new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭

বউ এর বান্ধবী সীমাকে জোর করে চুদলাম ৷ bangla new hot choti 2018 Bandhobi chodar golpo

,

 bangla choti ,
bangla choti 2017, choti 2017, group choti
গ্রামের দিকে আমি বিয়ে করেছি। আমার বউ সবে মাত্র ইন্টার পাশ করেছে। বিয়রে পর আমার বউ কে ঢাকানিয়েএসেছি। আমি একটা ছোট সরকারি চাকরি করছি। আমার জবটা হচ্ছে টুরিং জব। এইজন্য মাসে ৬/৭ দিন ঢাকার বাহিরে থাকতে হয়। এই কারনে একটি কাজের মেয়ে রাখা হয়েছে। বাসায় কেবল একটি কাজের মেয়ে। বয়স১৪/১৫হবে। কাজের মেয়েটির নাম শাহানা। আমার শ্বশুড় বাড়ি থেকে ওকে আনা। আবার ও আমার দুর সম্পর্কেরখালাতশালি। সে কারনে সে আমাকে দুলাভাই ডাকে। দেখতে শুনতে ভালই, শরিরের গঠন সুন্দর, ব্রেস্ট বেশ বড় বড়আরসব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকে। আমার বউ এর পুরোন ছালোয়ার কামিজ গুলো ওই পড়ে বলে ওকে আরো বেশি সুন্দর লাগে।
আমি কখনো শাহানার প্রতি খারাপ নজর দেইনি। নতুন বিয়ে করেছি, ৬/৭ মাস হয়েছে। বউ এর কাছেই থাকবার চেষ্টা করেছি। বাসার ভেতর যুবতি মেয়ে। তারপরও আমার বউ আমাকে দারুন বিশ্বাষ করতো। আমি তার বিশ্বাষ রাখার চেষ্টা করেছি।
বাসায় একটি মাত্র রুম, শাহানা প্রথম প্রথম রান্না ঘরে ঘুমাত। আমার প্রতি তার অগাধ বিশ্বাষের কারনে আমার বউ শাহানা কে আমাদের রুমে আলনার আড়ালে শুতে দেয়। একটা বেপারে আমার বউ ওকে ফ্রী করে ফেলছিল, তাহলআমরা স্বামী-স্ত্রী যখন বিছানায় একসাথে শুয়ে থাকতাম বা চোদাচুদি করতাম তখন মাঝে মাঝে ও রুমের ভেতর দিয়ে চলাচল করত, কেউ কিছু মনে করতাম না।
আমাদের রুমে ঘুমানোর পরেও শাহানার প্রতি আমি দৃষ্টি দিতাম না, ভাবতাম আমার বউ ওর চেয়ে অনেক সুন্দরি, আমার সকল ডিমান আমার বউ ই তো পুরন করছে। তাতে আমার উপর বউ এর বিশ্বাষ আরো বেড়ে যায়।
ছুটির দিনে আমরা স্বামী-স্ত্রী প্রায় ই দিনের বেলা চোদাচুদি করতাম যা শাহানা প্রায়ই দেখতে পেত। এতে আমার বউ ও শাহানা দুজনেই মনে কিছু করত না! আমিও মজা পেতাম। দিনে দিনে বেপারটা ডাল ভাতের মত হয়ে গেল।
আমার বউ এর একটি ক্লোজ বন্ধবি ছিল, নাম সীমা। বিয়ের দিন ওকে আমি দেখেছিলাম। দেখতে শ্যামলা বর্নের, কিন্ত অসম্ভব সেক্সি। বউ এর কাছে শুনেছি ওর নাকি চরিত্র ভাল না, বেশ কয়েক জনের কাছে নাকি চোদা খেয়েছে।চোদার ব্যাপারে নাকি আমার বউকে নাকি পটাতে চেয়েছিল। কিন্তু আমার বউ পথে পা দেয়নি। বিয়ের দিন এবং বিয়ের পরে শ্বশুর বাড়িতে সীমাকে বেশ কয়েকবার দেখেছি আর কথা বলেছি, মনে হয়েছে ওর ভেতরে সত্যিই একটি কামভাব আছে।
একদিন সীমা ঢাকাতে ওর বড় বোনের বাসায় বেড়াতে আসল। ঢকায় থাকবে বেশ কয়েকদিন। আমাদের বাসায় ও নাকি দুই তিন দিনের জন্য বড়াতে আসবে। আমার অফিস ট্যুরের প্রোগ্রাম পড়ল। পটুয়াখালীতে যেতে হবে৬/৭দিনের জন্য। যেদিন আমি ট্যুরে যাব সেইদিন সীমা আমার বাসায় এল। আমি ব্যাগ ট্যাগ নিয়ে সোজা অফিসে চলে গেলাম পরে পটুয়াখালীতে।
অফিসে গিয়ে শুনলাম, ট্যুর প্রোগ্রাম বাতিল। ট্যুরে যাওয়া হল না। সন্ধযায় বাসায় চলে এলাম। বাসায় আমাকে দেখে আমার বউ তো অবাক। বললাম ট্যুর বাতিল হয়েছে। আমার বউ আর সীমা খুবই খুশি হল, বলল আমরা সবাই মিলে মজা করতে পারব।
রাতে খাওয়া দাওয়া করে আমরা গল্প করতে শুরু করলাম। আমার বউএর অনুপস্থিতিতে সীমা আমাকে একবার বলল, আপনি খুবই হ্যান্ডসম। উত্তরে আমিও বললাম তুমিও অনেক কিউট আর সেক্সি। সীমা মুচকি হেসে বলল, তাই নাকি? আমিঃ হ্যাঁ।
রাতে আমাকে খাটে শুতে হল। সীমা আর আমার বউ শুয়ে পড়ল নিচে তোশক পেতে। আমার বউ ম্যাক্সি আর সীমা সালোয়ার কামিজ পড়েছে। দুই বান্ধবি গল্প করছিল এইভাবেঃ …
সীমাঃ তোদের অসুবিধা করলাম।
বউঃ কিসের অসুবিধা?
সীমাঃ তোকে নিচে শুতে হল।
বউঃ আমার ভালই লাগছে।
সীমাঃ (আস্তে করে) যদি তোদের করতে ইচ্ছে করে?
বউঃ করব।
সীমাঃ আমি দেখে ফেললে?
বউঃ দেখলে দেখবি।
সীমাঃ শাহানার জন্য তোদের অসুবিধা হয় না?
বউঃ না।
সীমাঃ শাহানা কি দেখেছে কখনো?
বউঃ অনেক দেখেছে। এখনতো শাহানার সামনে করি। ওকে দেখিয়ে দেখিয়ে করতে আলাদা মজা আছে।
সীমাঃ তোর জামাই শাহানাকে কি কিছু করে?
বউঃ ও খুব ভালো। এগুলো কিছু করে না, কোন আকর্ষন নেই।
সীমাঃ ও! আচ্ছা!
সীমা আর আমার বউ মনে করেছে আমি ঘুমিয়ে গেছি। কিন্তু আমি চুপ করে শুনছি ওদের কথাবার্তা।
বউঃ তোদের সেই খালেদ ভাইয়ার খবর কি?
সীমাঃ এখন আমি আর ধরা দেই না, ভেবেছে আমি ওকে বিয়ে করব।
বউঃ বিয়ে করবিনা?
সীমাঃ না।
বউঃ তুই কি এসব আনন্দের জন্য করিস?
সীমাঃ হ্যা।
কতক্ষন ওরা চুপ হয়ে থাকল। তারপর সীমা বলতে লাগল …
সীমাঃ তোর কি ভাইয়ের কাছে যেতে ইচ্ছা করছে?
বউঃ কিছু কিছু
সীমাঃ যা
বউঃ তুই যে জেগে?
সীমাঃ কিছুই হবে না।
সীমা আমার বউকে খাটের উপর আমার কাছে পাঠিয়ে দিল। আমার বউ আমার পাশে শুয়ে আমাকে জাগা বার চেষ্টা করল। আমি সারা দিলাম। আমার বউকে জড়িয়ে ধরলাম। ম্যাক্সি উপরের দিকে টেনে ভোদায় হাত দিলাম।আমার বউ এর ভোদা আংগুলি করলাম। ভোদার লিপস এ চিমটি কাটলাম। ম্যাক্সি পুরুটাই খুলে ফেললাম। আমার ধন খাড়া হয়ে গেল। বেশি দেরি না করে বউএর ভোদার ভেতর আমার ধন ঢুকালাম। খুব জোরে ঠাপ দিতে লাগলাম। বউউঃআহঃ … শব্দ করতে লাগল। দেখলাম সীমা নড়াচড়া করছে। আমি আরো জোরে ঠাপাতে লগলাম। বউ তাতে তার শব্দ করা বাড়িয়ে দিল। এতে সীমার নড়াচড়াও বেড়ে গেল। সম্ভবত সীমার সেক্স উঠেছ।
এবার বউএর দুইপা উপরের দিকে তুলে ধন খেচতে লাগলাম। সীমাকে খুব লাগাতে ইচ্ছা করল। সিমার কথা মনেকরেবউএর ভোদা আরো বেশি করে মারলাম। দেখলাম ভোদার মধ্যে ছির ছির করে মাল বের হচ্ছে। আমার বউ আস্তে আস্তে যেয়ে সীমার পাশে শুয়ে পড়ল।
সকালে আমার আগে ঘুম ভেংগে গেল। দেখলাম আমার বউ আর সীমা এখনো ঘুমাচ্ছে। শাহানা রান্না ঘরে নাস্তা বানাচ্ছে। সীমা চিত হয়ে শুয়ে আছে। বুকে কোন উর্না নাই। দুধগুলো বেশ বড় বড়। কামিজের উপরের ফাকদিয়েদুধের উপরের অংশ দেখ যাচ্ছে।
বাথরুমে চলে গেলাম আমি। গোসল করে এসে দেখি আমার বউ এবং সীমা ঘুম থেকে উঠে পরেছে। আমার বউবাথরুমএ চলে গেল।
সীমাকে বললাম কেমন ঘুম হল আপনার?
সীমাঃ ভাল না।
আমিঃ কেন?
সীমাঃ আপনারা ঘুমাতে দিয়েছেন?
আমিঃ বুঝলাম না।
সীমাঃ আমি সব জানি, সব দেখেছি।
আমিঃ আপনার কি ইচ্ছে করছিল?
সীমাঃ ইচ্ছে করলেই কি আপনাকে পাব?
আমিঃ ইচ্ছে করেই দেখেন না?
সীমাঃ ঠিক আছে আমি ইচ্ছে করলাম।
আমিঃ আজ রাতে হবে নাকি?
সীমাঃ ঠিক আছে।
আজকে ছুটির দিন ছিল। দুপুর পর্যন্ত বেশ গল্প করলাম আমরা। ৩ টার সময় সিনেমা দেখতে গেলাম আমরা।বাংলা সিনেমা। অন্ধকার হলের মধ্যে অনেকবার সীমার দুধ টিপেছি, বেশ আনন্দ করে বাসায় ফিরলাম।
রাতে আমার বউ আর সীমা নিচেই শুল। আমি খাটের উপর শুলাম। কতক্ষন আমার তিন জন আলাপ গল্প করলাম।একটু পরে আমি ঘুমের ভান করে ঘুমিয়ে থাকলাম। আমার বউ আমাকে ডাকার চেস্টা করল আমি সাড়া দিলাম না।
আমার বউ সীমাকে বলল ও ঘুমিয়ে গেছ।
সীমাঃ কাল করেছ, আজ সারাদিন বেচারা আমাদের নিয়ে ঘুরে বেরিয়েছে, ঘুমাবে না?
বউঃ আমার ও ঘুম পাচ্ছে, ঘুমিয়ে যাব।
সীমাঃ কেন? আজ করবি না?
বউঃ না।
কিছুক্ষন পর দেখালাম, আমার বউ সত্যি ঘুমিয়ে গেছে। আরও এক দেড় ঘন্টা চলে যাবার পর আমার বউ যখন গভীর ঘুমে তখন সীমা এসে আমার শরীর স্পর্শ করতে লাগল। আমি আস্তে করে সীমাকে আমার পাশে শুইয়ে নিলাম।রুম এআধো আধো অন্ধকার। কথাও বলা যাচ্ছে না, যদি বউ জেগে যায়।
প্রথমেই আমি সীমার ব্রেস্ট এ হাত দিলাম। হাতের মুঠোয় দুধ চেপে ধরে টিপতে লাগলাম। কামিজ পুরুটা খুললামনা।উপরের দিকে টেনে দিয়ে নিচ দিয়ে হাত দিয়ে আবার দুধ টিপলাম। খুবই ভাল লাগছিল সীমার দুধ টিপতে। গালে চুমু খেলাম, ঠোটে চুমু খেলাম, নিপল মুখে নিয়ে চুষলাম। সীমা নিজেউ আমার পেনিস ধরল আর মেসেজ করতেলাগল।সীমার পাজামার ফিতে খুলে পাজামাটা নিচের দিকে নামিয়ে দিলাম। ভোদায় হাত দিলাম, দেখলাম ভিজেগেছে। আঙ্গুলদিয়ে ওর ভোদা লিকিং করলাম, ভেতরটা অনেক পিচ্ছিল। আমি দেরি না করে আমার ধন ঢুকিয়ে দিলামওর ভোদার ভেতর। আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। আমি অনেকক্ষন ধরে উত্তেজিত ছিলাম তাই বেশি সময় মাল ধরে রাখতেপারলাম না। ওর ভোদার মধ্যেই মাল আউট করতে থাকলম। হঠাৎ দেখলম শাহানা উঠে বাথরুমে যাচ্ছে, শাহানা সব দেখে ফেলল। যাই হোক সীমা আমার বউ এর কাছে আস্তে করে গিয়ে শুয়ে পড়ল।
সকালে আমি ঘুম থেকে আগে আগে উঠে রান্না ঘরে গেলাম, শাহানা নাশ্তা বানাচ্ছে। শাহানাকে বললাম কাল রাতে কিছু দেখেছিস?
শাহানাঃ দেখেছি।
আমিঃ কি দেখেছিস?
শাহানাঃ সীমা আপার সাথে আপনি করছেন।
আমিঃ তোর আপাকে বলিস না, কেমন?
শাহানাঃ আচ্ছা।
আমিঃ তোর কি কিছু করতে ইচ্ছে করে?
শাহানাঃ হ্যাঁ করে।
আমিঃ আমার সাথে করবি?
শাহানাঃ হ্যাঁ করব।
আমি অফিসে চলে গেলাম। বিকেলে বাসায় আসি। দেখি আমার বউ বাসায় নেই। সীমা আর আমার বউ মার্কেটে গেছে। আমি শাহানাকে একা পেয়ে গেলাম। শরীরের মধ্যে সেক্স এর ঝিলিক বয়ে গেল। দেখলাম শাহানাও ঘোরাঘোরি করছে, ওকে ডাক দিয়ে বিছানায় বসালাম, হাটুর উপর শুইয়ে দুধ টিপলাম। ছেরির দুধগুলো বেশ ভালো, সুঢৌল স্তন যাকে বলে। আমি বেশ জোরে টিপতে থাকলাম, বললাম তাড়ারাড়ি পাজামা খুল, তোর আপু চলে আসতে পারে।শাহানা পাজামা খুলে ফেললে ওকে খাটের উপর চিৎ করে শুয়ালাম। ওর ভোদা একদম দেখলাম, খুব সুন্দর আর মাংসল, একদম ক্লিন শেভড। ওকে বললাম কিরে তোর ভোদায় তো কোন বাল নেই, একদম ফর্সা। শাহানা বলল আপনি লাগাবেন দেখে আজকেই সব সাফ করছি। ভোদা সুন্দর করে কতক্ষন হাতালাম, টিপলাম, আংগুলিকরলাম।খুব বেশি দেরি করলাম না, কনডম পড়ে নিলাম। দুই পা উপরের দিকে তুলে বাংলা স্টাইলে শাহানার ভোদারভেতরআমার ধন ঢুকিয়ে দিলাম। দুধ টিপতে টিপতে আর ঘন ঘন ঠাপাতে ঠাপাতে মাল আউট করলাম।
শাহানা অনেক মজা পেল, আমাকে ছাড়তে চাইছিল না। বলল, দুলাভাই আপনি যখন চাইবেন তখনি আমিআপনারকাছে আসব আর আপনি আমাকে লাগাবেন !!!
কিছুক্ষন পর আমার বউ আর সীমা চলে এল। আমি বাথ রুম থেকে হাত মুখ ধুয়ে বের হচ্ছিলাম, আমার বউ বলল, তুমি কখন এসেছ? বললাম, এইতো একটু আগেই এসেছি, এসেই হাতমুখ ধুলাম।
রাতে আমর বউ আমার কাছে শুল। কতক্ষন গল্প করলাম, মাঝে মাঝে আমার বউএর ব্রেস্ট এ হাত দিচ্ছিলাম, টিপছিলাম, বললাম লাগাবো? দেখলাম বউএর ইচ্ছা আছে। বললাম, লাইট অফ করে দিই? বউ বলল, দিতে হবেনা।আস্তে করে বললাম সীমা দেখে ফেলবে। ও বলল, দেখুক, কিছু হবে না।
বউএর ম্যাক্সি খুলে ফেললাম, একটু কাত করে নিয়ে এক পা উপরের দিকে তুলে ভোদার মধ্যে ধন ঢুকিয়ে দিলাম, দেখলাম ভোদার মধ্যে পচ পচ করে আওয়াজ হচ্ছে। আমি জোড়ে ঠাপাতে লাগলাম, বউ উহঃ আহঃ … আওয়াজকরছে। কিছুক্ষন পড়ে দেখলাম বউ তার ভোদা থেকে আমার ধন বের করে নিল। আমাকে চিৎ করে শুইয়েআমারধন ভদায় ঢুকিয়ে বসে বসে ঠাপ দিতে লাগল। চুল গুলো এলমেল হয়ে যাচ্ছিল, দেখলাম আমার বউ সীমারদিকেতাকিয়ে মিট মিট করে হাসছে। এবার আমার বউকে হাটু গেরে বসতে বললাম, ডগি স্টাইলে ওর ভোদায় ধন চালালাম। বউএর মাল আউট হল, কিছুক্ষন পর আমারটাও হল।
শুয়ে আছি, ঘন্টা খানেক পরে দেখলাম, বউ গভির ঘুমে আচ্ছন্ন। আমি উঠে সীমার কাছে গেলাম। সীমা জেগে আছে, লাইট জ্বালানই আছে, নিভালাম না। সীমার সালোয়ার কামিজ খুলে ফেললাম। ভোদাট আবার দেখা হয়ে গেল।একটুএকটু বাল আছে, বেশ খাসা ভোদা। ভোদার লিপ্স নাড়াচাড়া করলাম, জ্বিভ দিয়ে চুষলাম। ব্রেস্ট টিপছিলাম, নিপলদুটি খুব সুন্দর। নিপলে আংগুল ঘষলাম, সীমা খুবই হন্নে হয়ে গেল। আমি ওর দু পা ফাক করে ভোদার ভেতরধনদিলাম। কতক্ষন ঠাপানোর পর ওকে কাত করে শুইয়ে আমার বউএর স্টাইলে আবার ঠাপাতে লাগলাম। নদীরউত্তালঢেউএর মত ঠাপাতে লাগলাম। দেখলাম মাগী একটু নিস্তেজ হল, মনে হল ভোদার ভেতর থেকে গরম পানি বেরহচ্ছে।আমি আরো জোড়ে ঠাপিয়ে আমার মাল আউট করলাম।
সকালে আগে আগে উঠে পরলাম। বউ আর সীমা ঘুমিয়ে। রান্না ঘরে গিয়ে ফ্লোরে মাদুর বিছিয়ে শাহানাকে লাগালাম…
সবাইকে থামিয়ে সর্দার বলল ” বাসের কোনা কোনা ছান, সব বেরিয়ে আসবে ৷” প্রভাদেবি এতক্ষণে বুঝতে পেরেছেন তিনি কি ভুল করেছেন ৷ রীতিমত মহিলাদের মারধর করে রুমালের খোট থেকে , সায়ার গিট্টু থেকে, চপ্পলের বেল্ট থেকে হার দুল ,টাকা পয়সা , বালা , নানা জিনিস বেরিয়ে আসলো ৷ বাচ্ছাদের উতলে পাল্টে নেড়ে ছেড়েও অনেক গয়না, টাকার বান্ডিল বেরিয়ে আসলো ৷ প্রভাদেবির দিকে তাকিয়ে সর্দার জিজ্ঞাসা করলো ” তু কোন হ্যায় ?” ৷ সর্দার বরের মা জানতেই হ হ হহ করে হেঁসে উঠলো ৷ সর্দার ৬ জন কে বলল ছেলেদের পিছনে রেখে বেঁধে ঘিরে দাঁড়া যাতে কেউ এদিকে আসার সাহস না করে ৷ বন্দুক ধরে ছেলেদের কে বাসের শেষে নিয়ে গিয়ে জড়ো করে দেওয়া হলো ৷ ড্রাইভার কে সর্দার চিনে ফেলেছে ৷ নিচে দাঁড়িয়ে থাকা একজনকে ইশারা করলো ” আরে এত কৈলাস আছে, আগেই একে লুটেছি একবার ! বেচারা একদম ভালো মানুষ , এটারে বাঁধিস না ৷ ড্রাইভার ভয়ে নেশায় বলে ফেলল ” সর্দার একটা বিড়ি খাব ?” সর্দার খুশি হয়ে বলল ” তুই অনেক ব্যবসা দিয়েছিস খা খা বিড়ি খা !” আগের বার কৈলাশের সাথী ড্রাইভার কে মেরে দিয়েছিল এই ডাকাত রা ! তাও বছর ৭এক আগের কথা , এদের হাথে পায়ে ধরে কোনো রকমে জীবন ফিরে পেয়েছিল সে ৷ নিচে নেমে হোন্ডা গাড়ির একটু দুরে গিয়ে মুত-তে সুরু করে কৈলাশ ৷ বাচ্ছাদের কোনো চিত্কার করতে মানা করা হয় ৷ প্রভাদেবির পাশে বসে থাকা রোহিত কে জিজ্ঞাসা করে ” স্কুলে যাস বাবু ?” সে ঘাড় নাড়ে৷ সর্দার ইশারা করে জানলার পাশে বসতে বলে ৷ প্রভাদেবিকে জানলা ছেড়ে রোহিতের জায়গায় বসতে ইশারা করে ৷ প্রভাদেবি বুঝতে পারেন না কি করবেন ৷ অনিচ্ছা সত্বেও রোহিত কে জানায় বসিয়ে উনি সর্দারের সামনে বসেন ৷ সর্দার আরেকজন কে ইশারা করে ৷ সবার সামনেই আরেকজন প্রভাদেবির শাড়ি কমর পর্যন্ত জোর করে গুটিয়ে দিতেই , প্রভাদেবি ভয়ে চিত্কার করে উঠেন ৷ থপাশ করে কসে চড় খেয়ে থেমে যান ৷ মাথা ঘুরে যায় প্রভাদেবির ৷ ” চু চা করলেই একটা একটাকে গুলি তে ঝাজরা করে দেব !” ঠান্ডা গলায় সর্দার জবাব দেয় ! রোহিত তার মাকে অধনগ্ন দেখে লজ্জায় মাথা নিচু করে ৷ সব মহিলারা লজ্জা পেলেও কৌতুহল বসে একটু একটু করে নজর এড়িয়ে দেখতে থাকে ৷ ছেলেরা চেচিয়ে বলে ” ভাইরা দয়া করুন , সব নিয়েছেন আমাদের ছেড়ে দিন পায়ে পরি !” ডাকাতদের একজন বলে ” সর্দারের অপমানের কি হবে ?” আবার মার ধোর সুরু করে বেঁধে রাখা পুরুষ গুলোর উপর ৷ বেগতিক দেখে সবাই চুপ করে যায় ! প্রভাদেবির শাশালো বুকে ধাক্কা দিয়ে সর্দার বলে ” ছেলের কোলে মাথা রেখে সুয়ে পর !” প্রভাদেবি জানতেন না যে তার এই টুকু ভুলের এতবড় মাশুল দিতে হবে ৷ সবার মুখ চেয়ে রোহিতের কোলে মাথা রেখে দিতেই সর্দার পা দুটো ভাঁজ করে দু দিকে ছাড়িয়ে দিয়ে কালো প্যানটি চাকু দিয়ে কেটে দিল ! পাশে বসে থাকা মহিলাদের দীর্ঘশ্বাস পড়ল ৷ এর পর সর্দার দু আঙ্গুল দিয়ে গুঁজে গুঁজে গুদে আংলি করতে সুরু করে দিল ৷ রোহিত না চাইলেও অদম্য কৌতুহলে তার মায়ের গুদ এ নজর দিল ৷ হালকা চুলে ঢাকা পুরুষ্ট গুদ , পেটের মাংশ গুলো রিঙের মত গুদের উপত্যকায় বেড় দিয়ে রেখেছে ৷ ফর্সা উরু দু দিকে চিতিয়ে আছে ৷ আর গুদের মুখের দরজা গুলো হালকা বাদামী , ভিতরটা লাল ! লজ্জায় মুখ দু হাতে ঢেকে নিজের দেহ সর্দারের হাথে তুলে দেওয়া ছাড়া প্রভাদেবির কোনো উপায় ছিল না ৷ এদিকে সর্দার তার মন:পুত লালসায় গুদে নিজের দুটো আঙ্গুল যথেচ্ছ ভাবে চালাতে লাগলো ৷ অল্পবয়েসী বাছারা বাসের শেষের দিকে থাকায় কেউ দেখতে বা বুঝতে না পারলেও বড়রা সবাই চোখ খুলে সে দৃশ্য উপভোগ করতে সুরু করলো ৷ ইতি মধ্যে ডাকাতের মারে ৪-৫ জন ধরাশায়ী হয়ে বাসের মেঝেতে কোকাচ্ছে, তাই প্রতিবাদের ভাষা কারোরই ছিল ৷ সবাই উতলা ছিল রেহাই পাবার আশায় ৷ ক্ষনিকেই প্রভাদেবির শরীর প্রভাদেবীর বিরুদ্ধাচরণ করতে সুরু করলো ৷ যে কোনো নারীর সব থেকে দুর্বল স্থান হলো তার যোনিদেশ ৷ সর্দার গুদে আঙ্গুল চালানোর সাথে সাথে গুদে মুখ দিয়ে চুষতে সুরু করলো ৷ প্রভাদেবী নিজেকে সামলাতে না পেরে দু হাতে রোহিতের হাথ চেপে ধরলেন ৷ রোহিত চোখের সামনে দেখতে লাগলো তার মা নিজের শরীর আসতে আসতে অন্যের হাথে সপে দিচ্ছে ৷ সে বালক মনের হলেও যৌন তাড়নায় তার ধন খাড়া সশক্ত হয়ে প্রভাদেবীর গালে প্রতিভাত হচ্ছিল ৷ অল্প সময়েই প্রভাদেবীর গুদ থেকে আঠালো রসের মত চ্যাট চ্যাটে জিনিসে সর্দারের হাথ ভরে গেল ৷ সর্দার উত্ফুল্ল হয়ে প্রভাদেবীর ব্লাউসের উপর থেকেই মাই গুলো মুচড়ে ধরে আঙ্গুল সঞ্চালনের মাত্র বাড়িয়ে দিতেই প্রভাদেভির মুখ থেকে ” সিস উউউ ইস সিই ” করে আওয়াজ বেরোতে সুরু করলো ৷ ” আর কোনো পুরুষের গায়ে হাথ দিবি মাগী ! তোকে আজ চাকু গুদে ঢুকিয়ে চুদবো ” বলে পাগলের মত হেঁসে উঠলো ৷ ডাকাতদের মানুষ মারার জন্য বুক কাপে না ৷ আর ভয় সন্ত্রাসী ডাকাত দের অস্ত্র ৷ ভয়ে হার হিম হয়ে যাওয়া মহিলাদের অনেকে হাথ দিয়ে বুক ঢাকলো ৷ যে মহিলারা ভোগের মত তাদের বুকে হাথ দিয়ে বা তাদের শরীরে ধন ঘসে বাকিরা মজা নিতে শুরু করলো ৷ সব মিলিয়ে এক অদ্ভূত যৌনতার পরিবেশ তৈরী হলো ৷ রোহিত নিজের মাকে অন্যের সাথে সম্ভোগ করতে দেখে নিরুপায় মার হাথ নিজের হাথে ধরে তামাশা দেখতে লাগলো ৷ সর্দারএর খেলা লম্রা সময়ের জন্য যাতে না চলে সেই জন্য তার সাগরেদ তাকে সজাগ করে সময়ের জানান দিল ৷ নিজের কোমরে গোঁজা চাকু নিয়ে প্রভাদেবীর বুক চিরে ব্লাউস আর ব্রা চিরে দিতেই তার ৩৬ সাইজের বড় বড় থলের মত মাই দু দিকে কেলিয়ে পড়ল ৷ এ দৃশ্যে রোহিত কেঁপে উঠলো বসে বসে ৷ কারণ এর কাছ থেকে কখনো নিজের উলঙ্গ মা কে কখনো দেখেনি ৷ বাদামী বড় গোল বোঁটা দেখে সর্দার গুদে আঙ্গুল রেখে ই মাই-এ মুখ দিয়ে বোঁটা গুলো কামড়ে কামড়ে ধরতেই প্রভাদেবী কম জ্বলে চট ফটিয়ে উঠলেন ৷ কিন্তু তার রেহাই নেই ৷ তিনি আজ অপরাধী ! সর্দার তার মোটা কার্গো প্যান্ট নামিয়ে ধন বার করতেই রোহিত অবাক হয়ে অত বড় ধন্তার দিকে তাকিয়ে রইলো ৷ সে ভাব্দেই পারেনি তার মাকে কেউ কোনদিন তারই সামনে নি বস্ত্র করে গাধির মত চুদবে ৷ দু তিন জন যারা ছেলেদের সামনে বন্দুক উচিয়ে আছে তাদের হয়ত মহিলা প্রীতি তত ছিল না বা সর্দারের হুকুম মানায় তাদের কাজ ৷ কিন্তু বাকি ২-৩ জন বেছে বেছে নতুন বিবাহিত বা ডবগা ছুরীদের সিটের পিছনে দাঁড়িয়ে কপাকপ মাই টিপছিল বেগের চোটে ৷ কেউই ভয়ে মুখ খোলা তো দুরের কথা ,আওয়াজ করার সাহস পাচ্ছিল না ৷ বাসের ভিতরের আলোতে সব স্পষ্ট দেখা গেলেও বাইরে অমাবস্যার কালো অন্ধকার ৷ যেখান থেকে বড় রাস্তা না হলেও ১/২ কিলোমিটার হবে ৷ তাই ডাকাত দের আসল অপারেসন এর জায়গা এটাই ৷ সর্দার দেরী না করে ফলার মত ৯” ধন প্রভাদেবীর গুদে ঢুকিয়ে এক হাথে মাই গুলো চটকে চটকে বেদম ঠাপ মারা শুরু করলো ৷ প্রভাদেবী নিজের ঠোট কামড়ে যন্ত্র না সামলে নিলেও তিনি কামুকি , হস্তিনী নারী ৷ চোদার মন কামনায় নিজের দেবর কে দিয়ে প্রায়ই চুদিয়ে নেন ৷ কিন্তু দেবরের বাড়া এত বড় বা মোটা নয় ৷ তাই সুরুতে ভীষণ কাতর দেখালো প্রভাদেবী কে ঠাপ নিতে ৷ রোহিতের কোলে মাথা রাখা প্রভাদেবী কে চুদতে চুদতে ঠোট দিতে কামড়ে চুসে নিতে থাকলেন প্রভাদেবীর ঠোট দুটো ৷ দেহের নেশায় হন্যে হয়ে প্রভাদেবী ঠাপ সামলাতে অকুল আনন্দে ভেসে গেলেন সুখের ভরা গাঙে ৷ স্থান কাল ভুলে সর্দার কে জড়িয়ে ধরে ঠাপের সুখ নিতে শুরু করলেন প্রভাদেবী ৷ রোহিতের হাথ শিথিল হয়ে আসছিল ৷ রোহিত না চাইলেও চোদার অকুন্ঠ তাড়নায় প্রভাদেবীর হাথ আলগা হয়ে আসছিল ৷
অল্প বয়েসী অনভিজ্ঞ রোহিত নিজেকে সৎ প্রতিষ্ঠিত করতে পারল না ৷ মা না চাইলেও মার হাথ দুটো কষে ধরে রইলো রোহিত ৷ প্রভাদেবীর সেদিকে হুশ নেই ৷ এদিকে সর্দার বাসে প্রভাদেবীর উপর চড়ে গিয়েছে পুরো পুরি৷ বড় বড় পূর্ণ নিশ্বাস নিয়ে সবেগে সর্দার কে জড়িয়ে ধরে চুমু খেতে চেষ্টা করলেন প্রভাদেবী ৷ ক্রমাগত ঠাপের আলোরণে ভরালো পোঁদ বেয়ে গুদের রস গড়িয়ে পড়ছে ৷ প্রভাদেবী ছাড়া আর কেউ উলঙ্গ না হলেও দু তিন জন অল্প বয়েস্কা মহিলার গুদ ভিজে টইটুম্বুর হয়েছে ৷জিভ আরষ্ট হয়ে যাওয়ায় ধক গিলে ঘন ঘন নিশ্বাস ফেলে তার ধুমসো পাছা নাড়িয়ে ঠাপ খেতে থাকলেন তিনি ৷ সর্দার দু হাথে থাবা মেরে মাই গুলো চেপে ধরে মুখে নিয়ে বোঁটা গুলো অবিরল চুষতে থাকায় , শক্ত করে ধরে রাখা রোহিতের হাথে ঝাকুনি মেরে “উফ আআ আহাহা , হা ..উহ্হঃ আহাহা ” করে রোহিতের কোলে মাথা গুঁজে চোদার ভরপুর মজা নিতে থাকলেন প্রভাদেবী ৷ চোদার বেগ বাড়তে থাকলো ক্রমাগত ৷ রোহিতের পুরুষ লাঠি প্রভাদেবীর মুখে ঘসা খাচ্ছে , কিন্তু প্রভাদেবীর সে দিকে মন নেই ৷ সর্দার বুনো সুযরের মত প্রভাদেবীর নরম থলথলে শরীর তাকে চেপে ধরে বাড়াতে এমন ভাবে গুদে গেঁথে ধরল যে , কামুকি প্রভা “সিসিসিই ” করে অদ্ভুত আওয়াজ করে নাভি সমেত পেট টাকে তুলে ঘাড় কাত করে রোহিতের কোলে মুখ ঘুসতে সুরু করলেন ৷ অসঝ্য চোদার বেগে তার পা রাখার জায়গা না থাকলেও পা দুটো চিতিয়ে দু সিটের মাঝ খানে রাখায় গুদ আরো ডাকাতের লেওরায় চেপে বসছিল ৷ চোদার শেষ সীমায় পৌছে ডাকাত সর্দার এমন ছুরির মত গুদে ধন চালাতে লাগলো যে প্রভাদেবী সর্দারকে জাপটে ধরে ” উন্ন্ফ উউন্ফ উমমম উমম” করে চোখ বুজে নিজের গুদ ডাকাতের লেওরায় ঠেলে ধরে ঘাড় উচিয়ে গুদ তলাতে সুরু করলো ৷ রোহিত আর সংযম রাখতে না পেরে মা কে সামলানোর অছিলায় দু হাথ দিয়ে মার বুকে চেপে ধরতেই প্যান্টের ভিতর থেকে বীর্যের ফওয়ারা চুটিয়ে দিল ৷ কোমর টা থির থির করে নেড়ে ওঠে ডাকাত সর্দার হেঁসে উঠে মজা পেল ৷ কিন্তু চোদানো না থামিয়ে সবার সামনেই প্রভা দেবী কে দাঁড় করিয়ে সামনে থেকে গুদ মারতে মারতে এমন ঝাকুনি দিতে শুরু করলো যে প্রভা দেবীর মাই গুলো টহল টহল করে লাফিয়ে উঠছিল ৷ দু পা দিয়ে কোনো রকম এ সামলে দাঁড়িয়ে ঠাপ নিতেই ডাকাত সর্দারের বীর্য ত্যাগের সময় এসে পৌছালো ৷ প্রভাদেবী কে নিজের কাছে বুকে টেনে ধরে ধন টা গুদে থেপে কমর উচিয়ে খেচে খেচে তুলত নিজের শরীরটা ৷ ” আহ্হ্হা আহহা আহা আ ” করে বীর্য ত্যাগ করতে করতে প্রভাদেবীর মুখে মুখ রেখে ধরতে ” উমমম উমম উমম আ উমম উম্মা আ অ অ অ অ ” করে প্রভাদেবী কোমর তলা দিয়ে জবর আনন্দ নিয়ে নিজের সিটেই কেলিয়ে বসে পড়লেন ৷ বাকিরা ও কে কিভাবে বীর্য ত্যাগ করলো তা বোঝা গেল না ৷ সর্দার প্যান্ট পরে প্রভাদেবী কে জোর করেই কোলে নিয়ে চুমু খেয়ে সবাইকে ইশারা করলো বাস ছেড়ে দিয়ে মেন রাস্তায় পৌছে দিতে ৷ ঘড়ি বা মোবাইল নেই কারোর কাছে ৷ তাই বোঝার উপায় ছিল না কত বাজে ৷ সম্বিত ফিরে পেতেই প্রভাদেবী নিজের দামী শাড়ি পরে নিয়ে লজ্জা নিবারণ করলেন কিন্তু তার ব্রা প্যানটি বা ব্লাউস পরার রইলো না ৷
ডাকাত দের এক জন সবার বাধন খুলে দিয়ে একটা মটর সাইকেলে জঙ্গলের গভীরে হারিয়ে গেল ৷ পুরো জঙ্গলে দুটো গাড়ি আসতে আসতে বড় রাস্তার দিকে এসে পড়ল ৷ কারোর কোনো অভিব্যক্তি ছিল না মুখে ৷ নির্বাক ঘটনা প্রবাহে হারিয়ে গিয়েছিল সবাই ৷ পরে মোহিতের বিয়ে হলেও প্রভাদেবী কে জন সমাজে আজ দেখা যায় নি ! সেদিনের অমাবস্যায় অনেকের জীবনেই অন্ধকার নেমে এসেছিল ৷ কিন্তু প্রভাদেবীর নিজের ছেলের বিয়ে আর দেখা হয় নি ! কৈলাশ কে জোর করে পুলিশে ধরিয়ে দিলেও সে নির্দোষ বলেই বোধ হয় তাকে পুলিশ ক্ষমা করে দেয় ৷ কিন্তু আশ্চর্যের কথা হলো ধীরাজ মাথার ক্ষত সরিয়েও পার পায় নি , জীবানু সংক্রমনে ব্রেন এ আবার পচন ধরে আর তাকে অচিরেই চলে যেতে হয় ৷ এই ঘটনা বিশেষ কেউ না জানলেও ডাকাতি ওহ বলাত্কারের ঘটনা শহরে অজানা নয় ৷ তবে কেউই রাতে দুধিয়ার জঙ্গল পারাপার করে না বিয়ে বাড়ি থাকলে
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi