new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

মেয়েদের দুধে কখনো অরুচি নেই


আমাদের বয়সের ব্যবধান প্রায় ১২ বছর। আমার বয়স ৩৩, ওর বয়স ২১। আমরা দুই দেশের বাসিন্দা। এর আগে দেখা হয়নি। ইন্টারনেটে পরিচয়। ওর সাথে পরিচয়ের বছরখানেক আগে আমি বিয়ে করছি। বউয়ের সাথে জমে না, তাই বাইরে মেয়েদের সাথে সময় কাটাই। ইন্টারনেটেই বেশ কজন বান্ধবী। কিন্তু এই মাইয়াটা আঠা জাতের। বিবাহিত জেনেও সে আমার সাথে সেটে যায়। আমি অফিসে বসে বসেই ওয়েবক্যামে ওকে দেখি। একদিন নেংটো হয়ে যায়। অতটা আশা করি না। এরপর প্রায়ই নেংটো হতে থাকে। চরম সেক্সি মাল। দুধগুলো ছোট ছোট। কমলার চেয়েও ছোট। পেয়ারা সাইজ। একদম খাড়া। বোটাগুলো বেশ বড়। আমার সাথে চ্যাট করার সময় প্রায়ই নেংটো থাকে। আমি অফিসে ধরা পড়ার ভয়ে থাকি। স্ক্রিন লুকিয়ে দেখি। সে তার লাল ভোদাও দেখিয়েছে অসংখ্যবার। আঙুল মারে আমাকে বসিয়ে রেখে। পরে আমি হাত মারি অফিসের টয়লেটে গিয়ে। কিছুদিন পর আবদার করতে শুরু করলো, শুধু নেটে চুদলে হবে না। ডাইরেক্ট চাই। কিভাবে। ওর দেশে আমি যেতে পারবো না। সে বললো, সে আসবে। আমি ভয়ে কাত। বললাম, তা হবে না। ধরা পড়বো। আমি কখনো হোটেলে চোদাচুদি করিনি। তখন সে বললো, চলো ব্যাংকক যাই। প্রথমে আমি রাজী না হলেও পরে যখন বললো সব খরচ ওর, তখন আমি রাজী। বুঝেন এবার। একটা মেয়ে কতটা হর্নি হলে ছেলেকে অতটাকা খরচ করে বিদেশ নিয়ে চোদা খেতে চায়। আমি কিন্তু ওকে এত বেশী নেংটো দেখেছি যে ওর শরীরটা ডালভাত হয়ে গেছে। এখন নেংটো হয়ে বসে থাকলেও ধোন খাড়ায় না। তবু ব্যাংকক যেতে রাজী হলাম।
ঢাকা থেকে ব্যাংককের ফ্লাইট পৌঁছাতে প্রায় বিকেল। এয়ারপোর্ট থেকে সোজা হোটেল। সে আগে পৌঁছে যাবার কথা। লবিতে বসবে বলছিল। গিয়ে দেখি সে লবিতে বসা। আমাকে দেখে ছুটে এসে জড়িয়ে ধরলো। আমি একটু অপ্রস্তুত। আশপাশ দেখছি কোন বাঙালি আছে কিনা। নাহ, নিরাপদ মনে হলো। নিরিবিলি হোটেল। শহরের এক প্রান্তে। এদিকে আগে আসিনি। সে হানিমুন প্যাকেজ নিয়েছে। হোটেল রুমটা বেশ বড়সড়। অনেক দাম হবে। বিছানাটা যেন সমুদ্র। দৌড়ে খেলা যাবে। সে আমার ব্যাগট্যাগ নিজেই নিয়ে টেনে রুমে ঢুকলো। সে এসেছে ঘন্টা তিনেক আগে। এর মধ্যে লাঞ্চ সেরে শাওয়ার করে রেস্টও নিয়েছে।

প্যাকেজটা চার দিনের। তিন রাত। আমাদের অন্য কোন প্ল্যান নাই। সে বলেছে বীচে যাবে একদিন। আমি বলছি- দেখি। আমি তো আসছি শুধু চুদতে। আর কিছু করার প্ল্যান নাই। মেয়েরে নেটে যতটা বড় মনে হতো, এখন দেখি আরো ছোট। পিচ্চি লাগে। নাক চ্যাপটা গুলোর বয়স বুঝা যায় না। ওকে দেখলে কেউ ভাববে ১৩/১৪। আমি শাওয়ার নিতে ঢুকবো অমনি সে ছুটে এসে বললো, হবে না। কথা ছিল রুমে ঢুকেই তুমি আমাকে চুদবা। কিন্তু এখন এমন ভদ্দরলোক হয়ে আছো,যেন আজই পরিচয়। আমি নিজেও অবাক হলাম। আসলে এতদিন কল্পনা করছি রুমে ঢুকামাত্র ওকে জড়িয়ে ধরে নেংটো করে বিছানায় ছুড়ে ফেলবো। আর এখন কী ভদ্রতার সাথে কথা বলছি। ওর কথা শুনে আমি বললাম, খুলে ফেলো তাইলে। সে অবাক, খুলবো মানে? তুমি জোর করে জামা ছিড়ে ফেলবা বলছিলা না? আমি তাই এই পাতলা জামা পরে বসে আছি।

মেয়েদের দুধে কখনো অরুচি নেই bangla golpo
তাই তো? এতক্ষণে খেয়াল হলো, কিরকমন সেক্সি পাতলা জামা পরে সে বসে আছে। আমি এবার ছুটে গিয়ে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলাম। তারপর ওর দুধে হাত দিলাম প্রথমবারের মতো। টাইট ব্রা পরা। আমি বন্য জন্তুর মতো জোর করে বিছানায় চেপে ধরলাম ওকে। যেন রেপ করছি সেভাবে জোর করে জামাটামা ছিড়তে শুরু করি। জামা ছিড়তে ছিড়তে ওকে কামড়ে খামচে টিপতে থাকি দুধের উপর। ছোট ছোট দুধ। কিন্তু হাতের মুঠোয় বেশ আরাম লাগলো। মেয়েটার নাম চিলি। মানে মরিচ। তার সেক্সি স্বভাবের কারণে এই নামে ডাকি। মেয়েটাকে কিন্তু ভালোটালো বাসি না। জীবনে আই লাভ ইউ বলিনি। বলছি আমার প্রেমট্রেম নাই, ওসব পোষাবে না, চোদা চাইলে দিতে পারবো শুধু। তুমি মাগির মতো থাকবা আমার কাছে। এত নীচে নামাবার পরও সে রাজী। কয় তোমাকে পাবার জন্য আমি মাগী হইতেও রাজী। গর্ব করি না, কিন্তু এরকম মেয়েভাগ্য পৃথিবীতে খুব একটা নাই মনে হয়। আমি ওকে এত অ্যাবিউজ করছি নেটে, কল্পনাতীত। তবু সে আমাকে ছাড়ে নাই। এখানে নিয়ে আসছে। প্রথম দেখাটা অন্যরকম করতে চেয়েছে। আমাকে বলছে ওকে যেন আমি রেপ করি প্রথম চোদায়। সে রেপের ফ্যান্টাসিতে ভোগে। আজব একটা মেয়ে। আমি টেনে ওর টপসটা ছিড়ে ফেললাম ফড়ফড় করে। এরপর ব্রা টানাটানি শুরু করলাম। ব্রা ছিড়ছে না। শালার সিনেমায় কেমনে রেপ করে ফটফট সব ছিড়ে। আমি ওর স্কার্ট টেনে ছিড়লাম। এরপর প্যান্টি। সে না না করছে নায়িকাদের মতো। আমি জোর করে চেপে বসেছি গায়ের উপর। ব্রা ছিড়তে না পেরে টেনে খুলে ছুড়ে ফেললাম। নিজের সব খোলা হয়ে গেছে। তারপর ঝাঁপিয়ে পড়লাম ওর দুধের উপর। দুই মুঠোয় কচলে পিষ্ট করে চুষতে শুরু করি। চুষার চেয়ে কামড়াই বেশী। বাংলায় গালি দিতে শুরু করি, শালী মাগীর মাগী তোকে আজ চুদে লাল বানাবো।
আসলে মনে মনে খারাপই লাগছিল ওরকম করতে। কী সুন্দর নিরীহ ছোটখাট মেয়েটা। ওর ভেতরে যে এরকম একটা বন্য ক্ষুধা চিন্তা করা যায় না। ওর দ
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi