new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

bangla choti গুদ আর পোদ মারাব


আমার বন্ধু বান্ধবদের মধ্যে এক বান্দবি নাম আইরিন তার বিয়ে হয়েছে গত দুই দিন আগে আজ আপনাদের কে বলব আইরিনের বিয়েতে ঘটে যাওয়া মজার ওই গল্পটি। আইরিনের বিয়ের তিন দিন আগে আমাকে ফোন করে বল্ল পাজল ফেসবুকে দেখেছি শামসু ফটুগ্রাফারের দশ লাখের উপড়ে ফলোয়ার, অনেক নামি দামি ব্যক্তির বিয়ের ছবি সামসু ভাই তুলেছে , সামসু ফটুগ্রাফি কে কি বিয়ের আগেঁর দিন থেকে বিয়ের সমস্ত ফটু তুলার জন্য ব্যবস্তা করতে পারবি?

bangla choti

আমি হেসে বললাম আইরিন আগে বলিস নি কেন লেখা পড়া বাদ দিয়ে ফটুগ্রাফার হয়ে যেতাম, তাহলে তর বিয়ের সমস্ত ছবি আমি তুলতাম। আইরিন রেগে গিয়ে বল্ল শালা পারবি কি পারবি না বল, এত কথা বলিস না। আমিও আইরিন কে বলে দিলাম সামসু শালা কে আমি যে কোন উপায়ে ব্যবস্তা করবই। সামসু ভাই কে ফেসবুকে মেসেজ দিতেই মোবাইল নাম্বার দিয়ে বল্ল কল করেন। তারপর, সামসু ভাইকে ফোন করতেই বল্ল যার বিয়ের ছবি তুলব তার একতা ছবি আমাকে ইনবক্স করেন, দেরি না করে সেন্ড করে দিলাম – সাথে সাথে সামসু ভাইয়ে জবাব এই মেয়ে কে ছবি তুলার আগে দুই ঘণ্টা ট্রেনিং দিতে হবে, যদি রাজি থাকে বলেন? আমি কিছু না বুজে সাথে সাথে বললাম আপনাকে দিয়ে ছবি তুলার জন্য সে সবকিছু করতে রাজি।

bangla choti গুদ আর পোদ মারাব
তারপর বিয়ের আগের দিন সামসু ভাই কে নিয়ে আইরিন দের বাসায় চলে গেলাম। আইরিনের সাথে সামসু ভাইকে পরিচয় করিয়ে দিয়ে দুই ঘণ্টা ট্রেনিং এঁর ব্যবস্তা করে দিব ঠিক এমন সময় আমার চোখ পরে আইরিনের ডাঁসা ডাঁসা দুধের উপর ব্রা পরা ছিল না ফলে ওর দুদ দুটো দুলছিল। কিছুক্ষণ পর আইরিন আমার দিকে টাকাতেই দেখে আমি ওর বুকের দিকে তাকিয়ে আছি।

bangla choti গুদ আর পোদ মারাব
তারাতারি ও সোজা হয়ে ওড়না টিক করে নেয়। এই অনা কাঙ্ক্ষিত ঘটনার জন্য আমিও লজ্জা পাই, মাথা নিচু করে সামসু ভাই কে রুমে রেখে চলে যাই। এর পনের মিনিট পর রুমে এসে দেখি সামসু ভাই এক হাতে ক্যামেরা নিয়ে অন্য হাতে আইরিনের দুধ টিপছে সেলফি তুলছে, আমি কথা না বাড়িয়ে সামসু কে বল্লাম ছবি তুলার নাম করে এ কি করছেন ভাই? আইরিন রেগে গিয়ে বল্ল সামসু ভাই যা করছে আমার ভালর জন্য করছে বিয়ে উপলক্ষে বান্দবিরা সামনের সপ্তাহে সেলফি পার্টি দিচ্ছে তাই সামসু ভাই সেলফি ট্রেনিং দিচ্ছে, ছবি সুন্দর হলে সবাই লাইক কমেন্ট দিয়ে ভাসিয়ে দিবে।

bangla choti গুদ আর পোদ মারাব
আমি রেগে গিয়ে দরজা বন্দ করে আইরিনের ধুদে টিপ দিয়ে বল্লাম চল আমি এখন চুদনফি ট্রেনিং দিব। আইরিন বল্ল শালা তুই-ত এমন খারপ ছিলি না, দুধে টিপ দিছিস কেন? আমি আইরিনে পেছনে গিয়ে এক হাতে সেলফি তুলছি অন্য হাত দুধে টিপে বল্লাম আমার আগে থেকেই তকে চুদার ইচ্ছা ছিল কিন্তু তুই ভাল বন্দু হয়ে যাবার কারণে মুখ ফোটে বলতে পারি নি। শালি আজ তকে চুদতে চুদতে চটি৬৯ গল্পের মত চুদনফি তুলব। আমার এ কথা সুনার পর সামসু ভাই ছবি তুলা বন্দ করে জাপিয়ে পরল আইরিনের উপর। আমি সামসু কে বললাম সালা তুই পোদ মারবি না গুদ মারবি? সামসু বল্ল সে পোদ মারবে। আমারা দু জন পোদ আর গুদ ভাগ করে নিলাম কিন্তু আইরিন রাজি নয়, আইরিন বল্ল টেপা টেঁপি যা করার করতে কিন্তু পোদ আর গুদ তার স্বামীর।



আমরা আইরিনের কথায় রাজি হয়ে গেলাম কারণ এটাই সুরু। আস্তে আস্তে আইরিনের জামা কাপড় খুলে ফেললাম । তারপর আমি ভুদা চুষতে সুরু করলাম আর সামসু গলা, বুক, নাভি সভ জায়গায় চুমাতে চুষতে লাগল। বুজতেছি আইরিন গরম হয়ে গেলেও এখনো কিছু করেনি । আমি আইরিন কে বললাম শুধু আমরাই চেটে চুষে যাব , তুই আমাদের ধন টা চুষে দে না। এ কথা শুনেই আমার পেন্টের চেইন খুলে অণ্ডকোষ বের করে এক হাত দিয়ে কচলাচ্ছে আর বাম হাত দিয়ে সামসুর ধন টিপসে। তারপর আমি বসে পরে ওর গুদ ফাক করে দেখলাম ভেজা । তারপর হাত বুলালাম দুটো আঙ্গুল গুদের ভিতর ডূকীয়ে দিলাম । আঙ্গুল দিয়ে ওর গুত টা গুতাতে লাগলাম। তারপর এক হাতে ওর গুদে আর এক হাত বুকে চালালাম। একটু পর আমার হাতটা ভীজে গেলো ।



আইরিন আর আপেখা করতে পারলনা, বসে পরে আমার পেন্ট , জাইঙ্গা খুলে দন টা মুখের ভিতর পুরে চুষতে লাগল। ধনটা ফূলে কাচা কলা হয়ে গেছে। আমি টিকতে না পেড়ে সামসু কে বল্লাম শালা তুই পিছনেপায় থাক আমি সামনে থাকি তারপর আইরিনকে কোলে করে নিয়ে খাটের উপর নিয়ে সামসুর দিকে পাছা রেখে আমার দিকে ভুদা রেখে শোয়ালাম। তারপর আবার ওড় গুদটা মূখ লাগিয়ে চুষলাম। গুদের ভিতর থাকা সিমের বীচীটা বাড় করে চুষলাম। আমার মুখের প্রতিটা চূশ ওকে কাপাতে লাগল ।ও দুই হাত দিয়ে আমার মাথাটা গুদের ভিতর চেপে দড়লো, আইরিনের শ্বাসটা এঁরও দ্রুত হয়ে গেলো, আর বল্ল কুত্তার বাচ্চারা আর পারছিনা তোঁদের তাল গাছ আমার গুদে পোদে ডূকীয়ে সান্ত কর, চুদতে চুদতে আমাকে মেড়ে ফেল, আমার দেহের আগুন তোঁরা সোনার জল দিয়ে নিভিয়ে দে। ।



আমি বললাম শালি চুত মাড়ানি এখুনি চুদে তকে অজ্ঞান করে দিচ্ছি। মুখ থেকে কিছু থু
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi