আরকি। তাহলে যেতে পার তো সামনের কোয়াটারের আন্টির সঙ্গে।
ব্লাউজ খুলে মাই টিপছে আর অন্যটা চুষছে
ধুর ও কি বলতে কি বোঝে। ঠিক আছে। তো কি কেনাকাটা করবে শুনি? তুমি বড় হয়েছ চাকরী করছ। তোমাকে বলতে আজ আর আপত্তি নেই। কি বলই না। মানে তোমার এখানে এসেছি প্রায় ছ’মাস হতে চলল। হ্যা, তাতে হয়েছে কি? আমি কোয়াটার নেওয়ার পর তুমিও এসেছ মা বাবা আর চন্দিমার সঙ্গে । এখানে তুমি আমাদের সাথে থেকে গেলে বাবা মার কথায়। মাঝে পুজোয় সপ্তাহের জন্য বাড়ী গেছিলাম। – হ্যা, ঠিক তখনই দাদা বৌদি ঠিক করেছিল আমি তোমার সঙ্গে থাকব। প্ল্যান করেই আসা হয়েছিল।
ব্লাউজ খুলে মাই টিপছে আর অন্যটা চুষছে



– ঠিকইতো আছে, আমার তো বেশ সুবিধে হয়েছে। হোটেলের খাবার থেকে মুক্তি পেয়েছি। – কিন্তু কি জান, ঐ তখন আসার সময় যা কেনাকাটা করেছি, তারপর আর কোন কেনাকাটা হয়নি। – তা বলবে তো কি কিনতে চাইছ। – আমার ব্রাগুলো ছিড়ে ছিড়ে গেছে। নতুন ব্রা কিনতে হবে। একদিন চলো না আমায় নিয়ে বাজারে। আমিই কিনব। এখানকার বাজার তো তেমন চিনিনে। – ও এই কাথা, ঠিক আছে। আজ কি বার? বুধবার। আসছে শুক্রবারে ছুটি নেব খন। শনি, রবি ছুটি। সময় ভালোই পাওয়া যাবে। বলে পিসির দিকে তাকিয়ে চন্দন হাসল। পিসিও হাসল। গত পনের দিনে কিছু ঘটনাও ঘটে গেছে। ব্লাউজ খুলে মাই টিপছে আর অন্যটা চুষছে
যাতে করে অবস্থার কিছু পরিবর্তন হয়েছে। এক বছর প্রায় হতে চলেছে চন্দন চাকরী পেয়ে শহরে এসেছে। প্রথম ছ’মাস মেসে থেকেছে। তারপর অফিসের কোয়াটার পেয়ে গেল। তিনতলার কোনায়। দুটো শোয়ার রুম। ডাইনিং স্পেস। কিচেন, বাথ, পায়খানা। ভিতরের রুমটা পিসির দখলে। সামনের রুমে চন্দন। জানালা খুললে সামনে বিরাট খেলার মাঠ। যাক যা বলছিলাম। অফিসে অসীমের থেকে একটা বই নিয়ে এসেছিল চন্দন। ওরা দুজন একই সঙ্গে চাকরীতে ঢুকেছে। বয়সও প্রায় সমান সমান। প্রায় ২৪/২৫ হবে। তাই মিল বড্ড। বইটা রাতে পড়ে লুকিয়ে রাখতে ভুলে গেছিল। বালিসের তলায় রেখে অফিস চলে গেল।
সেখানে অসীম জিঞ্জাসা করায় মনে পরল। ফিরে এসে দেখে বইটা সেখানে নেই। বালিস বিছানা ভালো করে খুজে দেখল, পেলো না। পিসিকেও জিঞ্জাসা করতে পারছিল না। চিন্তায় রাতে ভাল ঘুম এলো না। কয়েকদিন পর বালিসের তলায় বইটা পেয়ে গেল। নতুন মলাট লাগান। উপরে একটা কাগজে লেখা বইটা পড়ে ভালোই লেগেছে। আরো অন্য বই আছে কি, থাকলে এখানে রেখে দিও। চন্দন বুঝল এটা পিসিই রেখেছিল, পড়েছেও। ওর বিছানা ঠিকঠাক করতে গিয়ে পেয়ে গেছে। সত্যি বইটার গল্পগুলো যা না, মানতে হবে। প্রথম গল্পটা দিদি আর ভাইয়ের। তারপর দেওর বৌদি আর ভাসুর ছোট ভাইয়ের বৌ। চন্দনের সবচেয়ে ভালো লেগেছিল দাদা আর বোনের গল্পটা। ওর সঙ্গে অনেকটা মিলে যায়। এক্সিডেন্টে পিসা আর নন্দু মারা যাওয়ার পর বিধবা হয়ে পিসি চলে আসে চন্দনদের বাড়ীতে।
কেউ নেই আর পিসির। না বাবা মা, না ভাই বোন। না শ্বশুর শ্বাশুরী। মামার বাড়ী মানে চন্দনদের বাড়ীতে বড় হয়েছে। চন্দনের বাবাই বিয়ে দিয়েছে ২০/২১ বৎসর বয়সে। তখন চন্দনের বয়স কত? ৭/৮ হবে। এখন পিসি পেনসন পায় বটে। চাকরীও পেত কিন্তু করতে চায়নি। যা বলছিলাম। পিসি আসার আগে চন্দন আর চন্দিমা রাতে এক বিছানায় শুত। তখন চন্দন উচ্চ মাধ্যমিক আর চন্দিমা নাইনে পড়ত। শীতের রাতে এক লেপের তলায়। দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরত। চন্দিমার মাই দুটো তেমন বড় নয় বটে, চন্দনের গায়ে লাগলে বেশ ভালোই লাগত। চন্দনের টিপতে ইছে করত। বন্ধুদের কাছে শুনেছি মেয়েদের মাই টিপতে নাকি বেশ ভাল লাগে।

বিশেষ করে শুভর কাছে। চার চারবার নানান ক্লাসে ফেল করার পর শেষে চন্দনের সাথে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। একদিন হঠাৎ শুভদের বাড়িতে বৃষ্টির দিনে গিয়ে দেখে কি বাড়ীতে শুভ আর ওর মা ছাড়া কেউ নেই। চন্দনের বাড়ীতে ঢোকা কেউ বুঝত পারেনি। পারবে কিভাবে? মা ছেলে বিছানায় শুয়ে। চন্দন পর্দার ফাক দিয়ে দেখল শুভ ওর মার ব্লাউজ খুলে একটা মাই টিপছে আর অন্যটা চুষছে। ভয়ে চন্দন ফিরে এসেছিল। পরে শুভকে চেপে ধরায় বলল – কি করব বল, মা আমাকে বলে। আমার ভালো লাগে। তুই পেলে বুঝতে পারতিস। এ সব শুনে চন্দনের ইচ্ছে হত। কিন্তু ভয়। একদিন রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। দেখে চন্দিমা ওর পায়জামার উপর দিয়ে বাড়া নারছে। এতে উত্তেজিত হয়ে মাল বেড়িয়ে গেল। এই প্রথম মাল বেড় হল। আর এক রাতে চন্দিমা চন্দনের হাত নিয়ে নিজের মাই টিপতে লাগল।
তাই না দেখে চন্দন দুহাতে দুট মাই টিপতে লাগলো। এর মাঝে চন্দিমা চন্দনের বাড়া নাড়াতে লাগল। মাল বেড়িয়ে গেল কিছুক্ষনের মাধ্যেই। তখন চন্দন চন্দিমার মাই দুটো জোরে চেপে ধরে পায়জামায় সব রস ঢেলে দিল। এর কিছুদিন পর পিসি চলে এল। ফলসরূপ চন্দিমার সঙ্গে আর শোয়া বা মাই টেপা হয়ে উঠল না। কিন্তু গল্পটাতে কি মজা
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi