new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

নীলার কচি তেলতেলে মাখনের মতো শরীর


নীলার আমার দেখা সবচেয়ে কচি মাল। চোদ্দ বছর বয়স থেকে শুরু ওর সাথে। কচি তেলতেলে মাখনের মতো শরীর। দেখামাত্র ধোন খাড়া। ওকে যেমন সাজতে বলি তেমন সাজে। যদি বলি নেংটা হও, নেংটা হবে, যদি বলি ঘোমটা দাও ঘোমটা দেবে | সন্ধ্যে সাড়ে সাতটায় অফিসরুম থেকে পাশের ডকুমেন্ট রুমে সিগারেট খেতে যাবার সময় নীলার সাথে দেখা। সুযোগ পেয়ে কথা বলতে শুরু করলো।

-কেমন আছেন? চলে যাচ্ছেন বুঝি

-না আরেকটু পর যাবো। এখন একটু ওদিকে যাবো

-ওদিকে কি

-ওই তো  ডকুমেন্ট রুমে

-এত রাতে ওদিকে কেন?

-হাহাহা…চুপি চুপি বলি, ওদিকে যাচ্ছি একটা সিগারেট খেতে

-আপনি সিগারেট খান??

-আশ্চর্য হলা নাকি,

-আমি সিগারেটখোর পছন্দ করি না

-আচ্ছা।

-আমাদের আটটায় ছুটি। আরো আধাঘন্টা। ভালো লাগছে না।

-আমিও সিগারেট খেয়ে চলে যাবো।

-আমাকে নেবেন?

-যাবে তুমি?

-যাবো

-চলো

-ওমা! এখানে তো ঘুটঘুটে অন্ধকার। কেমন ভয় করছে। সাপখোপ নাই তো?

-ভয়ের কি আছে। চারতলার উপর আমরা। সাপ আসবে কোথা থেকে। শুধু শুধু ভয় পেয়ো না

নীলাকে চিনলেন না? আমি যে অফিসে কাজ করি, তার নীচতলার কারখানায় কাজ করে সে। অফিস লেভেলের কেউ না। আবার শ্রমিকও না। এরা অফিস আর কারখানার সাথে যোগাযোগ রক্ষা করে। দরকারী জিনিসপত্র, খাতাপত্র ইত্যাদি আনা নেয়া করে। এই পোষ্টে কেন যেন একটু সুন্দরী মেয়েদের নিয়োগ দেয়া হয়। সাধারনত ইন্টারমিডিয়েট পাশ মেয়েরা এই কাজের যোগ্য হয়। অধিকাংশ মফস্বলের মেয়ে। তাদের কেউ কেউ অফিসারদের সাথে খাতির করে বিয়ে পর্যন্ত করে ফেলে। নীলা মেয়েটাও সুন্দরী। সারাক্ষণ হাসে। আমাকে দেখামাত্র কথা বলার অজুহাত খুজবে। কিন্তু মেয়েটা বিবাহিত। মাথায় সিঁদুর আছে। হাতে শাখা আছে। আমিও বিবাহিত। তাছাড়া আমাদের ধর্মও আলাদা। তাহলে আমার সাথে খাতির করে লাভ কি তার। আমি এমনকি তার প্রমোশন ইনক্রিমেন্টেও কোন কাজে আসবো না। আমার ডিপার্টমেন্টের সাথে ওর কোন কাজ নেই। পাশের ডিপার্টমেন্টে আসে সে। কিন্তু আসা যাওয়ার পথে আমাকে দেখে যাবেই। চুপ করে আমার পেছনে এসে দাড়ায় কখনো কখনো। আমি ফিরলে মিষ্টি একটা হাসি দেবে। আমাকে সাবধানে থাকতে হয় যাতে ওর হাসি আর কেউ না দেখে। ওই লেভেলের মেয়ে আমার সাথে কথা বলতে চায় সেটাই আমার ক্যারিয়ারের মারাত্মক দুর্নাম বয়ে আনতে পারে। কিন্তু আজকাল ওকে দেখামাত্র ধোনটা কেমন টনটন করতে শুরু করে। আমার ধোন বুঝে গেছে ওর চাহিদাটা ঠিক নৈতিক না। দুজন বিবাহিত ভিন্নধর্মের মানুষ যখন এরকম কাছাকাছি হতে চায়, তার অর্থের মধ্যে যা লুকিয়ে আছে সেটা প্যান্টের ভেতরে লুকানো জিনিসটা টের পায়।


আমি অফিসে খুব ভদ্রলোক। অবশ্য প্রকাশ্যে। কিন্তু যখনই কোন মেয়ে একা আমার কাছে এসেছে, খালি হাতে ফেরত যায়নি। এই মেয়েটাও কি…..
ভাবনার তাল কেটে গেল ওর আর্তনাদে। লাফিয়ে উঠে আমার কাছে এসে বললো, তেলাপোকা!! আমি বললাম, কই কই। বলতে বলতে ওর বাহু ধরে কাছে টানলাম। সে যেন এটার অপেক্ষায় ছিল। সাথে সাথে গা এলিয়ে দিল আমার বুকে। মেয়েটা বেশ বেটে। আমার চেয়ে পৌনে একফুট ছোট হবে। পাঁচফিট বড়জোর। কিন্তু স্বাস্থ্য সুন্দর। ভরাট শরীর। আমার গায়ের সাথে ওর কাঁধ লাগিয়ে মুখটা তুলে আমার দিকে তাকালো। সিনেমার নায়িকাদের মতো লাজুক হাসি আবছা আঁধারেও দেখলাম। আমি একটু কান পেতে শুনার চেষ্টা করলাম, কেউ এদিকে আসছে কিনা। সে বললো, কেউ আসবে না, স্যাম্পল রুম ছুটি হয়ে গেছে। আমি নিশ্চিন্ত হলাম। এবার কাজ শুরু করা যায়। কোন কথা ছাড়াই ওর ঠোট দুটো মুখে নিয়ে চুষতে শুরু করলাম। হাতে সময় মাত্র পনের মিনিট। এর মধ্যে সব করে ফেলতে হবে। প্ল্যান করা শেষ। মেয়েটার ঠোটে মজা পেলাম। পুরু ঠোট। চুষতে চুষতে বুকে হাত দিলাম। যা ভেবেছিলাম, বুকটা অত বড় না। কামিজের উপর দিয়েই ব্রার অস্তিত্ব এবং পাতলা ব্রার ভেতর তুলতুলে স্তনটা আমার মুঠোয় আনন্দ ঢেলে দিতে লাগলো। এবার বাকী হাতও লাগালাম। দুটো দুধই কচলাতে শুরু করলাম। চুমুও চলছে সাথে। দুধে হাত দেবার সাথে সাথে ধোনটা টাইট খাড়া হয়ে গেল। আমি ওকে ডকুমেন্ট র‍্যাকের সাথে চেপে ধরলাম। কামিজের তলা দিয়ে হাত ঢুকিয়ে দুধগুলো ব্রা থেকে বের করে নিলাম। নাহ ঝুলেনি তেমন। তবে বিবাহিত মহিলাদের মতো একটু বেশী তুলতুলে। বোটাটা খাড়া হয়ে গেছে চোষার আগেই। বুঝা গেছে মেয়েটা আগ থেকেই উত্তেজিত। দুহাতে দুধ কচলাতে কচলাতে এবার ঠোট ছেড়ে মুখটা নামিয়ে বোটা চুষতে শুরু করলাম। বোটা চুষতে চুষতে কামড়ে একাকার করে ফেলছি। কল্পনার অতীত ছিল আধঘন্টা আগেও। এই মেয়েকে এত সহজে পেয়ে যাবো ভাবিনি। মুশকিল হলো কনডম নেই। কিন্তু মেয়েটা বিবাহিত। এসব ম্যানেজ করতে পারবে। আমার লাগানো দরকার আগে লাগাই। দুধের বোটা চুষতে চুষতেই সালোয়ারের ফিতা খুলে ফেললাম। আমার প্যান্টও নামিয়ে দিলাম জাঙ্গিয়া সহ। শোবার উপায় নাই, দাড়িয়েই ঢুকাতে হবে। এটা একটা মুভিতে দেখার পর আমি কোন মেয়েকে আর শোয়াই না। দাড়ায়ে দাড়ায়ে মেরে দেই। পুরো প্যান্ট সালোয়ার খুলতেও হয় না। নীলাকেও পুরো খুলতে হলো না। সালোয়ার হাটুর নীচে গিয়ে আটকে থা
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi