new choti, bangla scanned choti, choti download, bangla choti collection, deshi choti, kolkata choti, banglar choti, bd choti, choti golpo, bangla choti, bangla chotis, banglay choti, choti boi, bangladeshi choti, bangla choty, latest bangla choti, bangla choti online, bangla choti book, kolkatar bangla choti, hot choti,

মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০১৭

মনিরা বলল ! লক্ষী ভাই আমার কাউকে বলিস না। তুই যা চাস তাই দিব ৷ বাংলা চটি চোদাচুদির গল্প ২৹১৮



আমার ফুফাত বোন রিয়া অপু । আমার সাথে তার বয়সের পার্থক্য মাত্র তিন-চার বছরের। ছোট বেলা থেকে একসাথে খেলাধুলা করতাম। আমাদের ফ্যামিলি টা খুবই মজার। চাচাতো ফুফাত ভাই বোন মিলে আমরা প্রায় পনের বিশ জন। ঈদ এর সময় খুব মজা হয় । সবাই একসাথে ঈদ করতাম। সেই দিন গুলি খুব মজার ছিল। এখন সবাই যে যার মত ফ্যামিলি নিয়ে ব্যস্ত। কেয়া অপু এখন তার জামাই আর বাচ্চা নিয়া খুব সুখে আছে। আমার কাজিন দের মধ্যে শুধু রিয়া অপুর সাথে আমি চুদা চুদি করি। আমাদের বাসায় একবার ফুফু সবাই কে নিয়া বেড়াতে আসল। তখন আমি এইচএসসি ফাস্ট ইযার এ পরি।
আমাদের বাসায় আমরা বাবা মা আর আমরা তিন ভাই থাকি। মেহমান আসলে এক সাথে থাকার জন্য শেয়ার করে থাকতে হয়। আমরা তো খুব খুশি। সব ফুফাত ভাই বোন আর আমরা তিন ভাই খুব মজা করি সব সময়। রাতে থাকা নিয়ে কথা হচ্ছে, মা বলল রিয়া তুমি আমার সাথে থাকবে। তখন ফুফু বলল, ” না ভাবি তোমার কষ্ট হবে। এমনি তুমি ছোট ছেলে কে নিয়ে শো। রিয়া তুমার তুহিনের (আমি) এর সাথে সবে।”। রিয়া অপু ও বলল, “মামি আমি তুহিন এর সাথে সব কোনও সমসসা হবে না। ” মা বলল, ” ঠিক আছে.”। আমি তখন ও বুঝিনি যে আজ রাতে আমার জীবনে কী ঘটতে যাচ্ছে। যাক খাওয়া শেষ করে আমার রুম এ গিয়ে দেখি রিয়া অপু মেক্সি পরে মসারি লাগাচ্ছে। আমাকে দেখে বলল দরজা আটকে দিতে। আমি দরজা আটকে দিয়ে টয়লেট এ ঢুকলাম। দাঁত ব্রাশ করে বের হয়ে দেখি রিয়া অপু মোবাইল এ কথা বলছে। আমি বললাম, ” কী বয়ফ্রেন্ড এর সাথে কথা বলছ নাকি?”। আমাকে দেখে হতভম্ব হয়ে গেল। আমি বললাম, ” ফুফু কে বলে দিব তুমি বিএফ এর সাথে কথা বল.” ।
রিয়া অপু আমাকে বলল,” লক্ষী ভাই আমার কাউ কে বলিস না। তুই যা চাস তাই দিব.” । আমি বললাম, ” ঠিক তো” । রিয়া অপু বলল, “ঠিক” । আমি জানিনা কী ভেবে বললাম, ” আমি তুমাকে চুদতে চাই.” । এটা শুনে রিয়া অপু একেবারে থমকে গেল। আমার দিকে হ করে তাকিয়ে আছে। আমার তো ভয় এ শেষ। সাহস করে আবার বললাম, “যদি চুদতে দাও তাহলে কাউ কে বলব না। আর যদি না দাও তাহলে সকালে সবাই কে বলে দিব যে তুমি প্রেম কর.” । এটা বলে আমি সোজা মসারির ভিতর গিয়ে সুয়ে পড়লাম। রিয়া অপু একটো পর বিছানার উপর বসে আমাকে বলল, ” যদি তোকে আমি চুদতে দিয়ে তাহলে কাউ কে বলবি না তো?”। আমি বললাম , “না”। রিয়া অপু, “ঠিক আছে”। বলে লাইট অফ করে আমার পাশে এসে সুয়ে পড়ল
সুয়ে সুয়ে রিয়া অপু বলল। আমি কখনো চুদাচুদি করিনি। আমি বললাম,” আমিও না”। বলে রিয়া অপু কে জড়িয়ে ধরলাম। কী নরম শরীর। রিয়া অপু ও আমাকে জরি ধরল। আমি ওর গালে ও গারে কিস করতে থাকলাম। আস্তে আস্তে অপু ও আমাকে কিস করতে থাকলো। আমি আপুর ওপর উঠে দুধ দুটিতে হাত দিলাম। সাথে সাথে আপু নড়ে উঠল। আমি আমার শার্ট টা খুলে ফেললাম।আপুর মেক্সির বোতাম খুলে মেক্সি টা খুলে দিলাম। তারপর যা দেখলাম তা প্রতিটি ছেলে সপ্ন দেখে। দুধ দুটা খাড়া সাদা। আমি আর থাকতে পারলাম না। এদিকে আমার সোনা টা 90 ডিগ্রী অ্যাঙ্গেল এ দাড়িয়ে আছে। আপু ওটাকে হাত দিয়ে ওপর নিচে করছে। আমি আপুর দুধ চূষতে লাগলাম। আপু এদিকে ঘন ঘন সাস নিচ্ছে আর বলছে, ” আমি আর পারছিনা”। আমি আপুর ভুদার কাছে গিয়ে বসলাম। দুই পা ফাক করলাম, আপু আমার দিকে তাকিয়ে বলল, ” আস্তে ঢুকা এটা আমার প্রথম। আপু একটা সাদা তয়ালে দিয়ে বলল,” এটা নিচে দে”। আমি তাই করলাম। আপুর ভুদার ফাকে আমার মুন্ডি টা দিয়ে হালকা একটা চাপ দিলাম আর আমার মুণ্ডি টা ফচাত করে ঢুকে গেল। অপু উফ্ফ বলে উঠল। কী টাইট রে বাবা। মুণ্ডি টা গিয়ে সতী পর্দা তে ধাক্কা খাচ্ছে। আপুর মুখের দিকে তাকিয়ে আমার দুই হাত ওর বগল এর নিচে নিয়ে জোরে আরেক টা চাপ দিতেই আমার পুরা সোনা আপুর সতী পর্দা ভেদ করে ঢুকে গেল আর আপু বাবাগো বলে চিত্কার দিয়ে মুখ চেপে ধরল। আমি উঠে আমার ধন টা একবার বের করলাম। বের করে দেখি রক্তে আমার ধন ভিজে গেছে। আপু আমাকে বলল, ” বের করলি কেন?’”। আমি বললাম, ” তুমি চিৎকার দিলে যে?”। ও বলল, ” বোকা। ঢুকা, চুদ মনের খায়েস মিটিয়ে চুদ “।
আমি আবার ঢুকালাম। এইবার জোরে জোরে ঠাপ মারতে থাকলাম। আপু আমাকে জড়িয়ে ধরে চুমা খেতে খেতে বলল, ” আমার মাসিক হয়েছে ২০ দিন আগে। তর মাল আমার ভুদার ভিতর ফেলবি। আমি আরও জোরে জোরে থাপ মারতে সুরু করলাম, আপু উফফাহহেসহ করতে থাকলো। একটু পর অপু আমাকে খুব জোরে জড়িয়ে ধরে ইসহ আহহ বলে ছেড়ে দিয়ে জোরে জোরে হাপাতে লাগলো। বুঝলাম ওর কামরস বেরিয়ে গেছে। এবার আমার পালা। আমি জোরে জোরে করতে লাগলাম। চার পাচ বার থাপ দিতেই আমার মাল বের হয়ে গেল। পুরা মাল ওর গুদের ভিতর ঢেলে ওর বুকের ওপর সুয়ে থাকলাম। আপু আর আমি টয়লেট এ গিয়ে ফ্রেশ হয়ে আসলাম। ওই রাতে আরও তিন বার চুদাচুদি করে তারপর আমরা ঘুমলাম। আপুর বিয়ের আগে সুজুক পেলেই চুদাচুদি করতাম, বিয়ে হবার পর আর হইনি। ওই ঘটনা আমি কখনো ভুলতে পারব না।
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Copyright © All Bangla New Choti And Hot Pics Hare ! | Powered by Blogger Design by Bangla Chodachudi