new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

bangla choti বাংলা চটি নকিয়া সায়মা আপু


bangla choti বাংলা চটি নকিয়া সায়মা আপু খুব সুন্দরী, ধবধবে ফর্সা। সায়মা আপুর দুধের সাইজ যদি ৩৩ হয়, তাহলে তার পাছার সাইজ কমপক্ষে ৩৭ হবে। সে ৫,৫ লম্বা, কোমর ২৪। সায়মা আপু মেডিকেল কলেজে ৫ম বর্ষে পড়ে। তার পাছাটা জটিল। মারাত্বক একটা সেক্সি ডবকা পাছা সায়মা আপুর
সায়মা আপু রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে তাকে দেখে। তবে আমি কখনো সাহস করে সায়মা আপুর দিকে চোখ তুলে তাকাইনি। সত্যি কথা বলতে কি, আমি তাকে বাঘের মতো ভয় করি। কিন্তু মনে মনে তার দুধ পাছার কথা চিন্তা করে ধোন খেচি।যাইহোক, সায়মা আপুর বাসায় গিয়ে দেখি সে বাসায় একা। আমি চুপচাপ তার পাশে বসতেই সে গম্ভীর চোখে আমার দিকে তাকালো। – “কি রে…… ঐদিন তোকে আর নেলিকে রেখে আমি যে ক্লাস করতে চলে গেলাম,

bangla choti বাংলা চটি নকিয়া সায়মা আপু


সেদিন তোরা কোথায় গিয়েছিলি? সত্যি করে বল্ হারামজাদা। আমার তো চোখ মুখ শুকিয়ে গেলো। ঐদিন আমি নেলি আপুকে চুদে তার গুদ ফাটিয়ে ফেলেছিলাম। আমি ভয়ে ঢোক গিলতে লাগলাম। – “না আপু, কোথাও যাইনি তো। আমরা তো সোজা স্কুলে গিয়েছি।” – “খবরদার, আমার সাথে মিথ্যা বলবি না। আমি তোদের স্কুলে খোজ নিয়েছি, তোরা ঐদিন স্কুলে যাস্নি।

bangla choti বাংলা চটি নকিয়া সায়মা আপু
আমার ধারনা তোর দুইজন খারাপ কোন কাজ করেছিস। নইলে নেলি ঐদিনের পর তিন দিন খুঁড়িয়ে খুঁড়িয়ে, দুই পা ফাক করে হাঁটবে কেন?” আমি চিন্তা করলাম, কোনমতে চাপাবাজি করে পার পেয়ে যেতে হবে। নইলে আমার খবর আছে। – “সায়মা আপু, ঐদিন আমি ও নেলি আপু মজা করার জন্য একটা জায়গায় গিয়েছিলাম। ক্লাস করতে ইচ্ছা করছিলো না তো, তাই। নেলি আপু রাস্তায় আছাড় খেয়ে পড়ে ব্যাথা পেয়েছিলো।” সায়মা আপু আরো রেগে গিয়ে বললো, “দেখ্ হারামজাদা, চাপা মারলে অন্য কোন জায়গায় গিয়ে মার্। খবরদার, আমার সাথে চাপাবাজি করবি না। আমি মেডিকেলের ছাত্রী। আমি ঠিক বুঝতে পারি,

ঐটা আছাড় খাওয়ার ব্যথা, নাকি অন্য কিছুর ব্যথা। আমি জানি নেলির কি হয়েছে। আমি নিশ্চিত, নেলি তোর সাথে বিছানায় শুয়েছে। তাই স্বতীচ্ছেদ ছিড়ে যাওয়ার ফলে বেচারি ব্যথায় তিন দিন বিছানা থেকে উঠতে পারেনি। এখন বল্ এই কথা সত্যি কিনা?” আমি মনে মনে বললাম, আরে মাগী, সবই যখন জানিস্ তাহলে এতো ঢং করে জিজ্ঞেস করছিস কেন? সায়মা আপুকে বললাম, “প্লিজ আপু, তুমি এই কথা কাউকে বলো না। তাহলে আমাদের খবর হয়ে যাবে। তুমি যা বলবে আমি তাই করবো।” – “আমি এখনো ঠিক করিনি, তোকে আর নেলিকে কি শাস্তি দিবো। তবে তোর মাকে আমি এই কথা বলবো। কিন্তু একটা ব্যাপার বুঝতে পারছিনা।

নেলি তো ফারহানের সাথে প্রেম করে। সে থাকতে নেলি তোর সাথে করলো কেন?” আমি হড়বড় করে বললাম, “ফারহান ভাইয়ের খুব তাড়াতাড়ি মাল আউট হয়ে যায়। নেলি অনেক চেষ্টা করেও ঢুকাতে পারেনি।” সায়মা আপু আবার আমার দিকে চোখ গরম করে তাকালো। – “ও তাই নাকি। বড় বড় ছেলেরা সব হিজড়া হয়ে গেছে। আর তুই একটা বাচ্চা ছেলে পুরুষ হিসাবে আমার বোনকে চুদতে এসেছিস। তোর ধোন এতো বড় যে তুই বড় বোনদের চুদে তার খোঁড়া করে দিতে পারিস।” আমি সায়মা আপুর মুখ থেকে এমন কথা শুনে হতভম্ব হয়ে গেলাম। মনে মনে বললাম, “মাগী, বিশ্বাস না হলে আমার সামনে গুদ ফাক কর্। দেখ্ কিভাবে তোর গুদ দিয়ে রক্ত বের করি।” কিন্তু মুখে সায়মা আপুকে বললাম, “ না আপু, আমার ধোন তেমন বড় নয়, মাত্র ৬ ইঞ্চি। তবে আমি অনেক্ষন ধরে চুদতে পারি।

সহজে আমার মাল আউট হয়না।” সায়মা আপু চাপা স্বরে আমাকে বললো, “তা তুমি কতোক্ষন মাল ধরে রাখতে পারো, সোনা চাঁদ?” – “এই ৩০/৩৫ মিনিট। তবে চেষ্টা করলে আরো অনেক সময় ধরে চুদতে পারি। নেলি আপুকে সেদিন একটানা ৪৫ মিনিট চুদেছিলাম।” – “উহুঃ আমি বিশ্বাস করিনা। আমার বন্ধুরাই ১০ মিনিটের মধ্যে মাল ছেড়ে দেয়। আর তুই তো একটা পিচ্চি। তুই কিভাবে এতোক্ষন মাল ধরে রাখবি?” – “বিশ্বাস না হলে পরিক্ষা নাও।” – “হারামজাদা, তুই কি ভেবেছিস, তোকে দিয়ে আমি চোদাবো। তোর অনেক বাড় বেড়েছে।

তোকে এমন শিক্ষা দিবো যে, তুই একেবারে চুপ মেরে যাবি। যা, এখন ভাগ্ এখান থেকে।” আমি বেশ ভয় পেয়ে গেলাম। তবে এতোক্ষন ধরে চোদাচুদির কথা বলাতে আমার ধোন শক্ত হয়ে গেছে। আমি উঠতে যাবো এমন সময় সায়মা আপু বললো, “আয়, আমার ঘরে আয়।” আমি উঠে দাঁড়াতেই আমার ঠাটিয়ে থাকা ধোন প্যান্টের উপরে ফুলে উঠলো। আমাকে অবাক করে দিয়ে সায়মা আপু হেসে উঠলো। – “কিরে পিচ্চি, তোর তো অনেক সাহস। এতো ঝাড়ির মধ্যেও তুই ধোন শক্ত করে ফেলেছি। তা কার কথা ভেবে ধোন এমন শক্ত হলো, আমার?” সায়মা আপু আমাকে তার ঘরে নিয়ে গিয়ে আমাকে তার বিছানায় বসালো। – “চুপ করে বসে থাক্। কোন শব্দ করবিনা, তাহলে খুন করে ফেলবো।” সায়মা আপু আমাকে বিছানার পাশে পা দিয়ে শুয়ে পড়তে বললো। আমি শুয়ে পড়তেই আপু প্যান্টের উপর দিয়ে আলতো করে আমার ধোন মুঠো করে ধরলো। তারপর আমার প্যান্ট জাঙিয়া হাটু পর্যন্ত নামিয়ে দিয়ে হা হা করে হেসে উঠলো।

– “তোর ধোন তো বেশ শক্ত হয়ে আছে।” সায়মা আপুর এই কাজে আমি তো একেবারে হতবাক। স
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi