new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

new choti 2018 আট ইঞ্চি ধোন শ্রেয়ার পোদে ঢুকিয়ে দিল ৷ bangla magider chobi . Meyeder nember



new choti 2017 ফেসবুক পেজটা খুলে রেখেই চলে গেছে শ্রেয়া বউদি ।সম্ভবত, অফিস থেকে জরুরী ফোন, তাড়াহুড়োয় ফেসবুক পেজটা বন্ধ করার কথাভুলে গেছে। একটা বিদেশী সংস্থার পাবলিক রিলেশন ডিপার্টমেন্টে কাজ করে। ওদের বসও একজন মহিলা। কিন্তু সময় অসময় নেই, মহিলাহুটহাট ফোন করে করে অফিসে ডেকে নেয়।বেচারীর এর পরিশ্রম অনেক বেড়ে গেছে।তবে পঁয়ত্রিশ পার হলেও আমার বউদি শ্রেয়ার এরফিগার পঁচিশ বছরের উঠতি যুবতীর মত । আমি একবার ভাবলাম ফেসবুক পেজটা বন্ধ করে দেই। কিন্তু কি মনে হল, চেয়ারে বসেপড়লাম।
বউদি হলেও শ্রেয়া আমার বয়সী। সৌরভ দা আমার চার বছরের বড়। যা হোক আমি শ্রেয়া বৌদির ফেসবুক পেজটা দেখতে লাগলাম।ছবি দেখলাম, স্ট্যাটাস দেখলাম। খুব সাধারন।কিন্তু চোখ আটকে গেল মেসেজ অপশনে গিয়ে। এখন তো মেসেজে ফুল চ্যাট অপেশন থেকেযায়। দু’একটা মেসেজ খুলে দেখতে লাগলাম। অপূর্ব নামে একটা ছেলের সঙ্গে দীর্ঘ চ্যাটের বিবরণ। ইনফোতে দেখে নিলাম, ছেলেটি আরএকটি দেশী সংস্থার পাবলিক রিলেশনে আছে। প্রথম দিকে সাধারন আলাপ। কিন্তু প্রায় তিন মাসের হিস্ট্রিতে সাধারন কথা-বার্তার বদলেগেছে। প্রতিদিনের চ্যাটের বিবরণে দেখা গেল, দুই মাসের কিছু আগে এসে আলাপটা তুমি হয়ে গেছে। এর তিন চারদিন পরের আলাপেওদের মধ্যে প্রথম দেখা হয়েছে, তার স্মৃতিচারণ। কিন্তু শেষ তিন দিনের চ্যাটে বেশ কিছু আপত্তিকর বিষয়। ছেলেটি বার বার শ্রেয়াকে তার প্রেম নিবেদন করেছে। বেশ কিছু শব্দ এমন‘আমি দূর থেকেই ভালবাসব, মাঝে মাঝে সামান্য ছোঁয়া, এইটুকুতে কাটিয়ে দেবসারাজীবন।একবার একটা চুমুর সুযোগ দাও। শ্রেয়া লিখেছে, আমাকে দুর্বল করও না, আমি এটা করতে চাই না। এখন যতটুকু বন্ধুত্বআছে, তার বাইরে যেতে চাই না। আমাকে বাধ্য করও না, প্লিজ। এখানে চ্যাট শেষ হয়ে গেছে। দেখলাম তিন দিন আগের তারিখ। তারমানে তিনদিন আগে এই চ্যাট শেষ করেছে। আমার মনে খটকা লাগল, বউদি একবারও ছেলেটার প্রেম নিবেদনের প্রতিবাদ কিংবাপ্রত্যাখান করেনি। বরং সে করতে চায়না বলে আকুতি জানিয়েছে। এক ধরনের দুর্বলতা তার কথার ভেতরে আছে। এটা আমাকে আহতকরল, দাদার জন্য মনটা কেমন করে উঠল।আমি আর দাদা আমাদের ফ্যামিলির ব্যবসা দেখি। দাদা কে বেশ ছোটাছুটি করতে হয়।অফিস মূলত আমাকে সামলাতেই হয়।আজ অফিসে ঘন্টা দুয়েক বসেছিল শ্রেয়া বউদি। আমি অফিসে আসার মিনিট দশেক পড়ে চলে গেল।দাদা কোলকাতায় নেই। আমারও একটা কাজ ছিল, বাইরে যেতে হবে। বৌদি ছুটিতে ছিল, বাসায় বসে আছে। বৌদিকে ফোন করেবলেছিলাম আমাদের অফিসে ঘন্টা দু’য়েক বসতে পারেবে কি’না। বউদি বলল, কেন অফিসে ম্যানেজার ট্যানেজার কেউ নেই? আমিবললাম, আমাদের ম্যানেজার ক্ষিতীশ বাবু ছুটিতে, ডেপুটি ম্যানেজার গেছে দাদার সঙ্গে। অফিসের বাইরে যাওয়ার আগে দায়িত্বশীলকাউকে পাচ্ছি না। এখন ডিএমডি শ্রেয়া মল্লিক ছাড়া আর কোন উপায় দেখছি না। বৌদি ক্ষোভ ঝাড়ল। অফিস থেকে ছুটি নিয়েও শান্তিনেই, এখন দুই ভাই মিলে তাদের অফিসে খাটাবে। আমি হেসে বললাম, এটা তো তোমারও ফ্যামিলির অফিস, না হয় একটু খাটলে। শ্রেয়াবউদি এল। আমি তাকে অফিসে রেখে বাইরে গেলাম। ঘন্টাখানেক পর বউদির ফোন। কমলেষ, তাড়াতাড়ি চলে এস, আমার অফিস থেকেএমডি ম্যাডাম ফোন করে তাড়াতাড়ি যেতে বলেছে, হুট করে না’কি একটা বিদেশী ডেলিগেট এসেছে। আমি বললাম, আসছি বউদি, তবেতুমি ছাই চাকরিটা ছেড়ে দাও। তোমার চাকরির দরকার কি? বউদি বলল, ভাই আমি আমার জন্য চাকরিটা করি। ছাড়া না ছাড়ার বিষয়েআমিই ভাবব। আমি কিছু বললাম না। দ্রুত অফিসে চলে এলাম। বউদি তাড়াহুড়ো করে চলে গেল। দাদার রুমে বসেছিল বউদি। আমিরুমটা বন্ধ কেরতে যাব, তখনই দেখলাম কম্পিউটারে বউদির ফেসবুক খোলা।
যেদিন্ শ্রেয়া বউদির ফেসবুক পড়লাম, তার দু’দিন পর দিল্লী যেতে হল ব্যবসার কাজে। এক সপ্তাহের ট্যুর হল।এ কয়দিন অফিসসামলালো দাদা। ট্যুর থেকে ফেরার পর ফেসবুক নিয়ে বসেছি একদিন। হঠাৎ মনে পড়ল বৌদির ফেসবুক চ্যাটের কথা। কিন্তু তারফেসবুকে ঢোকার সুযোগ পাচ্ছি না। পাসওয়ার্ড জানিনা, তাছাড়া সে তো আর ভুল করে খুলেও রেখে যাচ্ছে না। তার ফেসবুকে সার্চ করারজন্য মনটা আকুলি-বিকুলি করতে লাগল।শেষ অব্দি আমার এক বন্ধু দিব্যেন্দু আলাপের ফাঁকে কারও ফেসবুক, জিমেইল কিভাবে অনলাইনেট্র্যাক করা যায় তার একটা উপায় বলে দিল। এ জন্য আমার অফিসে একটা গোপন সারভার তৈরি করতে হল।আমার অফিস আর বাসারডেস্কটপ সেই সার্ভার লিংকড করা হল।সেখান থেকে একটা লিংক তৈরি করা হল। তরুন একটা ছেলে সব করছে। সে বলল, স্যার, এইলিংকটা যার ফেসবুক করতে চান, তার কাছে মেসেজ করে পাঠান। এই লিংকে একবার ক্লিক করলেই, তার পুরো একাউন্ট ইনফরমেশনআপনার সার্ভারে চলে আসবে। সে সার্ভারে একটা ফোল্ডার দেখিয়ে দিল। প্রায় বাড়তি ৬০ হাজার টাকা খরচ করে সব আয়োজন শেষহল। যে ছেলেটা সার্ভার তৈরি করল, সে জানাল এই সার্ভার দিয়ে আরও অনেক কাজ করা যাবে। যা হোক ফেসবুকে একটা ফেক একাউন্টখুলে সেখান থেকে মেসেজ শ্রেয়া বউদির ফেসবুকের মেসেজ অপশনে লিংক পাঠালাম। ফ্রেন্ড রিকোয়েস্টও পাঠালাম। লিংকে ‘ফরক্লিয়ার ভিডিও চ্যাট’ ’ জাতীয় কিছু একটা লেখা ছিল। আমি এতকিছু বুঝিনা। দু’দিন পর সার্ভারের ফোল্ডারে দেখলাম পাঁচ ছয়টা লিংকএসে জমা হয়ে আছে। অদ্ভুত মজা। যেটাতেই ক্লিক করছি, শ্রেয়ার ফেসবুকে ঢুকে পড়ছি। সবকিছু দেখতে পারছি। আমি সঙ্গে সঙ্গেমেসেজ অপশনে চলে গেলাম। শুরুতেই অপূর্বর চ্যাট ব্ক্স। ওপেন করতেই প্রথম লাইন‘চুমু নাও।’ বউদি হুম দিয়েছে। আমি এর আগেযেখানে শেষ করেছিলাম, তারিখ মিলিয়ে সেখান থেকে শুরু করলাম। দেখলাম, এর মাঝে ছয়দিন চ্যাট করেছে। তৃতীয় দিনের চ্যাটেছেলেটি লিখেছে, তোমার এক মুহুর্তর সেই ছোট্ট চুমু, আমাকে শিহরিত করে রাখছে সারাক্ষণ। তুমি কাল আর একবার আসবে, প্লিজ, একটাচুমু দিয়ে যাব্রে। শ্রেয়া লিখেছে, সময় পেলে আসব। তোমার মত বন্ধু পেয়ে ভালই লাগছে। তবে বন্ধুত্বের দাবির চেয়ে বেশী কিছু চেয়ও না, আমি পারব না, আমি একজন মা, এটা ভুলে যেও না।’ ষষ্ঠ দিনের চ্যাটে শ্রেয়া লিখেছে, আজ কিন্তু বাড়াবাড়ি করেছ। আর এটা করবে না, মনে থাকবে? ছেলেটি লিখেছে, বুকে একটা চুমুকে বাড়াবাড়ি বলছ কেন? আর আমি তোমার কিছুই খুলেও দেখিনি, শুধু জামার উপরেএকটা চুমু, এটাও যদি বাড়াবাড়ি হয়, তাহলে আমি যাই কোথায়? বউদি লিখেছে, তোমার চাওয়া বেড়ে যাচ্ছে, আমি খুব শংকিত, তোরঠোঁট কপাল থেকে ঠোট হয়ে বুকে নেমেছে। এরপর তোমার দুষ্টুমি কোথায় নামতে পারে, আমি বুঝি, আমি বিবাহিত এটা ভুলে যেও না।ছেলেটি লিখেছে, যদি একটু বেশী কিছু হয়ে যায়, তাহলে খুব বেশী ক্ষতি হবে কি? শ্রেয়া লিখেছে, খুব ক্ষতি হবে। কি ক্ষতি সেটা তুমিবুঝবে না, একটা মেয়ে ছাড়া এটা কেউ বোঝে না। ছেলেটি লিখেছে, কোন ক্ষতি করব না। তবে কিছু ভুল হলে ক্ষমা করেদিও, ভুল বুঝনা্ শ্রেয়া লিখেছে, ইচ্ছে করে ভুল কর না কিন্তু। আর তুমি আমাকে ফোন করবে না। কাল ফোন করেছিলে, সৌরভ তখন আমার সামনেইছিল। যে কারনে জ্বি ম্যাডাম বলে কথা বলতে হয়েছে। তোমার সঙ্গে কথা হবে ফেসবুকে, আর মাঝে মাঝে দেখা হবে, ফোনে কথা হবে নাবললেই চলে। কারন ফোন সেভ না। ছেলেটি লিখেছে, তবে একলা বাসায় থাকলে মেসেঞ্জার ওপেন করবে, মেসেঞ্জারে কথা বলব। শ্রেয়াবলেছে, সেটা কি আর বলতে, শুধু কি কথা? ছবিও তো দেখাতে হয়। তবে মেসেঞ্জারে খোলাখুলি নিয়ে জেদ করবে না, এটা অন্যায়। সেদিনযদি মেসেঞ্জারে ওড়না তুলে বুক না দেখাতাম, তাহলে কালকে তুমি বুকে চুমু দেওয়ার জন্য পাগলও হতে না।অনলাইনে আর কখনও ভিডিওচ্যাট নয়, ওকে? ছেলেটি লিখেছে, একটা অনুরোধ রাখলে, আর কখনও মেসেঞ্জারে কিছু দেখাতে বলব না। শ্রেয়া লিখেছে, রাখার মতঅনুরোধ করবে, রাখতে পারেব না, দয়া করে এমন অনুরোধ কর না। ছেলেটি লিখেছে, আমি একদিন, শুধু এক মুহুর্তর জন্য তোমাকে ন্যুডদেখতে চাই। আসল রূপে একবার খুব দেখতে ইচ্ছা, একেবারে সামনা সামনি।আমি আর কিছু করব না, শুধু দেখব, ওই সময় ছুঁয়েও দেবানা, কথা দিচ্ছি। শ্রেয়া লিখেছে, এটা না রাখার মত অনুরোধ। প্রথমত, এটা বন্ধুত্বের সীমারেখার বাইরে, অন্যায়। আর একটা বিষয়হচ্ছে,আমি বিবাহিত এবং ভাল করে জানি, ছেলেদের কৌশল কি।আমি তোমার সামনে সব খুলে দাঁড়াব, আর তুমি দূর থেকে বিউটি ফিলকরবে, এ যুগে এত সাধু-সন্তু কেউ নাই। অতএব, প্লিজ, এসব আব্দার কর না, তাহলে বন্ধুত্বটা হয়ত রাখা যাবে না। এরপর আর কিছু নাই।আমি নিয়মিত শ্রেয়ার ফেসবুক ট্র্যাক করছি। ট্র্যাক বলতে অপূর্বর মেসেজ পড়ছি।প্রতিদিন চ্যাট করছে ওরা। এর মধ্যে কবিতা, সাহিত্য নিয়ে আলাপ, বিদেশ ট্যুর নিয়ে আলাপ। মাঝখানে দু’দিন কোন চ্যাট নেই। দু’দিন পর ওদের চ্যাট পড়ে গা শিউরে উঠল।প্রথমেই শ্রেয়া লিখেছে, আমার খুব ভয় করছে, আজ কি হল, কিছুই বুঝতে পারলাম না। অপূর্ব লিখেছে, বিশ্বাস কর, ইচ্ছে করে কিছুইকরিনি, কিভাবে কি হল, বুঝতে পারছি না। শ্রেয়া লিখেছে, আমার মনে হচ্ছে তুমি আগে থেকেই প্ল্যান করেছিলে।ছেলেটি লিখেছে, সেইতখন থেকেই একই কথা বলছ, বিশ্বাস কর, আমি কিছুই ভেবে রাখিনি। আমার ভাবনাতে ছিল শুধু তোমাকে আসল রূপে দেখা, তারপরকেউই তো সামলাতে পারলাম না। শ্রেয়া লিখেছে, ফাজিল, বউ দেশের বাইরে, আর ঘরে প্যাকেট প্যাকেট কনডম, আমি কিছু বুঝতেপারি না, তাইনা? আচ্ছা, তোমার বউ আসবে কবে? ছেলেটি লিখেছে, আরও দু’,মাস পর। ওর ট্রেনিং শেষ হতে আরও দ’মাস বাকী। আরওদেরী হলেও কিছু মনে হবে না, তুমি তো আছ, তোমার সঙ্গে সেক্সের টেস্ট একেবারেই আলাদা, দ্বিতীয়বার যখন করলাম, মনে হচ্ছিল স্বর্গআছি। এখন আবার খুব করতে ইচ্ছে করছে। শ্রেয়া লিখেছে, আমি বুঝতে পারছি না, কেমন নেশা নেশা মনে হচেছ, আবার করতে ইচ্ছেকরছে, এমন কিন্তু আগে কখনও হয়নি। ছেলেটি লিখেছে, পরশু দিন আবার নিয়ে আসব তোমাকে, না করও না কিন্তু। শ্রেয়া আবারলিখেছে, ফাজিল কোথাকার।আমি চমকে উঠলাম।ওরা আগের দিন চ্যাট করেছে। তার মানে পরশু দিন আগামীকালই। new choti 2017
পরের দিন সকাল থেকেই শ্রেয়া কে ফলো করলাম।দাদা অফিসে। আমি কাজ আছে বলে বাইরে এসেছি। নিজেই গাড়ি নিয়ে বউদিরঅফিসের সামনে দুপুর থেকে চক্কর দিচ্ছি। চটার দু’এক মিনিট পর শ্রেয়া অফিস থেকে নীচে নামল। নেমে কিছুদূর হাঁটল। ওর অফিস থেকেবিশ গজ দূরে একটা ছোট সুপার স্টোরের সামনে এসে দাঁড়াল। দেখলাম, সেখানে একটা কালো রঙের মারুতি দাঁড়াল। কালো সানগ্লাস পরাএক যুবক গাড়ির দরজা খুলল। উঠে পড়ল শ্রেয়া। আমি মারুতিকে ফলো করলাম আমার গাড়ি নিয়ে। নিজেই ড্রাইভ করছিলাম। আমিমাঝে মধ্যেই ড্রাইভ করি, ভাল লাগে।বিকেলে রাস্তায় বেশ ট্রাফিক। কষ্ট হলেও ফলো করলাম। ওদের মারুতি মানিকতলা ক্রসিং পারহয়ে কাকরগাছি এসে একটা সুপার স্টোরের সামনে থামল।ওরা সুপার স্টোরে ঢুকল। একটু পর প্রায় ছয় ফুট উঁচু লম্বা, গোলাগাল, উজ্জলশ্যামলা সানগ্লাস পড়া ছেলেটি একাই বের হল। খেয়াল করলাম, সুপার স্টোরের পেছনেই একটা পুরনো দোতলা বাড়ির ভেতরে ঢুকে গেল।কিছুক্ষণ পর শ্রেয়া সুপার স্টোর থেকে বের হয়ে এদিক ওদিক তাকাল। তারপর আস্তে আস্তে সেই বাড়ির গেটে আসল। আমি গাড়ি রেখেওই বাড়ির উল্টোদিকে একটা ইলেকট্রিক পোলেরে পেছনে।দেখলাম, একজন বুড়ো মত ধ্যুতি পড়া লোক দরজা খুলে দিল। শ্রেয়া ভেতরেঢুকে গেল। কিছুক্ষন পর গেটেরে সামনে এসে পায়চারি করলাম। একফাঁকে বুড়ো কে দেখলা, গেটের সামনে পায়চারি করছে। আমি হাঁটতেহাঁটতে হুট করেদাঁড়িয়ে বুড়োর সঙ্গে আলাপ করলাম। ‘দাদা, এ বাড়িটা কি নিখিলেষদের। বুড়ো গম্ভীরভাবে বলল, না।আমি বললা, আমাকেতো ঠিকানা দিল মনে হয় এই বাড়ির। বুড়ো বলল, না দাদা, এটা প্রতাপ পালের পৈতৃক বাড়ি। উনি গত হওয়ার পর থেকে এটা তারএকমাত্র ছেলে অপূর্ব পাল দেখাশোনা করে। আমি বললাম, ওহ সরি, তা উনেই বুঝি এখন এখানে থাকছেন। ‘না দাদা, উনি সল্টলেকে একটাফ্ল্যাটে থাকেন। এখানে মাঝে মধ্যে এসে সময় কাটান। পিকনিক করেন। ভেতরে দেখছেন না, বাগান। সময় কাটানোর জন্য এরকম ভালজায়গা কোলকাতায় খুব একটা নেই। বলেই মুচকি হেসে বুড়ো আবার ভেতরে চলে গেল।
রাত প্রায় আটটা পর্যন্ত ওই রাস্তায় পায়চারি করলাম। আটটার িদু’এক মিনিট পর ভেতর থেকেই কলো রঙের মারুতি বের হল। আমিদ্রুত সুপার স্টোরের সামনে চলে এলাম। গাড়িতে উঠে ওদের ফলো করলাম। দেখলাম ওদের গাড়ি আমার বাসার পথ ধরেছে। new choti 2017
তিনদিন ফেসবুকে ওদের কোন নতুন চ্যাট দেখলাম না। চতুর্থ দিনে চ্যাটিং চোখে পড়ল। ছেলেটি লিখেছে, ডারলিং আমি এখন পুরোপাগল,তোমাকে ছাড়া আর কিছু ভাল লাগছে না।তিনদিন মুম্বাইতে বসে শুধু তোমার কথাই ভেবেছি। অনেকবার ফেসবুকে গেছি, তোমাকেপাইনি, তুমি ছিলে কোথায়? শ্রেয়া লিখেছে, ভাবছি ফেসবুকে আর আসব না।ফেসবুকে না এলে তোমার সঙ্গে দেখাও হত না, তোমারঅসভ্যতাও সহ্য করতে হত না। ছেলেটি লিখেছে, সরি ডারলিং, আর এমন করব না। কাল আসছি, পরশু নিয়ে আসব, দেখবে খুব ভদ্রথাকব। শ্রেয়া লিখেছে, আমি বিশ্বাস করি না, সুযোগ দিলে তুমি আরও বেশী নোংরামো করবে, আর তোমার কাছে যাব না। ছেলেটিলিখেছে, আমি রিয়েলি সরি, আসলে হুট করে মাথায় ভুত চাপল, পেছনের ফুটোয় দিলে কেমন লাগে সেটা জানার জন্য।শ্রেয়া লিখেছে, কেনবউ পেছন দিয়ে দেয় না? ছেলেটি লিখেছে, নারে ডারলিং, দিলে কি আর তোমার ওপর জোর করি। শ্রেয়া লিখেছে, এখন থেকে নোংরামোকরার ইচ্ছে থাকলে বউ এর সঙ্গে করবে, আমি গুড বাই। ছেলেটি লিখেছে, সত্যি করে বল তো, পেছন দিয়ে একটুও মজা পাওনি? শ্রেয়ালিখেছে, না পাইনি, এখনও ব্যাথা করছে, আমার বরও এভাবে কখনও করেনি। ছেলেটি লিখেছে, আমিও আর ব্যাথা দেব না ডারলিং, তুমিএভাবে আমাকে দূরে ঠেলে দিও না। শ্রেয়া লিখেছে, মুম্বাই থেকে ফিরবে, কয়টার ফ্লাইটে? ছেলেটি লিখেছে, সকাল ১১টার ফ্লাইটে।শ্রেয়ালিখেছে, এয়ারপোর্ট থেকে কি সোজা বাসায়?ছেলেটি লিখেছে, কেন তুমি আসবে? শ্রেয়া লিখেছে, না, না তা বলিনি, এমনি জানতে চাইলামআর কি? ছেলেটি একটা কি যেন আঁকিবুঁকি লিখেছে এরপর, বুঝলাম না। এর পরে আবার ছেলেটি লিখেছে, মুম্বাইতে আমার এক বন্ধু ওরএকটা এক্সপেরিয়ন্সের কথা বলল। শ্রেয়া লিখেছে, নতুন কোন নোংরামোর গল্প, তাই না? ছেলেটি লিখেছে, আরে না, তা না, ওদেরঅফিসের এক ফিমেল কলিগকে নিয়ে আমার বন্ধু আর তার আর এক কলিগ গ্রুপ সেক্স করেছে। খুব না’কি ইনটারেস্টিং। শ্রেয়া লিখেছে, তোমরা বন্ধুরা এসব নোংরামো আলাপ কর? তুমি কি আমার সঙ্গে কি করেছ, সেটাও বলে দিয়েছ? ছেলেটি লিখেছে, না না একবিন্দুও না।তবে ওর কাছে গ্রুপ সেক্সের গল্প শোনার পর আমারও কেমন ইচ্ছে করছে? কিন্তু কিভাবে করব, কোন উপায় তো নেই। মুম্বাই তে যা চলে, কোলকাতায় তো আর তা চলে না। শ্রেয়া লিখেছে, এক কাজ কর মুম্বাই তে তোমার বন্ধুকে বলে ইচ্ছেটা পুরন করে আস।ছেলেটি লিখেছে, তুমি রাজী থাকলে ওই বন্ধুকে নিয়ে কোলকাতায় আসতে পারি।শ্রেয়া লিখেছে, প্লিজ স্টপ, তোমার সাহস খুব বেড়ে যাচ্ছে, তুমি একটাকাজ করতে পার, তোমার বউ ফিরলে তোমার বউকে জিজ্ঝেস কর, সে রাজী আছে কি’না। অন্যের বউকে যা করেছ, আর বেশী কিছু আশাকর না, আমার মনে হয় বড় ভুল করে ফেলেছি।ছেলেটি লিখেছে, সরি ডারলিং, আমি জাস্ট ফান করছিলাম, তোমার ইচ্ছের বিরুদ্ধে আরকখনও কিছু করব না, তবে কি মনে হয় জান, গ্রুপ সেক্স একটা দারুন ফান। শ্রেয়া লিখেছে, রাবিশ। এরপর আর কিছু নেই। চ্যাট শেষ।মনে হয় শ্রেয়া ফেসবুক অফ করে দিয়েছে। একটু ভাল লাগল, শ্রেয়া বউদি মনে হয় ভুল বুঝতে পেরেছে। new choti 2017
একদিন পর আবার চ্যাটিং দেখলাম ওদের। ছেলেটি লিখেছে, ভাবছিলাম, কাল তোমাকে নিয়ে আসব, কিন্তু সম্ভব না, আমার মুম্বাই এরবন্ধু কোলাতায় এসেছে, যে কয়দিন আছে, কিছু করা যাবে না শ্রেয়া লিখেছে, তোমার বন্ধু কেন এসেছে? ছেলেটি লিখেছে, এমনিকোলকাতা দেখতে। শ্রেয়া লিখেছে, আমার তা মনে হয় না। আমার ধারনা, তুমি তেমার ওই নোংরা গ্রুপ সেক্সের টেস্ট নেওয়ার জন্যইওকে নিয়ে এসেছ।ছেলেটি লিখেছে, সেটা হলে ভাল হত, কিন্তু তুমি তো আর এসব পছন্দ করা না, আমার বউও নেই। শ্রেয়া লিখেছে, তোমার বউ থাকলে তাকে নিয়ে এসব করতে? ছেলেটি লিখেছে, চেষ্টা করে দেখতাম, তুমি তো বলেই দিয়েছ, বউ কে দিয়ে চেষ্টা করতে।শ্রেয়া লিখেছে, ফাজিল কোথাকার।ছেলেটি লিখেছে, আমার বন্ধু এই সপ্তাহটা আছে। নেক্টট উইকে চলে যাবে।ও চলে গেলে তোমাকে নিয়েআসব। শ্রেয়া লিখেছে, তা একদিন তোমার বন্ধুকে নিয়ে আস, কোথাও বসে লাঞ্চ করি। দেখি তোমার বন্ধুটি কেমন? ছেলেটি লিখেছে, গুডআইডিয়া, আমি দু’একদিনের মধ্যেই ব্যবস্থা করব। শ্রেয়া লিখেছে, ওকে, চল বৌ বাজারের সেই রেষ্টুরেন্টে খাই।ভেরি নাইস প্লেস।ছেলেটি লিখেছে, আমাদের কাকরগাছির বাগান বাড়িতে একটা ঘরোয়া লাঞ্চের ব্যবস্থা করলে কেমন হয়। খাবার বাইরে থেকে আনিয়েনেব। একসঙ্গে খাব, গল্প-গুজব করব, নিজেদের মত সময় কাটাব।শ্রেয়া লিখেছে, ফাজিল কোথাকার, আবার সেই নোংরামোর চিন্তা, আমাকে দিয়ে এখন গ্রুপ না করেই ছাড়বে না, রাবিশ। ছেলেটি লিখেছে, কি বলছ তুমি? আমি সে কথা কখন বললাম,? শ্রেয়া লিখেছে, কাকরগাছির বাসায় তুমি কিসের আয়োজন করতে চাও, সেটা খুব ভাল করে বুঝি, তবে দেখ, দু’জনে মিলে আমাকে মেরে ফেল না। ছেলেটিলিখেছে, ভেরি গুড গার্ল বুঝে গেছ ইঙ্গিতেই, তাহলে নেক্সট সান ডে, ছুটির দিন আছে। তুমি বাসায় কোন কাজের কথা বলে ম্যানেজ করেনিও। new choti 2017
আমি সিদ্ধান্ত নিলাম, এবার শ্রেয়া বউদির খেলা আমি নিজের চোখে দেখব। কেমন একটা নেশার ঘোরে পড়ে গেলাম। দাদাকে কিছু বলতেপারছি না, শ্রেয়াকেও কিছু বুঝতে দিচ্ছি না। কিন্তু কেমন একটা অনুভূতি হচ্ছে। এর মধ্যে কাকরগাছির বাসার সেই বুড়োর সঙ্গে বেশখাতির জমালাম।প্রথমে বুড়ো তো ভীষণ চটে গেল। সে তার মালিকের ক্ষতি হয়, এমন কিছুই কেরবে না। পরে হাতে পাঁচ হাজার নগদদেওয়ার পর বুড়ো নরম হল। আমি বুড়োর হেল্প নিয়ে কাকরগাছির বাসাটা ঘুরে দেখলাম। অপুর্ব অফিসে, সেই সুযোগে পুরো বাসাদেখলাম।দোতলায়, একটা বড় জলসা ঘরের মত। একপাশে মেঝেতে উঁচু জাজিমের বিছানা। বুড়ো জানাল, এই ঘরেই শ্রেয়া কে নিয়েপ্রায়ই ঢোকে অপূর্ব এবং এই ঘরে খাবার দিতে এসে দরজায় দাঁড়িয়ে অনেক হাসাহাসির শব্দ শুনছে।তার মুম্বাই এর বন্ধুকে নিয়েও এখানেরাতে বসে গল্প করে। প্রতিদিন সকালে বন্ধু তার সঙ্গে বাইরে যায়। বুঝলাম যা কিছু হবে এ ঘরেই। জেলসা ঘরের পাশে দু’টি বেডরুম।বেশছোট।বুঝে গেলাম, সবকিছু হবে এই জলসা ঘরেই। কারন এখানে বড় টিভি, সাউন্ড সিস্টেম, ডেস্কটপ সবকিছু চোখে পড়ল। রুমেরচারদিকে ভারী পর্দা দেওয়া। দু’দিকে বারান্দা। বারান্দায় দাঁড়িয়ে কিছু দেখতে গেলে, ধরা পড়ার ভয় আছে। অতএব রিস্ক নেওয়া যাবে না।মাথায় একটা আইডিয়া আসল। গোপন ক্যামেরা দিয়ে পুরা ব্যাপারটা ভিডিও করলে কেমন হয়? ব্যস, আইডিয়া কাজে লাগতে গেলাম।যে ছেলেটি আমার অফিসে গোপন সার্ভার তৈরি করে দিয়েছিল, তাকে ডেকে পাঠালাম।গোপন ক্যামেরা কিভাবে সেট করা যায় আলাপকরলাম। তাকে নিয়ে পরের দিন অপূর্বর খালি বাসায় গেলাম।জলসা ঘরের আদ্যপান্ত ঘুরে দেখল আমার সঙ্গে থাকা টেকনিশিয়ান ছেলেটি।জলসা ঘরের বিছানার উল্টোদিকে অপূর্বর বাবা প্রতাপ পালের একটা বড় ছবি দেয়ালে ঝোলানো ছিল, তার উপরে একটি খালিইলেকিট্রিক বাল্বের হোল্ডার। ছোট্ট কিন্তু পাওয়ারফুল ক্যামেরাটি সেই খালি হোল্ডারের ভেতর সেট করল ছেলেটি।বাইরে থেকে একেবারেকিছুই বোঝা যায় না। তারপর ইলেকট্রিক বাল্ব হোল্ডারের পেছন দিয়ে ক্যামের তার বের করে ডিশ লাইনের কেবলেল সঙ্গে নিখুঁতভাবেপেচিয়ে বাইরে নিয়ে এল।বুড়োর সঙ্গে আগেই আলাপ করে তার থাকার ঘরটিই কন্ট্রোল রুম হিসেবে ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছিলাম। বুড়োবলেছিল, তার রুমে কখনই অপূর্ব আসেনা।ডিশ কেবল লাইন ধরে ক্যামেরার লম্বা তার বুড়োর রুমে চলে এল। এখানে আমার ল্যাপটপেসেই ক্যামেরার তারের শেষ প্রান্ত সংযোগ করা হল।দেখলাম বিছানা দেখা যাচ্ছে না, দেখা যাচ্ছে অপর প্রান্তের দেয়াল। আবার জলসাঘরে যেতে হল। ছেলেটি আমাকে বুড়োর ঘরে ল্যাপটপের কাছে যেতে বলল। আমি চলে এলাম।অ মোবাইল ফোনে কথা হচ্ছে টেকনিশিয়ানছেলেটির সঙ্গে।ল্যাপটপের স্ক্রীণে দেখলাম ক্যামেরা নাড়াচাড়া করছে।নাড়াচাড়া করতে করতেই একবার দেখলাম পুরো বিছানা দেখাযাচ্ছে। আমি ছেলেটিকে জানালাম, বিছানা দেখা যাচ্ছে। ছেলেটি চলে এল।আমাকে দেখাল এখান থেকেই কিভাবে জুম ইন-জুম আউট করতেহয়, আরও দেখাল ক্যামেরার ছবি কিভাবে হাইরেজুলেশন করতে হয়, অডিও ব্যালেন্স করতে হয়। ছেলেটি আমাকে বলল, এইক্যামেরারার সঙ্গে পাওয়ারফুল অডিও ডিভাইস আছে।ঘরের কথা-বার্তা ক্লিয়ার শোনা যাবে। বুড়োর হাতে আরও কিছু টাকা দিয়ে চলেএলাম। new choti 2017
পরের দিন সকালেই দেখি শ্রেয়া বউদি বের হচ্ছে।গোলাপী রঙের সুন্দর একটা জামদানি শাড়ি পড়েছে।আমি বললাম, বউদি ছুটির দিনে সাত সকালে কোথায় যাও? বউদি বলল, আর বল না, একটা বিদেশী ডেলিগেটে এসেছে, তাদের নিয়ে সল্টলেকের অফিসে বৈঠক, আগামীকাল ওরা কয়েকটি গভর্ণমেন্ট অফিসে ডিল করবে, তার পেপারস রেডি করতে হবে, এই ডেলিগেটরা আবার আমাদের বড় ডোনার। আমি মুচকি হেসে বললাম, ওকে বৌদি। বৌদি বের হওয়ার কয়েক মিনিটের মধ্যেই আমি বের হলাম। দাদাকে আগেই বলেছি, আজ অফিসে বসতে পারব না, বাইরে বন্ধুদের সঙ্গে ঘুরতে যাব। আমি দ্রুত বের হলাম।দ্রুতবেগে গাড়ি চালিয়ে একটানে চলে এলাম কাকরগাছি। সেই সুপার স্টোরের সামনে কিছুক্ষণ দাঁড়ালাম।গড়ি রেখে অপূর্বদের বাড়ির সামনে চলে এলাম।দেখলাম, বুড়ো পায়চারি করছে। আমাকে দেখেই দৌড়ে এল। ‘স্যার,ছোট সাহেব সকালে বেড়িয়েছেন, এখনও ফেরেননি।ওনার বন্ধু বাসার ভেতরে আছে। আমি বললাম, আমি তোমার রুমে যাচ্ছি। কোন সমস্যা দেখলেই আমাকে জানাবে। তোমার ছোট সাহেব ফিরলে আমাকে খবর দেবে। আর ঘরে ঢোকার আগে দরজা নক করবে। আমি বুড়োর ঘরে গিয়ে ল্যাপটপ অন কলাম। ক্যামেরার সফটওয়্যার ওপেন করলাম। হাল্কা ঝিরঝির করতে করতে ছবি চলে এল। দেখলাম টি শার্ট ট্রাউজার পড়া একটা লম্বা চওড়া ছেলে বিছানায় শুয়ে কি একটা ম্যাগাজিন পড়ছে। হাল্কা জুম করলাম, দেখলাম যুবকের হাতে ইনডিয়ান অবজারভারের কপি। চিৎ হয়ে শুয়ে ছেলেটি নিবিড়ভাবে ম্যাগাজিনে চোখ রেখেছে।ছয়-সাত মিনিট পর বুড়ো এসে বলল, ছোট সাহেব তার পিসতুতো বোন কে নিয়ে বাড়ির ভেতরে ঢুকলেন।চমকে উঠলাম। তার মানে বউদিকে এখানে পিসতুতো বোন হিসেবে পরিচয় করে দেয়া হয়েছে। new choti 2017
আমি রুদ্ধশ্বাসে ক্যামেরার দিকে চোখ রাখছি।মিনিট খানেক পর দেখলাম জলসা ঘরের বিছানার পাশে রাখা একটা ছোট্ট চেয়ারের উপরবউদি বসল। যে ছেলেটি ম্যাগাজিন পড়ছিল সে উঠে বসে বসা অবস্থাতেই বউদির সঙ্গে হ্যান্ডশেক করল।অডিও কন্ট্রোলে গিয়ে ভলিউমবাড়ালাম। পেছন থেকে একজনের গলা শুনলাম, লেট উই গো ফর হ্যাভিং সাম ফুড। ছেলেটি উঠে দাঁড়াল, বউদিও উঠে দাঁড়াল।তাপরপরদু’জনেই ক্যামেরার বাইরে চলে গেল। প্রায় পনর মিনিট পর ফিরে এলবউদি।এবার বিছানার উপরে ঝপ করে বসে পড়ল। সঙ্গে সঙ্গেপ্রায় লাফ দিয়ে বিছানায় বউদির পাশে বসল সর্টস পড়া খালি গায়ের এক যুবক, অপূর্ব । বসেই বউদিকে দু’হাত দিয়ে কাছে টানল। মুখটাতুলে ধরে গলার নীচে চুমু খেল। বউদির শাড়ির আঁচল খুলে বিছানায় গড়াচ্ছে। এবার আসল অপূর্বর বন্ধু।যুবকটি এসে বউদির মুখ নিজেরদিকে ঘুরিয়ে নিল।বউদি খিল খিল করে হেসে উঠল। অপূর্বর বন্ধু বউদির বুকে পিঠে পাগলের মত চুমু খেল। তারপর বউদিকে দু’হাতেবিছানার উপর দাঁড় করাল। এক হাতে পেচিয়ে পেচিয়ে বউদির শাড়ি খুলে ফেলল। ও,মা, নীচেও গোলাপী ব্লাউজ, গোলাপী ছায়া। এবারঅপূর্ব শ্রেয়ার পেছন থেকে আর তার বন্ধু সামনে থেকে সারা গায়ে চুমু খেতে লাগল। শ্রেয়া বউদিকে চুমু খেতে খেতে অপূর্বর বন্ধু তারনিজের টি শার্ট ট্রাউজার খুলে ল্যাংটো হয়ে গেল। তারপর সে নিজে কিছানায় বসে অপূর্বকে হাত দিয়ে কি একটা ইঙ্গিত করল। অপূর্বশ্রেয়া কে নিয়ে বসে পড়ল। এবার অপূর্ব তার সর্টস খুলে ফেলল। অপূর্বর বন্ধু চট করে ঘুরে শ্রেয়ার সামনে এসে তার ছায়া খুলে দিলএকটানে। নীচের প্যান্টিটাও গোলাপী। শ্রেয়া নিজেই এবার প্যান্টি খুলল। অপূর্বর বন্ধু শ্রেয়াকে বিছানায় শুইয়ে দিল। দু’পা একটু ফাঁককরে মুখ দিয়ে শ্রেয়ার গুদ চুষতে শুরু করল। আর অপূর্ব শ্রেয়ার মাথার কাছে এসে ওর ধোন শ্রেয়ার মুখে পুড়ে দিল। অপূর্ব একই সাথেশ্রেয়ার দুই দুধ টিপে দিচ্ছে হাল্কা ভাবে। আমি কল্পনা করতেও পাচ্ছি না শ্রেয়া বউদি এসব কি করছে! এত বিকৃতি। new choti 2017
চার পাঁচ মিনিট পর অপূর্ব শ্রেয়ার মুখ থেকে ধোন বের করে পেছনে ঘুরে বিছানার কোনায় একটা ছোট্ট বক্স থেকে কি যেন বের করল।একটু পরেই বুঝলাম কনডম। একটা প্যাকেট বন্ধুর দিকে ছুঁড়ে দিল। আর নিজে একটা খুলে তার লম্বা, টান টান হয়ে দাঁড়িয়ে থাকা ধোনেপড়ে নিল। এবার অপূর্র বন্ধু শ্রেয়ার গুদ থেকে মুখ তুলে তার মাথার কাছে চলে এল। অপূর্ব শ্রেয়া কে ডগি স্টাইলে দুই হাত আর হাঁটুরউপর ভর দিয়ে উপুর করল। অপূর্ব পেছন থেকে শ্রেয়ার গুদে ধোন ঢোকাল। আর অপূর্বর বন্ধু সামনে গিয়ে তার ধোন শ্রেয়ার মুখে পুড়েদিল। আমি ক্যামেরা জুম করলাম। দেখলাম অপূর্বর ধোন শ্রেয়ার গুদে আস্তে আস্তে যাওয়া-আসা করছে। একটু পরেই গতি বাড়তেথাকল। মনে হচ্ছে লাইভ ব্লু-ফ্লিম দেখছি। বাস্তবে এটা কিভাবে সম্ভব! আমি একেবারেই হতভম্ব! কিন্তু কেন জানি না, নেশার মতদেখছিলাম। new choti 2017
বেশ জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে অপূর্ব গুদ বের করে নিল। প্রায় লাফ দিয়ে তার বন্ধু পেছনে চলে এল। স্পষ্ট শুনতে পেলাম, আইলাইক এনাল, প্লিজ হেল্প মি সুইট বেবী। শ্রেয়া ঘুরে কটমট করে তাকাল। ততক্ষণে অপূর্বর বন্ধু তার ট্রাউজারের পকেট থেকে একটাকিসের যেন ছোট্ট শিশি বের করেছে। সেখান থেকে কি একটা তরল নিয়ে শ্রেয়ার পোদের ফুটোয় মাখতে লাগল। ক্যামেরা জুম করাইছিল। আমি পরিস্কার দেখছিলাম পোদের ফুটোয় তরল মাখার দৃশ্য। কয়েক সেকেন্ড পরই যুবকটি তার ঠাটানো প্রায় আট ইঞ্চি ধোনশ্রেয়ার পোদে সেট করে ঠেলা দিল। শ্রেয়ার কঁকিয়ে ওঠার শব্দ শুনলাম।‘আ আ আ আহহহহহহহ’, সো পেইনপুল, প্লিজ লিভ মি।কেশোনে কার কথা। অপূর্বর বন্ধু গতি বাড়িয়ে দিল। অপূর্ব শ্রেয়ার মাথার কাছে গিয়ে ধোন থেকে কনডম খুলে আবার তার মুখে ধোনঢুকিয়ে দিল। ভয়ংকর দৃশ্য। অপূর্বর বন্ধু মনে হচ্ছে একশ’
কিলোমিটার বেগে শ্রেয়ার পোদ মারছে। প্রায় দশ মিনিট পর শ্রেয়ার পোদথেকে ধোন বের করে নিজে চিৎ হয়ে শুয়ে ধোনে কনডম পড়ল অপূর্বর বন্ধু। new choti 2017 এবার শ্রেয়াকে ধোনের উপর বসিয়ে গুদে ধোন ঢোকাল।নীচ থেকে ঠাপ দিচ্ছে যুবকটি। আর অপূর্ব পাশে বসে শ্রেয়ার দুই দুধে আলতো করে হাত বুলিয়ে দিচ্ছে। একটু পরে যুবকটি অপূর্বকে কিএকটা ইশারা করল। অপূর্ব শ্রেয়ার পেছনে গিয়ে ওই অবস্থাতেই হাল্কা উপুর করার মত করে হাত দিয়ে পোদের ফুটো নাড়তে লাগল।শ্রেয়া না না করে উঠল। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই শ্রেয়ার পোদে ধোন ঢুকিয়ে দিল অপূর্ব। একেবারে পারফেক্ট ব্লু ফ্লিম্! বাস্তবেএক মেয়েকে একই সঙ্গে দুই ছেলে দুই দিক দিয়ে ঢোকাতে পারে, না দেখলে বিশ্বাস হত না। এবার শ্রেয়া বার বার বলছে, প্লিজ, আমি মরেযাচ্ছি, আর পারছি না, লীভ মি লীভ মি। কিন্তু তার অনুনয় কেউ শুনললনা। অপূর্ব করতে করতে তার পিঠে চুমু দিল। তার বন্ধু শ্রেয়ারদুধ টিপতে টিপতে করছে। এভাবে প্রায় পনর মিনিট চলার পর অপূর্ব পোদ থেকে ধোন বের করল। অপূর্বর বন্ধুও শ্রেয়াকে তুলে দিয়েউঠে দাঁড়াল। এবার ঘটল সবচেয়ে মর্মান্তিক ঘটনা। অপূর্বর বন্ধু উঠেই ধোন থেকে কনডম খুলল। শ্রেয়া কে কোলে টেনে তার মুখেরভেতর ধোন ঢোকাল। দুই তিন সেকেন্ড ঠাপ দ্রেওয়ার মত করতেই শ্রেয়ার মুখ চোখ শক্ত হয়ে গেল। বুঝলাম, যুবকটি মুখের ভেতরেমাল ছেড়েছে। যুবকটি এক হাতে মাথা এমনভাবে চেপে আছে, শ্রেয়ার নড়াচড়ার উপায় নেই। একটু পর যুবকটি ধোন বের করল। শ্রেয়াওয়াক থু করে বিছানার পাশে রাখা একটা প্লাস্টিকের ঝুড়িতে এক দলা থুতু ফেলল। থুতু ফেলে উঠে সামনে যাবে, এমন সময় অপূর্ব একহাতে টেনে নিয়ে তার ধোন শ্রেয়ার মুখে ঢোকাকে গেল। শ্রেয়া বাধা দিতেই তার বন্ধু এসে শ্রেয়ার মুখটা এক হাতে হা করে ধরল।অপূর্ব হাল্কা হাত মেরে শ্রেয়ার হা করা মুখের ভেতর মাল ফেলে দিল। আবার শ্রেয়া ঝুড়িতে থুতু ফেলল। দৌড়ে বাথ রুমে গেল। কিছুক্ষণপর ফিরে এসে বলল, অপূর্ব, তোমরা টু মাচ করেছ। আমাকে তোমরা প্রস্টিটিউটের মত ব্যবহার করছে, দিস ইজ রাবিশ। বলেই মাথানীচু করল। অপূর্ব, এসে শ্রেয়ার পিঠে চুমু খেল, দ্যটাস সিম্পলি ফান। ওভার অল তোমার তোমার কিন্তু সেক্স করার অল ওভারএক্সপেরিয়েন্স হয়ে গেল। শ্রেয়া বলল, ফাজিল কোথাকার। new choti 2017
অপূর্ব বলল, নাউ হ্যাভ সাম ফুড এগেইন, দ্যান নেক্সট রাউন্ড। শ্রেয়া বলল, সরি, আজ আর কোনভাবেই না। এখন চল, আমি যাব।অপূর্ব বলল, এবার শুধু সেপারেটলি আমি একবার, রাকেশ একবার তোমাকে ফাক করব। নট মোর দ্যান। শ্রেয়া বলল, আই ডোন্টবিলিভ ইউ, আই হ্যাভ নো এনারজি অলসো । অপূর্ব বলল, ওকে আগে চল খাই, পরে দেখা যাবে। আবার খালি বিছানা। বিছানার উপরেদু’টো কনডমের প্যাকেট পড়ে আছে।
প্রায় আধ ঘন্টা পর ওরা ফিরে এল। শ্রেয়ার গায়ে একটা লাল রঙের ম্যাক্সি। সম্ভবত অপূর্বর বউ এর ম্যাক্সি হবে। অপূর্ব আর তার বন্ধু সর্টস পড়ে আছে। বিছানায় আসার পর তারা টিভি ছাড়ল। টিভি আমার ক্যামেরায় দেখা যাচ্ছিল না। তবে শব্দ শুনে মনে হচ্ছে কোন মিউজিক চ্যানেল হবে। অপূর্ব এক কোনায় বসে টিভি দেখছে। এবার অপূর্বর বন্ধু শ্রেয়া বউদির ম্যাক্সি খুলে দিল। বউদি আবার পুরো ন্যাংটা হল। নীচে ব্রা, প্যান্টি কিছুই নেই। নিজেও ন্যাংটা হল অপূর্বর বন্ধু। তারপর শ্রেয়াকে নিয়ে শুয়ে পড়ল। সারা গায়ে চুমু দিল। বিছানার কোনায় অপূর্ব বসে টিভি দেখছে, আর তার বন্ধু শ্রেয়াকে চিৎ করে ঠাপাচ্ছে। একই স্টাইলে প্রায় দশ-পনর মিনিট ঠাপিয়ে শ্রেয়ার বুকের উপর শুয়ে পড়ল। তিন চার মিনিট শুয়ে থাকার পর উঠে ক্যামেরার বাইরে চলে গেল। new choti 2017 অপূর্ব এবার আস্তে করে উঠে ন্যাংটা হল। তার ধোন লম্বা টান টান। ওখানে বসেই ধোনে কনডম পড়ল। তারপর উঠে এসে শ্রেয়া উপুড় করে ডগি স্টাইলে তার গুদে ধোন ঢোকাল। এভাবে কিছুক্ষণ ঠাপিয়ে চিৎ করে ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগল। এর মধ্যে তার বন্ধু ফিরে এসে বিছানার কোনায় বসে টিভি দেখছে। কয়েক মিনিট ঠাপানোর পর অপূর্বও শ্রেয়ার বুকে শুয়ে পড়ল। ওই অবস্থাতে দুধে চুমু দিল, ঠোঁটে চুমু দিল। একটু পর উঠে বলল, এবার কিন্তু কথা রেখেছি, আন এক্সপেক্টেড কিছু করিনি। শ্রেয়া বলল, ইউ আর সো গুড। বলে উঠে বসল। একটু পর ক্যামেরার বাইরে চলে গেল। অপূর্ব তার বন্ধুকে বলল, লেট ইউ গো টু হাওড়া ব্রীজ, ইন দ্যা ওয়ে উই ড্রপ শ্রেয়া। একটু পর শ্রেয়া আগের মত শাড়ি পড়ে বিছানায় এল। ওরা দু’জনও রেডি হল। তারপর সবাই ক্যামেরার বাইরে চলে গেল।
ওরা চলে যাওয়ার পর আমি টেকনিশিয়ান ছেলেটিকে ফোন করলাম। সে আসার জলসা ঘরে ঢুকলাম। যাওয়ার আগে ওরা সব পরিপাটি করে রেখে গেছে। পর ক্যামেরা খুলে নিয়ে চলে এলাম আমাদের অফিসে। দেখলাম, দাদা এক মনে কাজ করছে। আমার খুব কষ্ট হল দাদার জন্য। আমেরা এখনও সুখী পরিবার। আমি কখনও বউদিকে বুঝতে দেই না, আমি কিছু দেখেছি কিংবা জানি। কয়দিন পর আমার বিয়ে। বউদি কোনাকাটা নিয়ে ব্যস্ত। new choti 2017

Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi