new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

bangla choti babar bondhu ma k chudlo


ঘটনাটি যখন ঘটে তখন আমি আমার পরীক্ষার পড়াশোনায় বিষন ব্যস্ত. আমার বাবা একজন ইংজিনিয়ার এবং কাজ করে দেশের বাইরে সাওদি আরবে আর প্রতি দুই বছরে এক বার বাড়িতে আসতে পারে. সে একজন ৪৫ বছরের মাঝারি গড়নের পুরুষ.
এবং আমার মা মিসেস রুবিয়া ৩৮ বছর বয়সী একজন ভদ্র মহিলা. উনার শরীরের গাথুনি বেশ চমতকার. যাকে বলে অনেক পুরুষ এর কাছে একটা কামুক শরীর. তার গায়ের রং ফর্সা এবং সাধারণ বাঙ্গালী মহিলাদের মতো এ গোলগাল রিস্টো-পুস্টো শরীর. তার এই গর্জিয়াস ফিগারের মাপ অপ্রক্সিমেট্লী – ৪০-৩৪-৪৪ হবে. কিন্তু তার শরীর এর সবচেয়ে দারুন অংশ হলো তার পাছা. শালা যেমন বড় তেমন গোল আর তেমন নরম. যখন উনি হাঁটেন তখন সেই পাছার দুলুনি দেখে পাড়ার পুরুষ গুলোর অবস্থা খারাপ হয়ে যায়.
উনার পেটিটাও বিষন সুন্দর, একটু চর্বি জমেছে তা বয়সের কারণে. পেটের ঠিক মাঝখান এ গোল গভীর নাভী পুরুষদের বাঁড়া দাড়ানো তে সাহায্য করে. তার বুক দুটো টাটকা বড়ো বড়ো বাতাবি লেবুর মত একদম গোল, উনি সাধারণত শাড়ি পড়েন নাভীর প্রায় ৫ /৬ আঙ্গুল নীচে যা আমাদের প্রতিবেশীদের কাছে গোপন কিছু না. আমি জানি পাড়ার আংকেলরা তার পাছার জন্য মরতেও পারে. কিন্তু দুর্ভাগ্য তাদের চোদা তো দূরে থাক একটু ছুঁয়েও দেখার কোনো চান্স নেই.

bangla choti babar bondhu ma k chudlo: mother getting fucked by dad’s friends:

মূল গল্পে আশা যাক. মাস দু এক আগে আমার বাবার এক বন্ধু দেশের বাইরে থেকে আসেন এবং আমাদের সাথে দেখা করেন. উনার নাম মৈনাক. আমরা তাকে মৈনাক কাকু বলে ডাকি. উনি একটু বাচাল প্রকৃতির এবং আমাদের সাথে খুবই ফ্রেংড্লী. প্রথম দিকে অল্প অল্প হলে ও পরে সে আমাদের বাড়িতে ঘন ঘন আসা শুরু করলো. আমার জন্য প্রায় এ বিভিন্ন গিফ্‌ট্ নিয়ে আসতেন আর আমার মার সাথে অনেকখন ধরে গল্প করতেন. মাঝে মাঝে খেয়াল করতাম যে উনি মা কে কিছু এডাল্ট জোক্স বলতেন আর চান্স পেলেই মার গায়ে হাত দিতেন. এমন কি একদিন মা তাকে লিমিট ক্রস না করার জন্য রিকোয়েস্ট করছিলেন তাও শুনে ছিলাম.
একদিন আমি আমার এক বন্ধুর বাড়িতে গেলাম পরিক্ষার পড়াশুনার ব্যাপারে. মাকে বলে গেছিলাম যে আমি পরেরদিন ফিরব রাতটা বন্ধুর বাড়িতেই কাটাবো. কিন্তু ওখানে লোড সেডিং থাকায় আমি বাড়িতে ফিরে এলাম রাত ১০ টার দিকে. মাকে কিছু না বলেই চলে এলাম. যখন বাড়িতে ঢুকতে যাবো তখন দেখলাম বাড়ির ঘরের লাইট অফ.
মা ঘুমিয়ে পড়েছে ভেবে আর উনকে ডাক দিলাম না. আমার ড্যূপ্লিকেট চাবি দিয়েই বাড়িতে ঢুকলাম. বাড়িতে ঢুকে এ ড্রয়িং রূমে একটি আধ খাওয়া সীগারেট দেখে বুঝলাম যে কাকু এসেছিলেন. কিন্তু তার পর এ একটা আশ্চর্য জিনিস দেখলাম. দেখলাম যে মা যে শাড়িটা সন্ধায় পড়েছিলেন সেটা ওখানে পরে রয়েছে. খুব অবাক হলাম যে এখানে কেনো ওটা ফেলে রেখেছে.
কয়েকপা এগিয়ে গিয়ে দেখলাম যে মার একটা ব্লাউস ছিড়ে মেঝেটে পরে রয়েছে. তখন আমার মনে হলো যে নিশ্চয় কিছু ঘটেছে.
আমি মার রূমের দিকে এগিয়ে গেলাম. উনার রূম বন্ধ এবং ভেতর থেকে ফিশ ফিশ করে কথা শোনা যাচ্ছে আমি কী হোলে চোখ রাখলাম. দেখে স্তম্ভিত হয়ে গেলাম. দেখলাম মা ঘরের ভেতর দাড়িয়ে আর মৈনাক কাকু মার দুধ দুটো ধরে মাকে দেওয়ালের এর সাথে ঠেঁসে দরেছে. উনি মাকে চুমু খেতে চেস্টা করছে আর মা নিজের মুখ ঘুরিয়ে নেবার চেষ্টা করছে.

bangla choti babar bondhu ma k chudlo: mother getting fucked by dad’s friends:
মা এখন শুধু ব্রা আর পেটিকোট পরে আছে. উনি মাকে জড়িয়ে ধরলেন. আমি স্পস্ট দেখতে পেলাম যে মার দুধ দুটো মৈনাক কাকুর বুকের সাথে মিশে যাচ্ছে. আমি চিতকার করে ঘরে ঢুকতে গেলাম কিন্তু পারলাম না. আমার ভেতর থেকে কে যেন ব্যাপারটা এংজায করতে বল্লো. মার দুধ এখন ব্রাতে ঢাকা. আমি অপেক্ষা করতে লাগলাম যে কখন মৈনাক কাকু ওগুলো খুলবে.মা চলে যেতে চাইলো কিন্তু মৈনাক কাকুর সাথে শক্তিতে পেরে উঠলনা. মাকে করূন সুরে মৈনাক কাকুকে বল্লো “ ওহ প্লীজ় মৈনাক ভাই প্লীজ় ডোন্ট ডু দিস উয়ত মি. আমি বিবাহিতো আমার একটি বড় ছেলে আছে….এটা ঠিক না….এটা পাপ.কিন্তু মৈনাক কাকু বল্লো “ রুবিয়া, তুমি যা বলছ তা সবই সত্যি আমি জানি, কিন্তু এখানে কিছু পাপ নয়”.এরপর মৈনাক কাকু মার পেটিকোটের ফিতা খুলতে শুরু করলেন.
মা হাফ নেঙ্গটো হয়ে গেলো. মৈনাক কাকু উনার বিশাল পাছা টিপতে লাগলো. পাছার বিরাট দাবনা দুটো ময়দা মাখার মতো করে টিপতে লাগলো. মৈনাক কাকু মাকে ধরে ঘুরিয়ে দিলেন. আমি মার পাছাটা পুরো দেখতে পেলাম. মা গুংগিয়ে উঠলো. মার পাছাটা এখন দরজার দিকে ফেরানো. সো, আমি উনার পাছার সব আক্টিভিটী গুলি আমি ক্লিয়ারলী দেখতে পাচ্ছি.
মৈনাক কাকু এখন মার পুরো পাছাটা টেপা শুরু করেছে. দু হাত দিয়ে উনার পোঁদের পুরো মাংস খামছে ধরে পাগলের মতো মা পুটকি টিপে চলেছে. একসময় মৈনাক কাকু মার পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটাতে আঙ্গুল দিতে চেস্টা করলেন. মার সব শক্তি আস্তে আস্তে শেষ হয়ে আসছে বোঝা গেলো. ম
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi