new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

বাবা জড়িয়ে ধরে দুধ আর পোদ টিপলেন

আমার বিয়ে হয়েছে ৩ বছর। সামী তেমন ভাল চাকুরি করে না। বিয়ের পর থেকে শহরে বসবাস করছি। বিয়ে করে যৌন সুখ পেলেও এখন খুব আর্থিক কস্টে জীবন যাপন করছি। রোজ রাতে আমার হাসবেন্ড সুমন।আমার গুদে তার বাড়া দিয়ে ঠাপায়। এক রাতে সে যখন আমাকে চুদছিল তখন বলল যে সে বিদেশ যাবে। আমিও মেনে নিলাম। আমি একা থাকব ভেবে সে গ্রাম থেকে আমার শশুর মশাইকে ডেকে পাঠালো। আমার শাশুরী মারা গিয়েছে আজ দেড় বছর হতে চলেছে। পরেরদিন সকাল সকাল শশুর সাহেব চলে এলেন। আমি তাকে সালাম করলাম। তার সাথে কথা হল অনেক। সে বলল তিনি থাকবেন। এক সপ্তাহ পর আমার সামী চলে গেল।বাসায় শশুরের সাথে খুব গল্প হ্লো। সে আমাকে তার গ্রামের কথা বলত। এভাবে দিন কাট্তে লাগল। আমার শশুর প্রায়ই একা বসে থাকতেন। তা দেখে আমার মন খারাপ হল। আমি তাকে জিজ্ঞেস করলাম যে তার কোন বন্ধু নএএই শহরে। সে জানালো গ্রামে আছে। আমি তারপর বললাম “ তাহলে আমি।আজ থেকে আপনার বন্ধু। এভাবে দিন কাটছিল। বাবা আর আমি অনেক মজা করতাম। রান্নার কাজে তিনি আমাকে সাহায্য করতেন। তিনি মাঝে মাঝে আমাকে বিয়ে মজা করতেন। আমুও তার সাথে মজায় যোগ দিতাম। রান্মার সময় আমার ব্রা দেখা যেত শাড়ি ভেদ করে। তিনি তা দেখে একদিন বললেম- লাল টা নাকি বউ।মা? আমি প্রথমে না বুঝলেও পরে বুঝি। তআরপর বলি বাবা – “ববাবা, আপনি অনেক পচা” বাবা বলে “- সরি, বউমা, যাও তুমি রাগ করেছ, আর বলব না! “ আমিমি বললাম -!” আরে না বাবা কি যে বলেন “ বাবা আস্কারা পেয়ে বলল “ তাহলে প্রতিদিনিই বলব, “ আমি মুচকি হেসে জবাব দিলাম – আচ্ছা! বাবা ৫ মিমিট পর আবার আমাকে জিজ্ঞেস করলেন “ বউ মা, নিচে কোন কালার পড়েছ?” আমি লজ্জা পেলাম। তারপর আস্তে বললাম “ কাল” বাবা খুব হাস্অলেন। আমি দুপুরে গোসলে যাবার সময় ব্রা আর পেন্টি খুলে বালতিতে রাখলাম। ধুতে গিয়ে দেখি সেগুলো নেই। বুজলাম কার কাজ। কিন্তু লজ্জায় কিছু বললাম না। পরের দিন প্যন্টিটা বাথরুমে পেলাম। দেখলাম তাতে আঠালো কি জান। বুঝলাম কি হয়েছে। বাবা তার বাড়াতে আমার এটা ঘষেছে। আমি সব ধুয়ে দিলাম।রাতে টিভি দেখতে বসে বাবাকে টিটকারি দেওয়ার জন্য বললাম “ বাবা, ঘিয়ের দাম তো অনেক! তাই এসিক ওদিক ছড়ানো ভাল না” বাবা এই কথা গুলোর জন্যই প্রস্তুত ছিল মনে হয়। তাই জবাব দিল – “ কই বউ মা, সঠিক জায়গার কাছের জিনিসেই তো ফেললাম” আমি জিজ্ঞেস করলাম “ সঠিক জায়গাটি কি?” সে আস্তে করে বলল “ গুহায়” আমি বললাম “ তাই, তা গুহায় ফেলতে পারে না”? সে “ গুহা খুজে পেলেই ফেলে দিব” আমি – “ কিভাবে?” সে “ গুহায় সাপ ঢুকাব” আমি শুনলাম, আর হেসে বললাম বুড়ো ফাজিল। পড়ে ঘুমাতে গেলাম। Bangla Choti যুবকের বয়সন্ধি আত্মচরিত 2 অনেক দিন বাসার বাহিরে যাই না। তাই বাবা আমাকে নিয়ে বিকেলে বাইরে যাবার প্লান করলেন। কই যাব কই যাব ভাবতে ভাবতে বাবা প্লান করলেন যে স্ট্রিট পার্ক এ যাব। বিকাল ৫ টায় শাড়ি পড়লাম। হাতাকাটা ব্লাউস সাথে ম্যাচিং ব্রা। কালো শাড়ি পরলাম। ৩৬ সাইজের দুধ গুলো জেনো উচু হয়ে আছে। বাবা আমাকে দেখে তো হা করে রইল। কোম কথা নেই আমি হাসতেই সে বলল “ বেশ সুন্দর লাগছে! “ আমি তাকে ধন্যবাদ দিয়ে বাহিরে বের হলাম। রিকশা নিলাম। রিকশায় পাশাপাশি বসে আএ ও আমি রওনা হলাম আমি দেখলাম তার প্যান্ট এর ধোন এর জায়গাটা ফুলে উঠেছে। বেশ মজা পেলাম। কিছু বললাম না। পার্ক এ যেয়ে ফুচকা খেলাম তারপর গল্প করতে শুরু করলাম। সন্ধ্যা হয়ে এলো। আমরা বসে ছিলাম একটা বড় গাছের নিচে। সন্ধ্যা হতেই সেখানে গাঁজাখোর ছেলেরা ভিরতে শুরু করল। তারা আড্ডা দেওয়ার মাঝে মাঝে আমাকে আর শশুরকে দেখছে। তাদের মধ্যে হটাট একজন বলে উঠল- “ইশ, মালটা বেশ টসটসে, বুড়োটা এই বয়সে এটাকে চটকায় “ আরেকজন বলে যে –‘”আরে বুড়োটা মালটাকে ঠাপায় ভালোই।যা গত্র, মালটা শান্তি পায় না! একবার পেলে ভরে ঠাপাতাম” এসব কথা আমি আর আমার শশুর শুনে বেশ লজ্জ পেলেও পরে কেমন জানি আনন্দ পেতে শুরু করি। সেখান থেকে চলে আসি। রাতে খাবার পর দুজনে বসে টিভি দেখচিলাম। তখন বাবা বলল – “ নাছরিন, আজ যা হলো তা আমি আগে বুঝতে পারলে যেতাম না।“ আমি বললাম – “ বাবা এতে আপনার কি দোষ! আপনি চিন্তা করেন না, আমি এসব গায়ে মাখি নি । আর ওদের কথায় রাগ হলেও পরে যখন দেখি ওরা আপনাকে নিয়ে হিংসা করছে তখন খুব ভাল লাগছিল।“ বাবা বল্লেন- “ হাহা, তাই বুঝি, তা বউমা , ওরা তোমাকে কি জানি করতে চেয়েছিল” আমি বললাম “ বাবা, আপনি অনেক ফাজিল হয়ে গেছেন, যান ঘুমান” বাবা ঘুমাতে গেলো। আমিও গেলাম আমার রুমে। কিন্তু বেশ উত্তেজনা বোধ করছিলাম। দিন দিন বাবা সাথে আরো মিশতে শুরু করলাম। বাবাও আমার সাথে মজা করতেন। মাঝে মাঝে আমার পোদে হাত বুলিয়ে দিতেন, কোমরে চিমটি দিতেন,আমিও খুব ইঞ্জয় করতাম। একদিন বাবার রুম থেকে রাত ২ টার দিক আওয়াজ আসতে লাগল। আমি পানি পান করতে যেয়ে বুঝলাম যে বাবা ব্লু ফিল্ম দেখছে। আমি চুপচাপ ফিরে এলাম। পরের দিন রান্না শেষ এ খেতে বসি। বাবাকে জিজ্ঞেস করি “ বাবা, কাল।রাতে আপনার ঘর থেকে
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi