new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

Bangla Choti প্রাণ ভরে চুদে আমাকে শান্ত করো


আমাদের বুঝতে বাকি রইল না যে ঔষধের খেলা শুরু হয়ে গেছে। আমরা এক সাথে সবাই বললাম যে আপনি ঘুমিয়ে পড়েন আমরাও একটু গল্প করে ঘুমাবো। শাশুড়ি চলে গেল ওনার রুমে। ঘুমাতে। আমার শশুড় বাড়িটা চার রুমের আর সবগুলো রুমে দুইটা করে দরজা আর এক রুম থেকে অন্য রুমে খুব সহজেই যাওয়া যায়। যাই হোক আমি আমার স্ত্রী ও সুইটিকে বললাম আম্মা যেহেতু চলে গেছে এখন আগে তোমাদের দুই বোনকে একবার চুদি তারপর তোমার মাকে ভালো করে চুদতে পারবো। তারাও মত দিল। আমি প্রথমে সুইটিকে ৩০ মিনিট ধরে চুদলাম তারপর কিছুক্ষন বিশ্রাম নিয়ে আমার স্ত্রী তামান্নাকে ৪৫ মিনিটের মতো চুদে দুজনের গুদেই বীর্যপাত করলাম। তারপর এক তারা আমাকে এক গ্লাস দুধ আর কিছু ফল এনে দিল।
Bangla Choti প্রাণ ভরে চুদে আমাকে শান্ত করো
আমি সেগুলো খেয়ে কিছুক্ষন বিশ্রাম করলাম। তারপর তাদের বললাম তোমরা কি দেখবে আমি কিভাবে তোমাদের মাকে চুদি? দুজনেই হ্যা সুচক জবাব দিল। আমি বললাম ঠিক আছে তবে কোন প্রকার আওয়াজ করো না কিন্তু। তারা মাথা নেড়ে সম্মতি দিল। আমি আমার বউয়ের হাতে ক্যামেরাটা দিয়ে বললাম তুমি ছবি তুলবে আর সুইটির হাতে মোবাইলটা দিয়ে বললাম তুমি ভিডিও করবে। তারা উভয়েই মত দিল। আমি ধীরে ধীরে উঠে শাশুড়ির রুমে গিয়ে দেখি শাশুড়ি অঘোড় ঘুমে ঘুমাচ্ছে। লাইট টা জ্বালানোই ছিল। আমি কাছে গিয়ে দুবার ডাক দিলাম আম্মা আম্মা বলে দেখি কোন সাড়া শব্দ নেই। তখন আমি ধীরে ধীরে ওনার শরীরের উপর থেকে শাড়ির আচলটা সরিয়ে দিলাম। আমার শাশুড়ির দুধগুলো অনেক বড় আর খাড়া ছিল। ব্লাউজের উপর দিয়ে হালকা করে চাপ দিলাম। নাহ শাশুড়ির কোন খবর নাই। আমি আস্তে আস্তে টিপতে শুরু করলাম। খুব মজা লাগছিল তখন আমার। ১০ মিনিট ধরে ভালো করে দুধ দুইটা ইচ্ছেমতো টিপলাম তারপর ব্লাউজের হুক খুলতেই দুধ দুইটা লাফিয়ে বের হয়ে গেল। আশ্চর্য হলাম ব্রা না পড়া অবস্থায় শাশুড়ির দুধগুলো খাড়া হয়ে আছে। আমি লোভ সামলাতে পারলাম না দুধের বোটাগুলো মলতে শুরু করলাম দেখলাম ওগুলো খুব শক্ত হয়ে খাড়া হয়ে গেছে বুঝলাম শাশুড়ির সেক্স উঠছে। ও একটা কথা বলে রাখি আমার শশুড় মারা যান ১৯৯৭ সালে তখন আমার শাশুড়ির বয়স ছিল ২৫/২৬। স্বামী মারা যাওয়ার পর আর বিয়ে করেন নি। তাই তার শরীর ভরা যৌবনের বান। ১৬ বছরের আচোদা শরীর। যেই দেখবে সেই খেতে চাইবে। শাশুড়ির বর্ণনাটা দেই, বয়স ৪০, দুধ ৩৮, কোমড় ৩৮, পাছা ৪০। দেখতে মোটামুটি ভালোই। টাইট ফিগার। বড় গলা কাটা ব্লাউজ পরার কারনে তার দুধের কিছুটা অংশ দেখা যায়। তবে খুবই ধার্মিক প্রকৃতির মহিলা। যাই হোক আমি মুখটা নামিয়ে একটা দুধের বোটা মুখে পুড়ে নিয়ে চুষতে শুরু করি আর অন্যটা হাত দিয়ে টিপতে থাকি। এভাবে আরো দশ মিনিট পালা করে দুই দুধের বোটা চুষলাম আর টিপলাম। তারপর কিছুটা নেমে শাশুড়ির খোলা পেটটাতে হাত বোলালাম নাভি চাটলাম। এরপর আমি চুড়ান্ত স্ট্রোক নেয়ার জন্য শাশুড়ির শাড়িসহ পেটিকোটটা উপরের দিকে কোমড় পর্যন্ত উঠিয়ে দিলাম। বিশ্বাস করবে না তোমরা এত সুন্দর আর ফর্সা গুদ আমি এ পর্যন্ত দেখি নি। তার উপর একদম ক্লিন মনে নিয়মিন বালগুলো পরিস্কার করে। পা দুইটা দুই দিকে ফাক করতেই দেখি গুদ দিয়ে ফেনা বের হচ্ছে তার মানে শাশুড়ির সেক্স উঠে গেছে আর সে ঘুমের মধ্যেই মজা নিচ্ছে। আমি আলতো করে গুদের উপর হাত রাখলাম। তারপর বোলাতে শুরু করি। ক্লিট টা নাড়াতে থাকি। এক সময় একটা আঙ্গুল গুদের ভিতর ঢুকিয়ে দেই। দেখি একটু নড়ে উঠলেন তিনি। কিন্তু বুঝতে পারলেন বলে মনে হল না। যাই হোক আমি এবার আরো একটা আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলগুলো একবার ঢুকাচ্ছি আবার বের করছি। আমার পুরো হাত ভিজে একাকার হয়ে গেল শাশুড়ির কামরসে। এদিকে আমার বউ আর সুইটি আমার কান্ড কারখানা দেখছে আর হাসছে আবার ইশারায় তাড়াতাড়ি করার জন্যও বলছে। আমি এবার বিছানায় উঠে শাশুড়ির দু পায়ের মাঝখানে ঢুকলাম তারপর ওনার দুটা পা হাটু গেড়ে খাড়া করে দিলাম যার ফলে ওনার গুদটা কিছুটা ফাক হয়ে গেল। আমি কিছুটা থুথু আমার ধনের আগায় লাগিয়ে ওনার গুদের চেড়ায় ঠেকালাম তারপর আস্তে করে একটা চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল। আর শাশুড়ি আবারও একটু নড়ে উঠলেন কিন্তু চোখ খুললেন না। আমি কিছুক্ষন দম নিয়ে আবার ধনটা বের করে একটু জোড়ে একটা চাপ দিয়ে অর্ধেকটা গুদে ঢুকিয়ে দিলাম। অনেকগুলো বছরের আচোদা গুদে টাইট হয়ে আমার ৭.৫ ইঞ্চি ধনটা ঢুকে গেল। আমি এবার ঠাপাতে শুরু করি। আর হাত দিয়ে তার দুধ দুইটা টিপতে থাকি আর বোটাগুলো মলতে থাকি। শাশুড়ি মাঝে মাঝে নড়ে উঠে কিন্তু চোখ খুলতে পারে না। আমি ঠাপের গতি কিছুটা বাড়িয়ে চুদতে শুরু করি। শাশুড়ির গুদ বেয়ে কামরস বের হতে থাকে। যার ফলে যতবারই ঠাপ দেই পচ পচ পচাত পক পক পকাত করে আওয়াজ হচ্ছিল। এভাবে প্রায় ১৫ মিনিট এক নাগাড়ে ঠাপানের পর আমি গুদ থেকে ধনটা বের করি। তারপর কিছুক্ষন গুদটা চুষে তার গুদের রসগুলো খেয়ে নিলাম তারপর ওনাকে চিৎকরে শুইয়ে দিয়ে আমি পিছনে গিয়ে আবার একটা পা হাতে নিয়ে আবারও ঢুকিয়ে দিলাম আমার আখাম্বা বাড়াটা আর ঠাপ
Share:

1 টি মন্তব্য:

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi