new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

মামীর ভোদায় ধোন ঠেলতে লাগলাম-দুধের চাপ-bangla choti


মামীর ভোদায় ধোন ঠেলতে লাগলাম-দুধের চাপ-bangla choti, দরজায় নক দেওয়ার কিছুক্ষণ পর দরজাটা খুলল। দরজা খুলেই আমাকে দেখে মামী বেশ চওড়া একটা হাসি দিলো। মামী বলতে আমার বড় মামার বউ। আমাকে ভিতরে বসতে বলে তিনি চলে গেলেন অন্য রুমে। বুঝলাম তিনি এখন রেডি হচ্ছেন। রাগ হলো। মহিলারা রেডি হবে তো সাতখন্ড মহাভারত পড়ে ফেলবে। আর নিজে এই বেহুদা অবস্থায় পড়ার জন্য ভাগ্যকে কষে গালি দিতে লাগলাম। ঘটনা হলো আমাদের এক আত্মীয়ের বিয়ে। সেখানে সবাই গিয়েছিলো। কিন্তু মামী যেতে পারেনি কারণ তার বাবা হঠাৎ অসুস্থ হয়ে যায়। এখন অবশ্য সে ভালো আছে, তাই মামীও বিয়েতে যাবার জন্য প্রস্তুত আর তাই বিয়ে বাড়ির মন্ডল থেকে আমাকে আসতে হয়েছে। মেজাজটা খুব খারাপ হয়ে আছে এমনি, তার উপর সাজতে যদি এতো টাইম নেয় তাহলে কি চলে।
প্রায় আধ ঘন্টা পর মামী ফিরে আসলো। এ কাকে দেখছি! না, মামীকে সুন্দরী নয় বরং জগন্য লাগছিলো। বলে রাখি মামীর চেহারা ততটা সুন্দর নয়। উচ্চতাতেও পাঁচ ফুট চার পাঁচ হবে। আর তখন তার ওজন যদি ৭৫+ হয় তাহলে সহজেই অনুমান করা যায় তার শরীর কতটা ভারী। আর বর্তমানে তিনি যে চেহারায় আছেন তাকে তার ওজন মোটেও বেশী ছাড়া কম মনে হচ্ছে না। একটা জর্জেটের শাড়ির নিচে তার নাভী দেখা যাচ্ছে। কাপড়টা এতই স্বচ্ছ যে তার নীল রঙা ব্লাউজটা পুরো ভাসছে, আর তা দেখে যে যে কেউ তার দুধের আন্দাজটা লাগাতে পারবে। আমি থ হয়ে গেছি। মামীকে অদ্ভুত রকমের কুৎসিত লাগছিলো গালের এক পর্দা মেকাপের জন্য। যাহোক আমি কি বলবো। তার যা রুচি। আমাকে কেমন দেখাচ্ছে জিজ্ঞাস করলে কোনরকমে দারুন বলে যাওয়ার জন্য তাগদা দিলাম। সন্দেহ নেই বিয়ে বাড়ির সব লোকের নজর যে আজ রাতে মামীর দুধে পড়বে তাতে আমি নিঃসন্দিহান। হোন্ডায় পিছনে বসার পর মামী আমাকে জড়িয়ে ধরল। আমি চমকে উঠায় বলল, কিছু মনে করো না, আসি মোটা মানুষ তো তাই পড়ে যাওয়ার ভয়টা থাকে সবসময়। কি আর করার বিরক্তই হলাম। কিন্তু মনের কোণে এই ভেবে খুশী হলাম যে মামীর দুধের চাপ আমি খেতে পারবো। আর তাই হলো আধ ঘন্টার হোন্ডা জার্নিতে একটু পরপর মামীর দুধ আমার পিঠে আছড়ে পড়ল। আর পড়তেই থাকলো। গ্রামের রাস্তার জন্য এই অবস্থা। আমি তো স্বর্গে। এতো নরম দুধের ছোঁয়া আগে কভু পেয়েছি বলে মনেই হলো না। কিন্তু তবুও আমার কেন জানি মনে হলো মামী মাঝে মাঝে ইচ্ছা করেই যেন দুধ ঘষছে। তা সত্যি হলে হতেও পারে। মামী যে খুবই খারাপ আর ছিনাল প্রকৃতির মহিলা তা আমি ভিলোই জানি। আমির বড় মামার জীবনটা অসহ্য করে ফেরেছে। কিন্তু অস্বীকার করে লাভ নেই, বিনিময়ে বড় মামাও দুটো দারুন ডাবের স্বাধ নিতে পারে।
আমি যা ভেবেছিলাম তাই হলো। বিয়ে বাড়ির সবার নজর মামীর দিকে। ছেরে বুড়ো সবার দৃষ্টি মামীর বুকের দিকে। আর মামীও যে তা বেশ উপভোগ করছে তা বুঝা গেল। আমি তো কয়েকজনকে প্যান্টের উপরে হাত চালাতে দেখলাম। বুঝলাম মামীকে নিয়ে আলোচনা হবে এখন খুব। আর মামীকে আমি নিয়ে আসায় অনেকে আমাকেও দেখতে লাগলো। হোন্ডা পার্ক করার সময় অনেকেই আফসোসের দৃষ্টিতে আমাকে দেখলো। হয়তো হোন্ডায় আমার জায়গায় নিজেদের রেখে মামীকে কল্পনা করতে ব্যস্ত। কিন্তু রাতের নাটকের তখনও অনেক বাকী আছে। আমার নরম, ভোলা টাইপের মামা বেশ ক্ষেপে গেল তার স্ত্রীর ছিনালিপনা দেখে। এমনকি আমার মামাতো বোনকেও বেশ রাগত অবস্থায় দেখলাম। মনে মনে এই সময় একটা মজার কথা মনে হলো যদি মামাতো বোনের নিজের দেহে এতটুকুও দেহ সৌন্দর্য থাকতো, তাহলে বহু আগের দেয়া তাকে বিয়ে করার প্রস্তাবটা কনসিডার করতে বাধ্য হতাম। মামার রাগ ক্রমান্বয় বাড়তেই থাকলো। তারপর তিনি সবাইকে অবাক করে তিনি যা করতে মোটেই অভ্যস্ত নন তা করে বসলেন – মামীকে চড় মেরে বসলেন। তারপর আমাকে ডাক দিলেন আর বললেন মামীকে বাড়িতে দিয়ে আসতে। আমার কিন্তু তখন প্রচুর রাগ উঠে গেছে। আমি কি কারো বাপের গোলাম নাকি যে বারবার একজনকে আনবো আর ফেরত দিয়ে আসবো। আমার মা সম্ভবত আমার রাগটা বুঝতে পারলো। আর আমার কাছে এসে বলল তাকে পৌঁছে দিতে। আমি নিজের রাগ চাপা দিলাম আর মনে মনে কসম কাটলাম বিয়েতে আর আসতাছি না। এত কাজ করতে ভালো লাগে কার।
হোন্ডার পিছনে মামী চুপচাপ বসে। আমাকে ধরে রেখেছে ঠিকই, তার বুকের চাপও আমার পিঠে মাঝে মাঝে লাগছে। কিন্তু তবুও, আসার সময় মামী ইচ্ছা করে যেভাবে ঘষছিলো তা সস্পূর্ণ অনুপস্থিত। বুঝলাম মামীর মনটা খারাপ। হওয়াই স্বাভাবিক। তাকে সত্যিকারের অপমান করা হয়েছে ভরা মজলিসে এতো লোকের সামনে তাো নিজ স্বামীর হাতে। মামীর দোষ ছিলো স্বীকার করছি কিন্তু তবুও মামা যা করেছে তা ঠিক করেনি। মামীর জন্য মনটা খারাপ হয়েই গেল। হঠাৎ মনে মনে সিদ্ধান্তু নিয়ে নিয়েছি মামীর মনটা ভালো করে দিবো। আমারও আর সেই তাড়া নেই। বিয়ে বাড়ি আর আমিও ফিরছি না। আমরা যে রাস্তা দিয়ে যাচ্ছিলাম তার দুপাশেই ধানক্ষেত। রাস্তার দুধারে গাছের সারি, তারপর ছোট নালা, সম্ভবত ধানের সেচের জন্য। তারপর বিস্তর প্রান্তর দুদিকেই। ফলে বাতাসের আধিক্য এখানে খুব। আমি মনে মনে ভা
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi